বন্দি বিনিময় নিয়ে যুক্তরাষ্ট্রের সাথে আলোচনা করছে রাশিয়া

হাওর বার্তা ডেস্কঃ রাশিয়ার পররাষ্ট্র মন্ত্রণালয়ের উপ-মুখপাত্র ইভান নেচায়েভ বৃহস্পতিবার এক ব্রিফিংয়ে বলেছেন, রাশিয়া এবং মার্কিন যুক্তরাষ্ট্রের উপযুক্ত কর্তৃপক্ষ সম্ভাব্য বন্দি অদলবদল নিয়ে আলোচনা করছে। ‘আমরা বারবার এই বিষয়ে মন্তব্য বিস্তারিত..

আবাসিক হোটেলে নারী চিকিৎসকের গলাকাটা লাশ উদ্ধার: মূলহোতা গ্রেপ্তার

হাওর বার্তা ডেস্কঃ চাঞ্চল্যকর ও আলোচিত রাজধানীর পান্থপথের একটি আবাসিক হোটেল থেকে গলাকাটা অবস্থায় নারী চিকিৎসকের লাশ উদ্ধারের ঘটনায় হত্যাকান্ডের মূল হোতা মো. রেজাউল করিমকে গ্রেপ্তার করেছে র‍্যাব। বৃহস্পতিবার রাতে বিস্তারিত..

২৪ ঘন্টায় ২০ হাজারের বেশি ইউক্রেনীয় রাশিয়ায় আশ্রয় নিয়েছে

হাওর বার্তা ডেস্কঃ রাশিয়ার ফেডারেল সিকিউরিটি সার্ভিসের সীমান্ত বিভাগ বৃহস্পতিবার সাংবাদিকদের জানিয়েছে, গত দিনে ২৪ ঘন্টায় ডোনেৎস্ক এবং লুহানস্ক পিপলস রিপাবলিকের ২০ হাজার ৫০০ জনেরও বেশি বাসিন্দা রোস্তভ অঞ্চলে রাশিয়ার বিস্তারিত..

রংপুরে স্ত্রীকে খুনের দায়ে স্বামীর মৃত্যুদণ্ড

হাওর বার্তা ডেস্কঃ রংপুরের বদরগঞ্জে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার পর মরদেহ গাছে ঝুঁলিয়ে রাখার দায়ে স্বামী মমতাজ ওরফে সুলতানকে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদণ্ড কার্যকরের আদেশ দিয়েছেন আদালত। বৃহস্পতিবার (১১ আগস্ট) বিকেলে বিস্তারিত..

তৃতীয় সপ্তাহেও হল বাড়ছে ‘হাওয়া’র

হাওর বার্তা ডেস্কঃ মুক্তির দুই সপ্তাহ ধরে দেশজুড়ে বিপুল সাড়া পাচ্ছে মেজবাউর রহমান সুমন পরিচালিত ‘হাওয়া’। শুক্রবার (১২ আগস্ট) থেকে তৃতীয় সপ্তাহে প্রদর্শিত হবে সিনেমাটি। দিনে দিনে হল সংখ্যা বেড়েই বিস্তারিত..

শ্রীলঙ্কান শিশুদের পাশে দাঁড়ালো অস্ট্রেলিয়ান ক্রিকেটাররা

হাওর বার্তা ডেস্কঃ চরম অর্থনৈতিক সঙ্কট মাথায় নিয়েও অজিদের সফরে কোথাও ঘাটতি রাখেনি শ্রীলঙ্কা। দেশটিতে সফরে এসে ভয়াবহ পরিস্থিতি কাছ থেকে দেখে গেছেন অস্ট্রেলিয়ার ক্রিকেটাররা।   ফিরে যেয়ে এগিয়ে এলেন বিস্তারিত..

ফোন কলে পরিচয়, তরুণীকে মিথ্যে বিয়ে-ধর্ষণ

হাওর বার্তা ডেস্কঃ মকবুল হোসেন মৃধা, থাকতেন যুক্তরাষ্ট্রে। ২০২১ সালে নরসিংদীর এক তরুণীর সঙ্গে মোবাইল ফোনে কলের মাধ্যমে পরিচয় হয়। গড়ে ওঠে প্রেমের সম্পর্ক। দেশে এসে প্রেমিকাকে দেখা করতে বলেন মকবুল। বিস্তারিত..

তামিল নাড়ুর প্রেমকান্ত এবার হাইকোর্টে

হাওর বার্তা ডেস্কঃ প্রেমিকার দেখা না পেয়ে একবুক বেদনা নিয়ে বরগুনা ছেড়ে আসা দক্ষিণ ভারতের তামিলনাড়ুর যুবক প্রেমকান্ত এবার পরামর্শের জন্য আইনজীবীর দ্বারস্থ হয়েছেন। বৃহস্পতিবার সুপ্রিম কোর্টের আইনজীবী ইশরাত হাসানের বিস্তারিত..

নৌপথে পণ্য পরিবহনে ভাড়া বাড়লো ১৫-২২ শতাংশ

হাওর বার্তা ডেস্কঃ জ্বালানি তেলের দাম বাড়ায় দেশের বিভিন্ন গন্তব্যের নৌপথে পণ্য পরিবহনের ভাড়া ১৫ থেকে ২২ শতাংশ বাড়ানোর ঘোষণা দিয়েছেন লাইটার জাহাজ মালিকরা। লাইটার জাহাজ পরিচালনাকারী সংস্থা ওয়াটার ট্রান্সপোর্ট বিস্তারিত..

কুষ্টিয়ায় পৃথক দুটি হত্যা মামলায় ৬ জনের যাবজ্জীবনসহ অর্থদণ্ড

হাওর বার্তা ডেস্কঃ কুষ্টিয়া মডেল থানা ও কুমারখালী থানার পৃথক দুটি হত্যা মামলায় ছয় জনের যাবজ্জীবন কারাদণ্ডসহ অর্থদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। বৃহষ্পতিবার (১১ আগস্ট) দুপুরে কুষ্টিয়া জেলা ও দায়রা জজ বিস্তারিত..