নতুন গ্যাসক্ষেত্র আবিষ্কারে জরিপ চলছে: প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, দেশের বর্তমান ও ভবিষ্যৎ জ্বালানি চাহিদা পুরণে সরকারের প্রচেষ্টা অব্যহত হয়েছে। নতুন গ্যাসক্ষেত্র আবিষ্কারের জন্য সম্ভাব্য এলাকাগুলোতে ২-ডি এবং ৩-ডি সিইসমিক জরিপ কার্যক্রম বিস্তারিত..

আপত্তিকর অবস্থায় দেখে ফেলায় শিক্ষিকাকে নিয়ে স্ত্রীকে খুন!

হাওর বার্তা ডেস্কঃ পিরোজপুরের মঠবাড়িয়ায় পরকীয়ার জেরে বিউটিশিয়ন শাম্মী আক্তারকে (৪০) খুনের ঘটনায় মামলা হয়েছে। নিহতের ছেলে সাইম আলম (১৭) বাদী হয়ে ফুপু ও সৎ বাবাকে আসামি করে সোমবার রাতে বিস্তারিত..

আমরা ৩০০ আসনেই নির্বাচনের প্রস্তুতি নিচ্ছি: কাজী ফিরোজ রশীদ

হাওর বার্তা ডেস্কঃ জাতীয় পার্টির কো-চেয়ারম্যান কাজী ফিরোজ রশীদ বলেছেন, যেভাবে জ্বালানি তেলের মূল্য বাড়ানো হয়েছে তা নজিরবিহীন।  একবারে জ্বালানি তেলের এত মূল্যবৃদ্ধি ইতিহাসে নেই। তিনি বলেন, যারা পেট্রোলিয়ামের হাজার বিস্তারিত..

আমার লাইনে চলার মুহূর্তে কারো ধাক্কার নিরাপত্তা দিতে রাজি নই

হাওর বার্তা ডেস্কঃ ‘রেলপথে যে গেট দেওয়া তা মূলত রেলের নিরাপত্তার জন্য । এলজিইডি, সিটি করপোরেশন, সড়ক বিভাগ কিংবা পৌরসভা যারাই সড়ক ক্রস করে রাস্তা বানাচ্ছেন, তারা তাদের দায়িত্ব পালন বিস্তারিত..

শরীয়তপুরে দুই পক্ষের সংঘর্ষে নিহত ১, আহত ১৫

হাওর বার্তা ডেস্কঃ শরীয়তপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে ওহেদ খান (২৯) নামের এক যুবক নিহত হয়েছেন। আহত হয়েছেন কমপক্ষে ১৫ জন। মঙ্গলবার (৯ আগস্ট) দুপুর দেড়টার দিকে বিস্তারিত..

উত্তাল সাগরে ঝড়ের কবলে ট্রলার ডুবে, দুই জেলে নিখোঁজ

হাওর বার্তা ডেস্কঃ পটুয়াখালীর কুয়াকাটা সংলগ্ন বঙ্গোপসাগরে ঝড়ের কবলে পড়ে মাছধরার দুটি ট্রলার ডুবে গেছে। দুই ট্রলারে থাকা ২২ জেলে জীবিত উদ্ধার হলেও সিরাজুল ইসলাম (৫০) ও সিদ্দিক প্যাদা (৫৫) বিস্তারিত..

সুন্দরবনের খালে গোসলে নেমে কুমিরের সঙ্গে লড়াই করে বেঁচে ফিরলেন যুবক

হাওর বার্তা ডেস্কঃ সুন্দরবনের খালে গোসল করতে নেমে কুমিরের সঙ্গে লড়াই করে প্রাণে বেঁচে ফিরেছেন অনার্স পড়ুয়া এক যুবক। মঙ্গলবার (৯ আগস্ট) দুপুরে সুন্দরবনের ঢাংমারী খালে গোসল করতে নামলে একটি বিস্তারিত..

বাসে ডাকাতি-ধর্ষণ: তিনদিনের রিমান্ডে ৬ আসামি

হাওর বার্তা ডেস্কঃ টাঙ্গাইলে চলন্ত বাসে ডাকাতি ও ধর্ষণের ঘটনায় গ্রেফতার ছয়জনের তিনদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। মঙ্গলবার (৯ আগস্ট) বিকেলে টাঙ্গাইল জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ফারজানা বিস্তারিত..

কলকাতার জনপ্রিয় জুটিকে নিয়ে মাহতিম শাকিবের চমক

হাওর বার্তা ডেস্কঃ একের পর এক কাভার গান করে আলোচনায় আসেন শিল্পী মাহতিম শাকিব। তবে তিনি প্রমাণ করেছেন, তার কণ্ঠে মৌলিক গানও শ্রোতাদের হৃদয়ে জায়গা করে নিতে পারে। এবার রিয়াদ বিস্তারিত..

প্রেমের টানে আসা নেপালি তরুণীর চুটিয়ে সংসার

হাওর বার্তা ডেস্কঃ প্রেমের টানে বাংলাদেশে এসে সুখের সংসার পেতেছেন নেপালি তরুণী সানজু কুমারী খাত্রী। বাঙালিদের মতোই এখন তার চলাফেরা, খাবার ও পোশাক। এমনকি বাংলা ভাষায় সাবলীলভাবে কথাও বলছেন তিনি। বিস্তারিত..