চলন্ত বাসে ডাকাতি-ধর্ষণ : ৫ দিনের রিমান্ডে রাজা

হাওর বার্তা ডেস্কঃ টাঙ্গাইলে চলন্ত বাসে ডাকাতি ও ধর্ষণের ঘটনায় গ্রেপ্তার রাজা মিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। টাঙ্গাইলের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বাদল কুমার চন্দ বৃহস্পতিবার (৪ বিস্তারিত..

সালমানের সিনেমায় সেই ভাইরাল গায়ক আবদু রোজিক

হাওর বার্তা ডেস্কঃ বলিউড সুপারস্টার সালমান খান ও জনপ্রিয় অভিনেত্রী পূজা হেগড়ে অভিনীত সিনেমা ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’। যদিও বর্তমানে সিনেমাটির নাম পাল্টে রাখা হয়েছে ‘ভাইজান’। সিনেমাটিতে অভিনয় করছেন তাজিকিস্তানের বিস্তারিত..

সেই প্রেমিককে নিয়ে মুখ খুললেন শ্রাবন্তী

হাওর বার্তা ডেস্কঃ বেশ কিছুদিন ধরেই মিডিয়ার গুঞ্জন, আবারও প্রেমে পড়েছেন অভেনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। স্বামী রোশান সিংয়ের সঙ্গে বিবাহবিচ্ছেদ না হলেও ব‌্যবসায়ী অভিরূপ চৌধুরীর সঙ্গে চুটিয়ে প্রেম করছেন এই অভেনেত্রী। বিস্তারিত..

নিত্যপণ্য সরকার নির্ধারিত মূল্যের চেয়ে বেশিতে বিক্রি হলে ব্যবস্থা

হাওর বার্তা ডেস্কঃ শহর থেকে গ্রামগঞ্জে তেল, চিনি, ডালের দাম সরকার নির্ধারিত মূল্যের চেয়ে বেশি দামে বিক্রির প্রমাণ পেলে আইনগত ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি। বৃহস্পতিবার (৪ আগস্ট) বিস্তারিত..

বাংলাদেশকে ঋণ দিতে রাজি আইএমএফ: কৃষিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক বলেছেন, সক্ষমতা বিবেচনায় আন্তর্জাতিক মুদ্রা তহবিল (আইএমএফ) বাংলাদেশকে ঋণ দিতে রাজি হয়েছে। আজ বৃহস্পতিবার (৪ আগস্ট) সচিবালয়ে সাংবাদিকদের এ কথা জানান তিনি। এসময় কৃষিমন্ত্রী বিস্তারিত..

অন্তঃসত্ত্বা অবস্থায় হলিউডে প্রথম কাজের অভিজ্ঞতা জানালেন আলিয়া

হাওর বার্তা ডেস্কঃ নেটফ্লিক্স অরিজিনালস ‘হার্ট অব স্টোন’ দিয়েই হলিউডে ডেবিউ করতে চলেছেন ভারতীয় অভিনেত্রী আলিয়া ভাট। তার প্রথম ছবির প্রযোজক ও সহঅভিনেতা ‘ওয়ান্ডার ওম্যান’ গ্যাল গ্যাডট। সেই ছবির শুটিং বিস্তারিত..

আগামী নির্বাচনে বিএনপির ইমাম কে, জাতি জানতে চায়: কাদের

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বিএনপি নেতাদের কাছে জানতে চেয়েছেন আগামী নির্বাচনে আপনাদের ইমাম কে? জনগণ তা জানতে চায়। বৃহস্পতিবার সকালে সচিবালয়ে তার দপ্তরে ব্রিফিংকালে ২০১৮ বিস্তারিত..

লুঙ্গি পরা বৃদ্ধকে টিকিট না দেওয়ার ঘটনায় যা বলল স্টার সিনেপ্লেক্স

হাওর বার্তা ডেস্কঃ বিদ্যা সিনহা মিম ও শরীফুল রাজ অভিনীত সিনেমা ‘পরাণ’ দেখতে সিনেপ্লেক্সে গিয়েছিলেন এক বৃদ্ধ। কিন্তু তিনি লুঙ্গি পরে থাকায় তাকে টিকিট দেননি সিনেপ্লেক্সের টিকিট সেলার। সেই ঘটনার বিস্তারিত..

‘রাশিয়ার বিরুদ্ধে অকেজো নিষেধাজ্ঞা বন্ধ করুন’

হাওর বার্তা ডেস্কঃ ইউরোপীয় ইউনিয়নকে রাশিয়ার বিরুদ্ধে নিষেধাজ্ঞা প্রত্যাহার করার আহ্বান জানিয়েছেন ডানপন্থি ফরাসি রাজনীতিবিদ মেরিন লা পেন। মঙ্গলবার একটি সংসদীয় সংবাদ সম্মেলনে বক্তৃতাকালে এ আহ্বান জানিয়ে তিনি বলেছিলেন যে, বিস্তারিত..

বাপ্পির সেই মন্তব্যের কড়া জবাব দিলেন মিশা সওদাগর

হাওর বার্তা ডেস্কঃ জনপ্রিয় খল অভিনেতা মিশা সওদাগরকে সুবিধাবাদী মানুষ বলে মন্তব্য করে সমালোচনার মুখে পড়েছেন নায়ক বাপ্পি চৌধুরী। তিনি বলছিলেন, যেখানে ট্রেন্ড হয় সে ওখানে লাফায়। লাইক আমাদের মিশা বিস্তারিত..