ফরিদপুরে রনকাইল গ্রামের চাঁপাই বিলে সৌন্দর্য ছড়াচ্ছে গোলাপি পদ্ম

হাওর বার্তা ডেস্কঃ ফরিদপুরের সদর উপজেলার কানাইপুর ইউনিয়নের রনকাইল গ্রামের বিশাল একটি বিলের নাম ‘চাঁপাই বিল’। এ বিলটিতে প্রায় আট থেকে ১০ মাস থাকে পানি। এখন চাঁপাই বিলে সৌন্দর্যের আভা বিস্তারিত..

দুই বছর পর সরে গেল কাবাঘরের চারপাশের বেষ্টনী

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসের কারণে দেওয়া কাবাঘরের চারপাশের বেষ্টনী তুলে নেওয়া হয়েছে। ফলে এখন পবিত্র কাবাঘরের কাছে গিয়ে সরাসারি তা স্পর্শ করতে পারছেন মুসল্লিরা। মঙ্গলবার সৌদি বাদশাহ সালমান বিন আবদুল বিস্তারিত..

পাচারের সময় সীমান্ত থেকে ডলার উদ্ধার

হাওর বার্তা ডেস্কঃ চুয়াডাঙ্গার দামুড়হুদার সীমান্ত এলাকা থেকে পাচারের সময় ৮০ হাজার ডলার উদ্ধার করেছে বিজিবি। বুধবার বেলা সাড়ে ১১টার দিকে ফুলবাড়ী সীমান্তের ৩০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে পরিত্যক্ত অবস্থায় ডলারগুলো উদ্ধার বিস্তারিত..

দেশের প্রথম মেট্রোরেল চালক মরিয়ম আফিজা

হাওর বার্তা ডেস্কঃ দেশের প্রথম মেট্রোরেলে চালক দলে নিয়োগ পেয়েছেন নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) শিক্ষার্থী মরিয়ম আফিজা। তিনি বিশ্ববিদ্যালয়ের এপ্লাইড কেমিস্ট্রি অ্যান্ড কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগ থেকে স্নাতকোত্তর সম্পন্ন বিস্তারিত..

আওয়ামী লীগ না থাকলে দেশের কল্যাণ হয় না: প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগকে সরিয়ে দিতে পনেরোই আগস্টের ঘাতকরা এখনো তৎপর জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, আওয়ামী লীগ না থাকলে দেশের কল্যাণ হয় না। বুধবার (৩ আগস্ট) সকালে, গণভবনে বিস্তারিত..

অনাগত সন্তানের জন্য যে প্রস্তুতি নিচ্ছেন রাজ-পরী

হাওর বার্তা ডেস্কঃ জীবনের সুন্দর মুহূর্ত কাটাচ্ছেন চিত্রনায়ক শরিফুল রাজ ও নায়িকা পরীমণি। তারা অপেক্ষায় রয়েছেন তাদের প্রথম সন্তানের। এ নিয়ে দুজনেই উচ্ছ্বসিত। প্রতিটি মুহূর্তই যেন নতুনভাবে অনুভব করছেন তারা। বিস্তারিত..

হানিমুনে থাইল্যান্ডে পূর্ণিমা-রবিন

হাওর বার্তা ডেস্কঃ চিত্রনায়িকা দিলারা হানিফ পূর্ণিমা গত ২৭ মে বহুজাতিক একটি কোম্পানির মার্কেটিং বিভাগের উচ্চপদস্থ কর্মকর্তা আশফাকুর রহমান রবিনের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেছেন। তবে বিয়ের প্রায় দুই মাস পর বিস্তারিত..

সাগরে ৩ নম্বর সতর্কতা সংকেত জারি

হাওর বার্তা ডেস্কঃ দেশের সমুদ্রবন্দরগুলোতে ৩ নম্বর স্থায়ী সতর্ক সংকেত জারি করেছে আবহাওয়া অধিদপ্তর। উত্তর বঙ্গোপসাগরে গভীর সঞ্চালনশীল মেঘমালা তৈরি হওয়ায় এ সতর্কতা জারি করা হয়েছে। বুধবার সকাল ৯টা থেকে বিস্তারিত..

বাংলাদেশ থেকে পালানোর ইতিহাস বিএনপির : কাদের

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বাংলাদেশ থেকে পালানোর ইতিহাস বিএনপির। আওয়ামী লীগের পালানোর কোন ইতিহাস নেই। আজ বুধবার (৩ জুলাই) সকালে রাজধানীর সেতু ভবনে ব্রিফিংকালে বিস্তারিত..

যেকোনো মুহূর্তে তাইওয়ানে সামরিক অভিযান চালানোর ঘোষণা চীনের

হাওর বার্তা ডেস্কঃ মার্কিন স্পিকারের তাইওয়ান সফরে প্রচণ্ড ক্ষুব্ধ চীন। এরইমধ্যে যেকোনো সময় বিতর্কিত ভূখণ্ডে সুনির্দিষ্ট সামরিক অভিযান চালানোর ঘোষণা দিয়েছে দেশটির প্রশাসন। খবর রয়টার্স ও সিসিটিভি প্লাসের। গতকাল মঙ্গলবার বিস্তারিত..