প্রেমিকের সঙ্গে দুবাইয়ে কিয়ারা, ছবি ভাইরাল

হাওর বার্তা ডেস্কঃ বলিউড অভিনেত্রী কিয়ারা আদভানি। ব্যক্তিগত জীবনে বলিউড অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে প্রেম করছেন তিনি। গতকাল ছিল এ অভিনেত্রীর জন্মদিন। বিশেষ দিনটি সংযুক্ত আরব আমিরাতে প্রেমিকের সঙ্গে কাটিয়েছেন। বিস্তারিত..

তিস্তার পানি বিপৎসীমার ওপরে

হাওর বার্তা ডেস্কঃ উজানের ঢল ও বৃষ্টিপাতের কারণে লালমনিরহাটের তিস্তা নদীতে পানি বৃদ্ধি পেয়েছে। বর্তমানে তিস্তা ব্যারেজ পয়েন্টে নদীর পানি ১০ সেন্টিমিটার ওপর দিয়ে প্রবাহিত হচ্ছে। সোমবার (১ আগস্ট) বিকেলে বিস্তারিত..

স্বামীর কম বয়স নিয়ে যা বললেন পূর্ণিমা

হাওর বার্তা ডেস্কঃ মাসখানেক আগেই নতুন করে সংসার বেঁধেছেন চিত্রনায়িকা পূর্ণিমা। তার স্বামী আশফাকুর রহমান রবিন একটি বহুজাতিক কোম্পানিতে মার্কেটিং বিভাগের উচ্চপদস্থ কর্মকর্তা। বিয়ের পর থেকেই এই দম্পতিকে নিয়ে বেশ বিস্তারিত..

সুন্দরবন নামে নতুন জেলা হচ্ছে ভারতে পশ্চিমবঙ্গে নতুন আরও ৭ জেলা হচ্ছে

হাওর বার্তা ডেস্কঃ ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যে নতুন আরও সাত জেলা হবে বলে সোমবার ঘোষণা দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এর মধ্যে একটির নাম হবে সুন্দরবন। আগামী ছয় মাসের মধ্যেই জেলার সংখ্যা বিস্তারিত..

নতুন পোশাক এনেছে ডিবি, রয়েছে কিউআর কোড

হাওর বার্তা ডেস্কঃ ভুয়া ডিবির দৌরাত্ম্য ঠেকাতে নতুন পোশাক এনেছে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগ (ডিবি)। এ পোশাকে রয়েছে কিউআর কোড, যা স্ক্যান করলেই অভিযানে আসা ব্যক্তির বিস্তারিত তথ্য জানা বিস্তারিত..

ট্রেন ধাক্কা দেয় না, অন্য যানবাহন ট্রেনকে ধাক্কা দেয়

হাওর বার্তা ডেস্কঃ ‘ট্রেন কখ‌নো কাউকে ধাক্কা দেয় না। অন্য যানবাহন এসে ট্রেনকে ধাক্কা দেয়। ট্রেনকে কেউ যদি ধাক্কা দি‌য়ে দুর্ঘটনা ঘটায়, এ দায় কি রে‌লের? ট্রেন তো নি‌জের পথে বিস্তারিত..

ইউরিয়া সারের দাম বাড়ল কেজিতে ৬ টাকা

হাওর বার্তা ডেস্কঃ দেশে ইউরিয়া সারের সর্বোচ্চ খুচরা দাম কেজিতে ৬ টাকা বাড়িয়েছে সরকার। ডিলার পর্যায়ে প্রতি কেজি ইউরিয়া সারের দাম ১৪ টাকা থেকে বাড়িয়ে ২০ টাকা এবং কৃষক পর্যায়ে বিস্তারিত..

মায়ের জন্য পাত্র চেয়ে বিজ্ঞাপন দিলেন কেরানীগঞ্জের তরুণ

হাওর বার্তা ডেস্কঃ ফেসবুকের ম্যাট্রিমোনিয়াল গ্রুপে মায়ের জন্য পাত্র চেয়ে বিজ্ঞাপনের একটি পোস্ট বেশ ভাইরাল হয়েছে। পোস্টটি দিয়েছেন অপূর্ব নামের এক তরুণ। কেরানীগঞ্জে বসবাসকারী ওই তরুণ জানান, তার মায়ের সঙ্গে বিস্তারিত..

ভারতের বিহারে রাষ্ট্রবিজ্ঞান পরীক্ষায় ১০০ নম্বরের মধ্যে ১৫১ পেলেন শিক্ষার্থী

হাওর বার্তা ডেস্কঃ বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগে স্নাতক পড়ছেন এক শিক্ষার্থী। মাসখানেক আগে সেখানেই পরীক্ষায় অংশ নিয়েছিলেন তিনি। পরীক্ষায় পূর্ণ নম্বর ছিল ১০০। তবে ফল প্রকাশিত হতেই দেখা গেলো, ১০০ নম্বরের বিস্তারিত..

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সভাপতি আলমগীর

হাওর বার্তা ডেস্কঃ বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের নতুন কমিটি গঠিত হয়েছে। সংশ্লিষ্ট সকলের সঙ্গে আলোচনাক্রমে আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল এমপি এই কমিটি ঘোষণা করেন। নতুন কমিটিতে সভাপতির দায়িত্ব বিস্তারিত..