জামদানি শাড়ি পরে চমকে দিলেন পপ গায়িকা ওটিলিয়া

হাওর বার্তা ডেস্কঃ মুখে মৃদু হাসি, পরনে আলতা গায়ের রঙে লাল জামদানি। পিঠে ছড়ানো সোনালি চুল। কিছু চুল অবাধ্য হয়ে সামনে হাতাকাটা ব্লাউজের ওপর লাল শাড়ি। হাতে বালা, ঠোঁটে হালকা বিস্তারিত..

গোঁফ আছে বলে সুন্দরী নই মনে হয়নি: শায়জা

হাওর বার্তা ডেস্কঃ শায়জা ৩৫। সম্প্রতি সময়ে দেশ-বিদেশের গণমাধ্যমে নজড় কেরেছেন তিনি। পুরুষের মতো গোঁফ রেখেছেন এই ভারতীয় নারী। গোঁফ আছে বলে সুন্দরী নই,  এটা কখনও মনে হয়নি বলেন তিনি। বিস্তারিত..

দেশবাসীকে নিজস্ব জলাধারে মাছ চাষের আহ্বান প্রধানমন্ত্রীর

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্থানীয় চাহিদা মেটাতে এবং বৈদেশিক মুদ্রা অর্জনের জন্য রফতানি পণ্য বাড়াতে যার যার জলাধার রয়েছে তাকে মাছ চাষের আওতায় আনার জন্য দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন। প্রধানমন্ত্রী বিস্তারিত..

প্রথম দিনেই জেলেদের জালে ঝাঁকে ঝাঁকে ইলিশ

হাওর বার্তা ডেস্কঃ দীর্ঘ ৬৫ দিনের অলস সময় কাটিয়ে সাগরে জাল ফেলে প্রথম দিনেই ঝাঁকে ঝাঁকে ইলিশ শিকার করেছেন জেলেরা। একদিনে প্রায় ৬৮ লাখ টাকার রুপালি ইলিশ বিক্রি করেছেন তারা। বিস্তারিত..

যার একটু জলাধার আছে, মাছ চাষ করেন: প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ নিরাপদ পুষ্টির চাহিদা মেটাতে মৎস্য উৎপাদন জোর দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সবাইকে নিজ নিজ এলাকার নদী, খাল, বিল বা পুকুরে মাছ চাষের আহ্বান জানিয়েছেন তিনি।  পাশাপাশি মৎস্য বিস্তারিত..

রাজপথ কাউকে ইজারা দেওয়া হয়নি: কাদের

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বিএনপি নেতাদের উদ্দেশে বলেছেন, রাজপথ কাউকে ইজারা দেওয়া হয়নি, আওয়ামী লীগ রাজপথে ছিল, আছে এবং থাকবে। ‘আওয়ামী লীগকে আন্দোলনের ভয় দেখিয়ে বিস্তারিত..

জিম্বাবুয়ে যাওয়ার আগে বিয়েটা সেরে ফেললেন ওপেনার মুনিম শাহরিয়ার

হাওর বার্তা ডেস্কঃ আসন্ন জিম্বাবুয়ে সফরে টি-টোয়েন্টি দলে ডাক পেয়েছেন মুনিম শাহরিয়ার। ঘরোয়া ক্রিকেটে দারুণ পারফর্ম করে তিনি এখন জাতীয় দলের ওপেনার। জিম্বাবুয়ের উদ্দেশে আগামী ২৬ জুলাই দেশ ছাড়বে দল। বিস্তারিত..

করোনায় মৃতদের ৭০ ভাগই টিকা নেননি: স্বাস্থ্যের ডিজি

হাওর বার্তা ডেস্কঃ যারা কোভিডে মারা গেছেন, তাদের ৭০ শতাংশই টিকা নেননি বলে জানিয়েছেন স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক (ডিজি) অধ্যাপক ডা. আবুল বাশার মো. খুরশীদ আলম। তিনি বলেন, টিকা শতভাগ মৃত্যু বিস্তারিত..

ফেসবুক ঢেলে সাজাচ্ছে মেটা

হাওর বার্তা ডেস্কঃ জনপ্রিয় সামাজিক মাধ্যম প্ল্যাটফরম ফেসবুক অ্যাপের নিউজ ফিড ঢেলে সাজানোর ঘোষণা দিয়েছে মেটা। পরিবর্তনের অংশ হিসাবে ভার্টিক্যাল ভিডিওর জন্য পৃথক বিভাগ চালু করা হয়েছে। এ ছাড়াও পরিবারের বিস্তারিত..

সুবর্ণচরে লবণাক্ত জমিতে গ্রীষ্মকালীন তরমুজ চাষ

হাওর বার্তা ডেস্কঃ নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় পতিত ও লবণাক্ত জমিতে এবং ডোবা-নালার পাড়ে চাষ হচ্ছে গ্রীষ্মকালীন তরমুজ। কম সময়ে অধিক ফলন ও লাভবান হওয়ায় এ চাষে ঝুঁকছেন চরাঞ্চলের কৃষকরা। উপজেলার বিস্তারিত..