ঋণের বোঝা মাথায় নিয়ে সাগরে ছুটছেন জেলেরা

হাওর বার্তা ডেস্কঃ জীবনের ঝুঁকি ও ঋণের বোঝা মাথায় নিয়ে মাছ শিকারে সাগরে ছুটছেন বাগেরহাটের জেলেরা। ৬৫ দিনের নিষেধাজ্ঞা শেষে শনিবার (২৩ জুলাই) ভোর থেকে সাগরে রওনা শুরু করেছেন জেলেরা। বিস্তারিত..

সাবেক এমপি করিম উদ্দিন ভরসা আর নেই

হাওর বার্তা ডেস্কঃ রংপুরের বিশিষ্ট শিল্পপতি, জাতীয় পার্টির সাবেক সংসদ সদস্য করিম উদ্দিন ভরসা (৮৭) আর নেই। শনিবার (২৩ জুলাই) দুপুর ১২টার দিকে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা বিস্তারিত..

স্বামীর সঙ্গে ‘পরাণ’ দেখতে সিনেপ্লেক্সে অন্তঃসত্ত্বা পরীমণি

হাওর বার্তা ডেস্কঃ ঢালিউডের আলোচিত চিত্রনায়িকা পরীমণি। বর্তমানে এই নায়িকা কাজ থেকে সাময়িক বিরতি নিয়ে অনাগত সন্তানের অপেক্ষায় প্রহর গুনছেন। একমাস পরেই রাজ-পরীর ঘরে আলোকিত করে আসবে তাদের প্রথম সন্তান। বিস্তারিত..

ধর্ম নিয়ে পাঠ্যবইয়ের কোনো কিছু সরানো হয়নি, যুক্তও হয়নি: শিক্ষামন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, ধর্ম নিয়ে পাঠ্যবইয়ে কোনো কিছু সরানো হয়নি এবং যুক্ত করাও হয়নি। অথচ যা বলা হচ্ছে তা সম্পূর্ণ মিথ্যা। বিদেশে থেকে সামাজিক যোগাযোগমাধ্যমে বিস্তারিত..

বিএনপি প্রধানমন্ত্রীর কার্যালয় ঘেরাও করতে চাইলে বাধা দেব না

হাওর বার্তা ডেস্কঃ দেশের প্রধান বিরোধী দল বিএনপি যদি প্রধানমন্ত্রীর কার্যালয় ঘেরাও করতে চায়, তাহলে তাদের বাধা দেওয়া হবে না বলে জানিয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বিস্তারিত..

করোনায় ৪ জনের মৃত্যু, শনাক্ত ৪৪৬

হাওর বার্তা ডেস্কঃ দেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে ৪ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মৃত্যু দাঁড়াল ২৯ হাজার ২৬২ জনে। এ সময়ের মধ্যে ৪৪৬ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে মোট শনাক্ত রোগীর বিস্তারিত..

লেভার কাপে একই দলে খেলবেন জকোভিচ, নাদাল, ফেদেরার, মারে

হাওর বার্তা ডেস্কঃ টেনিস বিশ্বে রাফায়েল নাদাল, নোভাক জকোভিচ, রজার ফেদেরার ও এন্ডি মারেকে একে অপরের বিপক্ষে কোর্টে লড়াই করে থাকেন। কিন্তু এবার এই ‘বিগ ফোর’ খ্যাত চার তারকা টিম বিস্তারিত..