রিজার্ভ নামল ৪০ বিলিয়ন ডলারের নিচে

হাওর বার্তা ডেস্কঃ ৪০ বিলিয়ন ডলারের নিচে নেমেছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভ। বাংলাদেশ ব্যাংক এশিয়ান ক্লিয়ারিং ইউনিয়নকে (এসিইউ) আমদানির অর্থ পরিশোধের অনুমোদন দেওয়ার পর রিজার্ভ কমে যায়। গত সপ্তাহে বাংলাদেশ এসিইউ বিস্তারিত..

বানভাসি মানুষদের পুনর্বাসনে সরকার পাশে আছে ত্রাণ প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মোঃ এনামুর রহমান বলেছেন, দেশের বিভিন্ন এলাকার বানবাসি মানুষদের পুনর্বাসনে সরকার পাশে আছে। ইতোমধ্যে ক্ষয়ক্ষতির পরিমাণ আমাদের কাছে চলে এসেছে। ক্ষয়ক্ষতি বিস্তারিত..

২৪ ঘন্টায় দেশে করোনা আরও ৯ জনের মৃত্যু, শনাক্ত ৬৫৬

হাওর বার্তা ডেস্কঃ করোনা ভাইরাসে গত ২৪ ঘন্টায় দেশে নতুন করে আরও ৯ জনের মৃত্যু হয়েছে। এই সময়ে আরও ৬৫৬ জনের শরীরের ভাইরাসটির সংক্রমণ শনাক্ত হয়েছে। মঙ্গলবার (১২ জুলাই) বিকেলে বিস্তারিত..

সিলেটের সঙ্গে সারাদেশের ট্রেন চলাচল বন্ধ

হাওর বার্তা ডেস্কঃ ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে মালবাহী ট্রেনের একটি বগি লাইনচ্যুত হওয়ায় সিলেটের সঙ্গে সারাদেশের ট্রেন চলাচল বন্ধ রয়েছে। মঙ্গলবার (১২ জুলাই) দুপুরে মুকন্দপুর রেল স্টেশনের সহকারী মাস্টার সাইফুল ইসলাম এ বিস্তারিত..

যমুনায় নৌকা ভ্রমণে গিয়ে যুবক নিখোঁজ

হাওর বার্তা ডেস্কঃ টাঙ্গাইলের ভূঞাপুরে ঈদ আনন্দ উপভোগ করতে যমুনা নদীতে নৌকা নিয়ে ঘুরতে গিয়ে এক যুবক নিখোঁজ হয়েছে। মঙ্গলবার (১২ জুলাই) সকালে গাবসারা ইউপি চেয়ারম্যান শাহ আলম শাপলা এ বিস্তারিত..

বিশ্বের ‘প্রবীণতম’ রয়্যাল বেঙ্গলের টাইগারের মৃত্য

হাওর বার্তা ডেস্কঃ রাজপাট স্তব্ধ করে চলে গেল ‘রাজা’। বন্দিদশায় মৃত্যু হল বিশ্বের সব চেয়ে বৃদ্ধ ‘রয়্যাল বেঙ্গল টাইগার’-এর। মৃত্যুকালে রাজার বয়স হয়েছিল ২৫ বছর। রোববার স্থানীয় সময় রাত ২টা বিস্তারিত..

বাগদত্তাকে নিয়ে প্রথমবার মুখ খুললেন আফ্রিদি

হাওর বার্তা ডেস্কঃ শহিদ আফ্রিদির মেয়ে আনসা আফ্রিদি এখন শাহিন শাহ আফ্রিদির বাগদত্তা। অনুষ্ঠান করে আনসাকে ঘরে তোলার এখনো বাকি। তবে তাদের দেখা-সাক্ষাৎ হয়। পাকিস্তানের পেসার শাহিন শাহ আফ্রিদি প্রথমবারের বিস্তারিত..

রাজশাহীতে নামমাত্র মূল্যে চামড়ার বেচাকেনা

হাওর বার্তা ডেস্কঃ রাজশাহীতে এবার নামমাত্র মূল্যে ছাগলের চামড়ার বেচাকেনা হয়েছে। অনেকে চামড়া নিয়ে গেছেন ফ্রি। কাঙ্ক্ষিত দাম মেলেনি গরুর চামড়ারও। সরকারের নির্ধারণ করে দেওয়া দাম না পাওয়ার ক্ষোভ রয়েছে বিস্তারিত..

ফর্মহীন কোহলিকে নিয়ে যা বললেন গাভাস্কার

হাওর বার্তা ডেস্কঃ দুরবস্থায় কাটছে বিরাট কোহলির ক্যারিয়ার। পারছেন না ভালো রান করতে। অবস্থা এখন এতটাই খারাপ যে আগামী অক্টোবরে হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপে তার জায়গা হয় কি না, সেটা বিস্তারিত..

আলিয়া চান ছেলে সন্তান, রণবীর চান মেয়ে সন্তান

হাওর বার্তা ডেস্কঃ পাঁচ বছর চুটিয়ে প্রেমের পর বিয়ে করেছেন আলিয়া-রণবীর। এর আড়াই মাস যেতেই আলিয়া সুখবর দিলেন— মা হচ্ছেন নায়িকা। সমালোচকরা এ নিয়ে টিপ্পনি কাটলেও কাপুর ও ভাট পরিবার বিস্তারিত..