৪৫ হাজার টাকায় বিক্রি হলো বাঘাইড়!

হাওর বার্তা ডেস্কঃ পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় সীমান্তের মহানন্দা নদীতে একদল যুবকের জালে ৩০ কেজি ওজনের বাঘাইড় মাছ ধরা পড়েছে। যা ১ হাজার ৫০০ টাকা কেজি দরে ৪৫ হাজার টাকায় বিক্রি বিস্তারিত..

নেত্রকোনায় ঘর হারিয়েছে ৬ শতাধিক পরিবার

বিজয় দাস, প্রর্তিনিধি নেত্রকোনাঃ জেলার দুর্গাপুর উপজেলার চন্ডিগড় ইউনিয়নের মৌ গ্রামের বজলু মিয়া। আধাপাকা বাড়িতে ঘুমিয়ে ছিলেন স্ত্রী, দুই মেয়ে ও দুই ছেলেকে নিয়ে। বড় মেয়েটি অন্ধ। ঘুমের মধ্যে হঠাৎ বানের বিস্তারিত..

রাজধানীতে মাদকবিরোধী অভিযানে আটক ৪৮

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীতে মাদকবিরোধী অভিযানে বিক্রি ও সেবনের অপরাধে ৪৮ জনকে আটক করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। সোমবার (০৪ জুলাই) সকাল ৬টা থেকে মঙ্গলবার (০৫ জুলাই) সকাল ৬টা পর্যন্ত বিস্তারিত..

মিটিংয়ে অসুস্থ, হাসপাতালে নেওয়ার পথে উপজেলা চেয়ারম্যানের মৃত্যু

হাওর বার্তা ডেস্কঃ কুড়িগ্রামের রৌমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান শেখ আব্দুল্লাহ ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। সোমবার (০৪ জুলাই) রাত ৮টার দিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে বিস্তারিত..

পিত্তথলির পাথর: যাদের সতর্ক হওয়া জরুরি

হাওর বার্তা ডেস্কঃ পিত্তথলির পাথর খুবই পরিচিত একটি রোগ। এটি নতুন কোনো সমস্যা নয়। এই রোগ আগেও হত। তাই এর সঙ্গে সবারই বেশ ভালো পরিচিতি আছে। কিন্তু এখন জীবনধারা বদলে গিয়েছে। বিস্তারিত..

প্রেমে মজেছেন সানাই

হাওর বার্তা ডেস্কঃ ভার্চ্যুয়াল জগতে আলোচিত নাম সানাই মাহবুব। কাজ করেছেন চলচ্চিত্রেও। গানের ভিডিওতে তার উপস্থিতি দেখা গেছে। চলতি বছরের মার্চে হুট করেই বেসরকারি ব্যাংক কর্মকর্তা আবু সালেহ মুসাকে বিয়ে বিস্তারিত..

বিদ্যুৎ থাকে না ১০-১২ ঘণ্টা, গাভী নিয়ে দুর্ভোগে খামারিরা

হাওর বার্তা ডেস্কঃ ভয়াবহ বিদ্যুৎ বিভ্রাটে নাকাল পাবনার ভাঙ্গুড়া উপজেলার গো-খামারিরা। দুই সপ্তাহ ধরে প্রতিদিন গড়ে ১০-১২ ঘণ্টা বিদ্যুৎ ছাড়া থাকছেন এলাকাবাসী। এতে প্রচণ্ড গরমে চরম দুর্ভোগে পড়েছেন সাধারণ মানুষসহ বিস্তারিত..

পুলিশে যোগ দিলেন আফ্রিদি!

হাওর বার্তা ডেস্কঃ পাকিস্তানের চারটি প্রদেশের অন্যতম একটি হলো খাইবার পাখতুনখোয়া (কেপি)। পশতুনদের দেশ বা ভূখণ্ড হিসেবে পরিচিত খাইবারের অনারারি ডিএসপি হিসেবে নিয়োগ পেয়েছেন শাহিন শাহ আফ্রিদি। শাহিন আফ্রিদি আন্তর্জাতিক বিস্তারিত..

নববধূকে সেনা হেলিকপ্টারে বাড়িতে নিলেন তালেবান কমান্ডার

হাওর বার্তা ডেস্কঃ বিয়ে করে নতুন বউকে সেনাবাহিনীর হেলিকপ্টারে করে বাড়িতে নিয়েছেন আফগানিস্তানের এক তালেবান কমান্ডার। বিভিন্ন গণমাধ্যম সূত্রে জানা গেছে, হেলিকপ্টার ব্যবহার করে তিনি তার নববধূকে লোগার থেকে পূর্ব বিস্তারিত..

চার বিভাগে বাড়বে ঝড়-বৃষ্টি

হাওর বার্তা ডেস্কঃ আজ মঙ্গলবার চার বিভাগে বৃষ্টিপাত বাড়বে। গতকাল সোমবারের তুলনায় আজ চার বিভাগের অনেক জায়গায় এবং অন্য চার বিভাগের কিছু কিছু জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি বিস্তারিত..