কোনো টিভি চ্যানেলে একটির বেশি বিদেশি সিরিয়াল নয়: তথ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, দেশের কোনো টিভি চ্যানেল একসঙ্গে একাধিক বিদেশি সিরিয়াল সম্প্রচার করতে পারবে না। শনিবার (২ জুন) দুপুরে রাজধানীর বাংলা একাডেমিতে ব্রডকাস্ট বিস্তারিত..

ফের ভার্চুয়াল বৈঠকে মন্ত্রিসভা

হাওর বার্তা ডেস্কঃ ফের ভার্চুয়াল মন্ত্রিসভা বৈঠকের সিদ্ধান্ত নিয়েছে সরকার। করোনা সংক্রমণ বাড়ার পরিপ্রেক্ষিতে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আগামীকাল (রোববার) মন্ত্রিসভার সাপ্তাহিক বৈঠক প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত হবে। এতে বিস্তারিত..

হাওরের বন্যার্ত মানুষের পাশে দাঁড়িয়েছে এমপি তৌফিক

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের হাওরের বন্যার্ত মানুষের পাশে দাঁড়িয়েছে কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য প্রকৌশলী রেজওয়ান আহাম্মদ তৌফিক। ভারতের মেঘালয়ের চেরাপুঞ্জীতে কয়েক দশকের মধ্যে অনেক বেশি বৃষ্টিপাত হওয়ায় হাওরের বিস্তীর্ণ নিম্নাঞ্চল বিস্তারিত..

পাগলা মসজিদে দানবাক্সে এবার তিন কোটি ৬০ লাখ টাকা

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের ঐতিহাসিক পাগলা মসজিদের দান সিন্দুক থেকে এবার তিন কোটি ৬০ লাখ ২৭ হাজার ৪১৫ টাকা পাওয়া গেছে। শনিবার (২ জুলাই) সকাল ৮টায় মসজিদের দান সিন্দুক খোলার বিস্তারিত..

করোনায় ৬ জনের মৃত্যু, শনাক্ত ১১০৫

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশে করোনাভাইরাসে আরও ৬ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়ালো ২৯ হাজার ১৬০ জনে। দেশে ১ জুলাই সকাল ৮টা থেকে ২ জুলাই সকাল ৮টা পর্যন্ত বিস্তারিত..

সৌদি আরবে চালু হবে বাউবি ডিগ্রি প্রোগ্রাম

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের অধীনে সৌদি আরবে চালু হতে যাচ্ছে ডিগ্রি পর্যায়ের কোর্স। খুব শীঘ্রই এ কোর্স চালু করা হবে বলে জানিয়েছেন উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. সৈয়দ বিস্তারিত..

লিসিচানস্ক সম্পূর্ণ দখলের প্রস্তুতি নিচ্ছে রাশিয়া

হাওর বার্তা ডেস্কঃ ইউক্রেনের দক্ষিণ-পশ্চিমের শহর লিসিচানস্ক সম্পূর্ণ দখলে নেওয়ার প্রস্তুতি নেওয়া হচ্ছে বলে জানিয়েছে লুহানস্ক পিপলস রিপাবলিক (এলপিআর)। শনিবার এলপিআরের স্বরাষ্ট্রমন্ত্রীর সহযোগী ভিটালি কিসেলেভ রুশ সংবাদমাধ্যম তাসকে এ কথা বিস্তারিত..

শিক্ষককে পিটিয়ে হত্যা: জিতু ও তার প্রেমিকাকে বহিষ্কার

হাওর বার্তা ডেস্কঃ শিক্ষককে পিটিয়ে হত্যা মামলার প্রধান আসামি আশরাফুল ইসলাম জিতু ও তার প্রেমিকা একই প্রতিষ্ঠানের একাদশ শ্রেণির শিক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে। কলেজের একাডেমিক কাউন্সিলে গত ৩০ জুন এই বিস্তারিত..

পদ্মা সেতুতে টোল আদায়ের রেকর্ড

হাওর বার্তা ডেস্কঃ দেশের সর্ববৃহৎ স্থাপনা পদ্মা সেতুতে টোল আদায়ের রেকর্ড হয়েছে। একদিনে ৩ কোটি ১৬ লাখ টাকারও বেশি টোল আদায় হয়েছে। শুক্রবার এই টোল আদায় করা হয়। ২৬ জুন বিস্তারিত..

ই-কমার্স সেক্টরে বিশাল ক্ষেত্র তৈরি হয়েছে: পরিকল্পনামন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, ডিজিটাল বাংলাদেশে নিত্য-নতুন ব্যবসার ক্ষেত্র তৈরি হচ্ছে, নানা ধরনের স্টার্টআপ নতুন উদ্যোগ বাজারে আসছে। ই-কমার্স সেক্টরে বিশাল একটি ক্ষেত্র তৈরি হয়েছে বাংলাদেশে। বিস্তারিত..