কানের পর্দা ফেটে যাওয়ার কারণ, লক্ষণ ও করণীয়

হাওর বার্তা ডেস্কঃ কানে কটন বাড ব্যবহার করার অভ্যাস অনেকেরই আছে। কানের ময়লা কিংবা কান চুলকাতে কটন বাড ব্যবহার করা হয়ে থাকে। কারণ কাঠি দিয়ে কান খোঁচানোর চেয়ে কটন বাড বিস্তারিত..

৬ মাসে পবিত্র কোরআনে হাফেজ হয়েছে সিয়াম

হাওর বার্তা ডেস্কঃ কুড়িগ্রামের রাজারহাট উপজেলার সপ্তম শ্রেণির ছাত্র মো. মাহিন হাসান সিয়াম মাত্র ৬ মাসে পবিত্র কোরআন মাজিদ মুখস্থ করে হাফেজ হয়েছে। সিয়াম ঐ উপজেলার ছিনাই ইউনিয়নের মহিধর গ্রামের বিস্তারিত..

প্রথম আট ঘণ্টায় ১৫ হাজার ২০০ গাড়ি চলাচল, টোল আদায় ৮২ লাখের বেশি

হাওর বার্তা ডেস্কঃ যান চলাচলের জন্য খুলে দেওয়া হয়েছে পদ্মাসেতু। রোববার ভোর ৫টা ৪০ মিনিট থেকে শুরু হয় যান চলাচল। এর পর থেকে প্রথম ৮ ঘণ্টায় সেতু দিয়ে গাড়ি চলাচল বিস্তারিত..

দেশকে সমৃদ্ধির পথে নিয়ে যেতে তৈরি হও: নতুন প্রজন্মের প্রতি প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ নতুন প্রজন্মকে বিজ্ঞান, প্রযুক্তি ও গবেষণা লব্ধ জ্ঞানে সমৃদ্ধ হয়ে আগামীতে নেতৃত্ব দানে প্রস্তুত হওয়ার মাধ্যমে দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী বলেন, বিস্তারিত..

সয়াবিন তেলের দাম কমলো

হাওর বার্তা ডেস্কঃ বোতলজাত সয়াবিন তেলের দাম কমিয়ে আবারও নতুন দাম নির্ধারণ করেছে ভোজ্যতেল পরিশোধন ও বাজারজাতকারী প্রতিষ্ঠানগুলোর মালিকদের সংগঠন বাংলাদেশ ভেজিটেবল অয়েল রিফাইনার্স অ্যান্ড বনস্পতি ম্যানুফ্যাকচারার্স অ্যাসোসিয়েশন। এখন থেকে বিস্তারিত..

পদ্মা সেতুর নাট-বল্টু খোলা সেই যুবক আটক

হাওর বার্তা ডেস্কঃ পদ্মা সেতু রেলিংয়ের নাট-বল্টু খুলে টিকটক বানানো সেই যুবককে আটক করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। সিআইডির সাইবার ইন্টিলিজেন্স অ্যান্ড রিস্ক ম্যানেজমেন্ট বিভাগের বিশেষ পুলিশ সুপার রেজাউল বিস্তারিত..

৯ বছর পর সুখবর দিলেন নওশীন

হাওর বার্তা ডেস্কঃ ভক্ত-অনুরাগীদের সুখবর দিলেন টিভি পর্দার জনপ্রিয় মুখ নওশীন নাহরীন। মা হতে চলেছেন এ অভিনেত্রী ও উপস্থাপিকা। অভিনেতা আদনান ফারুক হিল্লোলের সঙ্গে ২০১৩ সালের ১ মার্চ ঘর বেঁধেছিলেন বিস্তারিত..

করোনা শনাক্ত ১৬শ ছাড়াল, আরও ২ জনের মৃত্যু

হাওর বার্তা ডেস্কঃ দেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ২ জনের ‍মৃত্যু হয়েছে। এ নিয়ে দেশে করোনায় মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ২৯ হাজার ১৪০ জনে। রোববার স্বাস্থ্য অধিদপ্তর থেকে পাঠানো করোনাবিষয়ক বিস্তারিত..

বন্যাকবলিত নেত্রকোনায় ৮ শতাধিক শিক্ষা প্রতিষ্ঠানে পাঠদান বন্ধ

বিজয় দাস, প্রর্তিনিধি নেত্রকোনাঃ করোনা পরবর্তী সময়ে দীর্ঘবিরতির পর বছরের শুরুতে শিক্ষা প্রতিষ্ঠানগুলো পাঠদান কার্যক্রম চালু করেছিল ।অতি বৃষ্টি ও পাহাড়ি ঢলের কারণে আবারো বন্যাকবলিত নেত্রকোনা জেলায় এক সপ্তাহ ধরে ৮ বিস্তারিত..

বেলারুশকে ইস্কান্দার দিয়ে যেভাবে যুক্তরাষ্ট্রকে ঝুঁকিতে ফেলছেন পুতিন

হাওর বার্তা ডেস্কঃ রাশিয়া শিগগিরই বেলারুশকে অত্যাধুনিক ইস্কান্দার-এম ক্ষেপণাস্ত্র তুলে দেবে বলে জানিয়েছেন দেশটির প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন। সাধারণ ওয়ারহেডের পাশাপাশি পরমাণু অস্ত্র বহনে সক্ষম এই অত্যাধুনিক ক্ষেপণাস্ত্র ৫০০ কিলোমিটার দূরবর্তী বিস্তারিত..