পদ্মা সেতু উদ্বোধনে গিয়ে যা বললেন নায়ক রিয়াজ

 হাওর বার্তা ডেস্কঃ স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে উচ্ছ্বাসে মেতেছেন দেশবাসী। সেই উচ্ছ্বাসে সামিল হয়েছে দেশের রাজনীতি, ক্রীড়া ও শোবিজ অঙ্গনের মানুষেরাও। সুদূর অস্ট্রেলিয়া থেকে পদ্মা সেতু উদ্বোধনে উচ্ছ্বাস প্রকাশ বিস্তারিত..

কেক কেটে পদ্মা সেতু উদ্বোধনে সামিল সাকিব-তামিমরা

হাওর বার্তা ডেস্কঃ দক্ষিণাঞ্চলের মানুষের দীর্ঘদিনের ভোগান্তির ইতি টেনে নতুন দিনের সূচনা ঘটেছে আজ। উদ্বোধন হলো পদ্মা সেতুর। উদ্বোধনের দিনকে দক্ষিণ অঞ্চলের মানুষের জন্য বিশেষ দিন আখ্যায়িত করেছেন প্রধানমন্ত্রী শেখ বিস্তারিত..

পদ্মা সেতু উদ্বোধনী অনুষ্ঠানে যা বললেন ভারতীয় হাইক‌মিশনার

হাওর বার্তা ডেস্কঃ বাংলা‌দেশে নিযুক্ত ভারতীয় হাইক‌মিশনার বিক্রম কুমার দোরাইস্বামী ব‌লে‌ছেন, পদ্মা বহুমু‌খী সেতু দক্ষিণ এশিয়ার জন্য ‘খুবই গুরুত্বপূর্ণ’ সেতু। এই সেতু বাংলাদেশের অভ্যন্তরে এবং উপ-অঞ্চলের মধ্যে সংযোগ বাড়াবে। শনিবার বিস্তারিত..

চীনকে ঠেকাতে যুক্তরাষ্ট্রের নতুন জোট

হাওর বার্তা ডেস্কঃ চীনকে টেক্কা দিতে এবার প্রশান্ত মহাসাগরীয় (প্যাসিফিক) দ্বীপপুঞ্জ ঘিরে নতুন একটি জোটের অনানুষ্ঠানিক কার্যক্রম করেছে যুক্তরাষ্ট্র। জোটটির প্রাথমিক নাম দেওয়া হয়েছে পার্টনারস ইন দ্য ব্ল– প্যাসিফিক (পিবিপি)। বিস্তারিত..

অপার সম্ভাবনার নিদ্রা সমুদ্র সৈকত

হাওর বার্তা ডেস্কঃ একদিকে সাগর আর অন্যদিকে নদী, মাঝখানে বেড়ে ওঠা কেওড়া ও ঝাউবনে ঘেরা সবুজ এক দৃষ্টিনন্দন সৈকত ঘিরে চলে দিবানিশি জোয়ার-ভাটার খেলা। সৈকত সৌন্দর্যে এমন অপার সম্ভাবনাময় সৈকতের বিস্তারিত..

মার্কিন রকেট ব্যবস্থা ব্যবহার শুরু করেছে ইউক্রেন

হাওর বার্তা ডেস্কঃ যুক্তরাষ্ট্রের সরবরাহকৃত হিমার্স রকেট সিস্টেম ইতোমধ্যেই ইউক্রেনে কাজ করছে বলে জানিয়েছেন দেশটির জেনারেল স্টাফের প্রধান ভ্যালেরি জালুঝনি।  টেলিগ্রামে দেওয়া এক পোস্টে এ তথ্য জানিয়েছেন তিনি। রাশিয়ার দখলকৃত বিস্তারিত..

করোনায় ৩ মাসে সর্বোচ্চ মৃত্যু, শনাক্ত ১৫ শতাংশ ছাড়াল

হাওর বার্তা ডেস্কঃ দেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ৩ জনের ‍মৃত্যু হয়েছে। এ নিয়ে দেশে করোনায় মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ২৯ হাজার ১৩৮ জনে। করোনায় গত ৩ মাসে এটাই বিস্তারিত..

আজকের দিনটা দেখার লিগা অপেক্ষায় আছিলাম’

হাওর বার্তা ডেস্কঃ ‘পদ্মা সেতু চোখের সামনে বানাইতে দেখলাম, কবে চালু হইবো সেই চিন্তা করতাম। আজকের দিনটা দেখার লিগা অপেক্ষায় আছিলাম। আজকে পদ্মা সেতু চালু করলো প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সকাল বিস্তারিত..

নিজ হাতে টোল দিয়ে সেতুতে প্রধানমন্ত্রী

// হাওর বার্তা ডেস্কঃ অপেক্ষার প্রহর শেষ। সপ্নের পদ্মা সেতু এখন আর শুধু সপ্ন নয়, এখন তা বাস্তব। শনিবার বেলা ১২টায় উদ্বোধনী ফলক উন্মোচনের মাধ্যমে বহুল প্রতিক্ষীত স্বপ্নের পদ্মা সেতুর আনুষ্ঠানিক বিস্তারিত..

খালেদা জিয়া আসুন, দেখে যান পদ্মা সেতু হয়েছে: প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ ‘খালেদা জিয়া বলেছিল পদ্মা সেতু নির্মাণ করতে পারবে না’ জানিয়ে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, খালেদা জিয়া আসুন, দেখে যান পদ্মা সেতু হয়েছে। শনিবার বিস্তারিত..