আগামী এক সপ্তাহে বৃষ্টি কমার সম্ভাবনা নেই সিলেটে

হাওর বার্তা ডেস্কঃ সিলেটে আগামী এক সপ্তাহে বৃষ্টি কমার সম্ভাবনা নেই। এতে স্মরণকালের ভয়াবহ বন্যায় বিপর্যস্ত সিলেটের পরিস্থিতি আরও খারাপ হওয়ার আশঙ্কা করা হচ্ছে। আজ সোমবার আবহাওয়া অধিদপ্তরের আবহাওয়াবিদ মনোয়ার বিস্তারিত..

নেত্রকোনায় বন্যা পরিস্থিতি উন্নতির দিকে

বিজয় দাস, প্রর্তিনিধি, নেত্রকোনাঃ নেত্রকোনার বন্যা পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হলেও বাড়ছে ক্ষয়ক্ষতির পরিমাণ। জেলার সীমান্তবর্তী দুর্গাপুর ও কলমাকান্দা উপজেলায় ক্ষয়ক্ষতির পরিমান সবচেয়ে বেশি । এই দুই উপজেলায় প্রায় সাত শতাধিক বিস্তারিত..

বন্যার্তদের জন্য এক দিনে ৭০ লাখ টাকা সংগ্রহ ব্যারিস্টার সুমনের

হাওর বার্তা ডেস্কঃ সিলেট ও সুনামগঞ্জের কিছু এলাকায় পানি কমতে শুরু করলেও অন্য জেলাগুলোতে বন্যা পরিস্থিতির অবনতি হচ্ছে। দুর্গত মানুষের সংখ্যা বাড়ছে। আশ্রয়কেন্দ্রের সংখ্যা কম। মানুষ আশ্রয়কেন্দ্রে উঠলেও খাবার ও বিস্তারিত..

শেরপুরে বন্যা পরিস্থিতি অপরিবর্তিত

হাওর বার্তা ডেস্কঃ গত ক’দিনের অবিরাম বর্ষণ ও উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলের পানিতে সৃষ্ট বন্যা পরিস্থিতি অপরিবর্তিত রয়েছে। উজানে উন্নতি হলেও ভাটি এলাকায় অবনতি ঘটেছে। ভাটি এলাকায় নতুন বিস্তারিত..

হবিগঞ্জে বন্যা পরিস্থিতির আরও অবনতি

হাওর বার্তা ডেস্কঃ হবিগঞ্জের সার্বিক বন্যা পরিস্থিতি আরও অবনতি হয়েছে। জেলার ৪ উপজেলায় ৩৪টি ইউনিয়নের প্রায় ১ হাজার গ্রামে পানি প্রবেশ করেছে। বানভাসি মানুষের দুর্ভোগ চরমে পৌঁছেছে। খোয়াই নদীর পানি বিস্তারিত..

স্বপ্ন-পদ্মা-সেতুকে স্বর্ণের চেইন উপহার দিলেন প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ নারায়ণগঞ্জে এক নারীর তিন সন্তান জন্ম নেয়ার পর তাদের নাম পদ্মা সেতুর নামে ‘স্বপ্ন-পদ্মা-সেতু’ নামকরণ করায় শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পৌঁছে দিয়েছেন উপহারস্বরূপ এক ভরি করে তিনটি বিস্তারিত..

দৌলতদিয়ায় দুই বাঘাইড়ের দাম ৪৭ হাজার

হাওর বার্তা ডেস্কঃ রাজবাড়ীর দৌলতদিয়ায় পদ্মা নদীতে ৩৯ কেজি ওজনের দুটি বাঘাইড় মাছ ধরা পড়েছে। রোববার মধ্যরাতে নদী সংলগ্ন বাহিরচর এলাকায় মাছ দুটি ধরা পড়ে। ৫নং ফেরিঘাটের মৎস্য ব্যবসায়ী শাহজাহান বিস্তারিত..

বন্যাদুর্গতদের ৩০ লাখ টাকার অনুদান অনন্ত জলিলের

হাওর বার্তা ডেস্কঃ সিলেটের বন্যাকবলিত মানুষদের পাশে দাঁড়ানোর ঘোষণা আগেই দিয়েছিলেন ব্যবসায়ী-অভিনেতা অনন্ত জলিল। এবার তিনি ৩০ লাখ টাকার অনুদান দেওয়ার ঘোষণা দিলেন। অনন্ত জলিল তার নিজস্ব প্রতিষ্ঠান এ.জে.আই ও বিস্তারিত..

দেশের ১৯ অঞ্চলে ৬০ কি.মি বেগে ঝড়ের আভাস

হাওর বার্তা ডেস্কঃ ঢাকাসহ দেশের ১৯ টি অঞ্চলের ওপর ৬০ কি. মি বেগে ঝড়ো হাওয়া বয়ে যেতে পারে। আজ সোমবার ( ২০ জুন) এমন পুর্বাভাস দিয়েছে আবহাওয়া অফিস। পুর্বাভাসে জানানো বিস্তারিত..

দুই বাংলার দুই সুপারস্টারের অপেক্ষায় মিতু

হাওর বার্তা ডেস্কঃ ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ- ২০১৭’ প্রতিযোগিতার প্রথম রানার আপ জাহারা মিতু। শাকিব খান ও দেবের বিপরীতে তাকে দেখা যাবে। দুই বাংলার দুই সুপারস্টারের অপেক্ষায় এই নবাগতা। শাকিব খান বিস্তারিত..