রাত পোহালেই নেত্রকোনার মদনে উপনির্বাচন

বিজয় দাস, প্রর্তিনিধি নেত্রকোনাঃ আগামী ১৫ জুন বুধবার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে উপ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। উপজেলার ৮টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় মোট ৪৫ কেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। বিস্তারিত..

দেশে ১৪ জনে একজন থ্যালাসেমিয়ায় আক্রান্ত

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশে প্রতি ১৪ জনে ১ জন থ্যালাসেমিয়া রোগে আক্রান্ত। প্রতিবছর থ্যালাসেমিয়া নিয়ে জন্মগ্রহণ করে প্রায় ১০ হাজার শিশু। পৃথিবীতে এখনো কৃত্রিম রক্ত তৈরি করা সম্ভব হয়নি। এই বিস্তারিত..

করোনা বাড়ছে, শনাক্তের হার এক লাফে সাড়ে ৩ শতাংশ ছাড়াল

হাওর বার্তা ডেস্কঃ দেশে করোনাভাইরাসের সংক্রমণ ফের লাফিয়ে বাড়ছে। গত ২৪ ঘণ্টায় কারো মৃত্যু না হলেও আক্রান্তের সংখ্যা বেড়েছে। সারা দেশে আরও ১৬২ জন শনাক্ত হয়েছেন, যা গতকাল (সোমবার) ছিল বিস্তারিত..

শ্রোতা মাতাচ্ছে শেখ সাদীর ‘বন্ধুর আচরণ

হাওর বার্তা ডেস্কঃ এই সময়ের তরুণ গায়কদের একজন শেখ সাদী। ‘ললনা’সহ একাধিক জনপ্রিয় গান উপহার দিয়ে সংগীতাঙ্গনে পরিচিতি পেয়েছেন তিনি। এতদিন রোমান্টিক, আধুনিক, বিরহ, বিভিন্ন ধাঁচের গান করেছেন এই গায়ক। বিস্তারিত..

রংপুরে হাঁড়িভাঙার যাত্রা, বেঁচে আছে মাতৃগাছটি

হাওর বার্তা ডেস্কঃ একসময় যে ইউনিয়নজুড়ে দেখা যেত ধানখেত, এখন সেই ইউনিয়নের প্রতিটি গ্রামজুড়ে শুধুই চোখে পড়ে হাঁড়িভাঙা আমের বাগান। অভাব-অনটন দূরে ঠেলে এখানকার মানুষের ঘুরে দাঁড়ানোর প্রেরণা হয়ে উঠেছে বিস্তারিত..

মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে ইউপি সদস্য নিহত

হাওর বার্তা ডেস্কঃ পটুয়াখালীর বসাক বাজারে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় পড়ে গিয়ে মারা গেছেন ইউপি সদস্য মোহাম্মদ হানিফ গাজী। গুরুতর আহত অবস্থায় বরিশাল মেডিকেলে পাঠানো হয়েছে ওই মোটরসাইকেলের চালক মোঃ বিস্তারিত..

মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৬৩, মামলা ৪৭ জন

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর বিভিন্ন থানা এলাকায় মাদকবিরোধী অভিযানে বিক্রি ও সেবনের অভিযোগে ৬৩ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর বিভিন্ন অপরাধ ও গোয়েন্দা বিভাগ। ঢাকা মেট্রোপলিটন পুলিশ-এর বিস্তারিত..

হাওর বার্তা ডেস্কঃ রাজধানী ঢাকা ও এর আশপাশ এলাকায় বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অধিদফতরের ঝড় সতর্কীকরণ কেন্দ্র। মঙ্গলবার সকাল ৭টা থেকে পরবর্তী ৬ ঘণ্টার জন্য বিস্তারিত..

অনলাইনে আবেদন ছাড়া মিলবে না অ্যাসিড উৎপাদন-আমদানির লাইসেন্স: স্বরাষ্ট্র মন্ত্রণালয়

হাওর বার্তা ডেস্কঃ আগামী ১ জুলাই থেকে অনলাইনে আবেদন ছাড়া অ্যাসিড উৎপাদন, আমদানির লাইসেন্স এবং লাইসেন্সের নবায়ন মিলবে না বলে জানিয়েছেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা শরীফ মাহমুদ অপু। মঙ্গলবার তিনি বিস্তারিত..

পদ্মা সেতু উদ্বোধন: সারাদেশে সর্বোচ্চ সতর্ক অবস্থানে পুলিশ

হাওর বার্তা ডেস্কঃ স্বপ্ন বাস্তবায়নের দ্বারপ্রান্তে দক্ষিণাঞ্চলের মানুষ। অপেক্ষার প্রহর প্রায় শেষ। আর মাত্র ১০ দিন পরই খুলছে স্বপ্নের দুয়ার। স্বপ্নের পদ্মা সেতু এখন উদ্বোধনের অপেক্ষায়। বহুরূপী পদ্মার ওপর দিয়ে বিস্তারিত..