আজ যাদের নিয়ে মাঠে নামবে ব্রাজিল

হাওর বার্তা ডেস্কঃ দুর্দান্ত ম্যাচ উপভোগ করে যাচ্ছেন ফুটবলপ্রেমীরা।  কদিন আগেই আর্জেন্টিনা-ইতালির ফিনালিসিমা দেখল বিশ্ব, এরপর দক্ষিণ কোরিয়াকে ব্রাজিলের নাস্তানাবুদ করাও দেখল। নেইমারদের ফুটবলশৈলীর উপভোগের পর পরই রোববার রাতে মেসির বিস্তারিত..

এখনো নিখোঁজ ফাইটার শফিউল, ঘরে অন্তঃসত্ত্বা স্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ সীতাকুণ্ডে বিএম কনটেইনার ডিপোতে ভয়াবহ আগুন নিয়ন্ত্রণ করতে গিয়ে নিখোঁজ ফায়ার সার্ভিসকর্মী শফিউলের সন্ধান পায়নি পরিবার। শনিবারের এই ভয়াবহ অগ্নিকাণ্ড ও বিস্ফোরণের ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৪৯ বিস্তারিত..

উত্তর আমেরিকার ৮০ হলে মুক্তি পাচ্ছে সিয়াম-পূজার ‘শান’

হাওর বার্তা ডেস্কঃ ঈদুল ফিতরে মুক্তিপ্রাপ্ত বহুল আলোচিত ছবি ‘শান’ মুক্তির আগে প্রমোশানাল অ্যাক্টিভিটি এভাবে ফ্যানমেড টিজার কন্টেস্টের ঘোষণা দেওয়া হয়েছিল। পাশাপাশি দর্শকদের জন্য ‘ডিনার উইথ সিয়াম-পূজা’ ইভেন্টের আয়োজন করে বিস্তারিত..

মিথিলার সঙ্গে প্রেমের গুঞ্জন, দেবালয় বললেন ‘সৃজিত সব জানে’

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশি অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জিকে বিয়ে করে সংসার পেতেছেন সেখানেই। যদিও কলকাতার বধূ তিনি। তবুও দুই বাংলাতে অভিনয় করে যাচ্ছেন তিনি। কদিন পরেই বিস্তারিত..

নারায়ণগঞ্জের রুপগঞ্জে ধর্ষণের পর হত্যা মামলায় ৬জনের মৃত্যু দন্ডের আদেশ দিয়েছেন আদালত

হাওর বার্তা ডেস্কঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে আলোচিত খাদিজা বেগম হত্যা মামলার রায়ে ছয়জনকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। সোমবার দুপুরে নারায়ণগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক নাজমুল হক শ্যামলের আদালত এ বিস্তারিত..

বিএনপি নেতারা দিবাস্বপ্ন দেখা শুরু করেছেন : ওবায়দুল কাদের

হাওর বার্তা ডেস্কঃ বিএনপি নেতারা ইদানীং অনেক দিবাস্বপ্ন দেখা শুরু করেছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আজ সোমবার সকালে তার বাসভবনে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি বিস্তারিত..

জাতীয় পরিবেশ পদক ২০২১ পেল রাজশাহী সিটি কর্পোরেশন

হাওর বার্তা ডেস্কঃ পরিবেশ সংরক্ষণ ও দূষণ নিয়ন্ত্রণ ক্যাটাগরির প্রতিষ্ঠান পর্যায়ে জাতীয় পরিবেশ পদক-২০২১ পেয়েছে রাজশাহী সিটি কর্পোরেশন (রাসিক)। পরিবেশ রক্ষায় বিশেষ অবদান রাখায় রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন-এর নেতৃত্বে বিস্তারিত..

চিকিৎসকদের সেবার ব্রত নিয়ে জনগণের পাশে থাকার আহবান প্রধানমন্ত্রীর

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের চিকিৎসকদের সেবা প্রদানের ব্রত নিয়ে জনগণের পাশে থাকার আহ্বান জানিয়ে বলেছেন, এটি কেবল একটি পেশা নয়, সেবার ব্রত নিয়েই আপনাদেরকে জনগণের পাশে থাকতে হবে। প্রধানমন্ত্রী বিস্তারিত..

আজই অনাস্থা ভোটে ভাগ্য নির্ধারিত হবে বরিস জনসনের

হাওর বার্তা ডেস্কঃ পার্টিগেট কেলেঙ্কারিতে সমালোচিত ব্রিটিশ প্রধানমন্ত্রী ও রক্ষণশীল নেতা বরিস জনসন আজ সোমবার অনাস্থা ভোটের মুখোমুখি হবেন। স্থানীয় সময় সোমবার সন্ধ্যা ৬টা থেকে ৮টার মধ্যে (বাংলাদেশ সময় রাত বিস্তারিত..

তীরে এসে তরী ডোবাল ইউক্রেন

হাওর বার্তা ডেস্কঃ যুদ্ধবিধ্বস্ত ইউক্রেনকে কাতার বিশ্বকাপে দেখতে উন্মুখ ছিলেন অনেকেই। স্কটল্যান্ডকে হারিয়ে বিশ্বকাপ খেলার আশা বাঁচিয়ে রেখেছিল দলটি। কিন্তু আরও একবার তীরে এসে তরী ডোবাল ইউক্রেন। রোববার কার্ডিফে প্লেঅফ বিস্তারিত..