বন্যায় সিলেটবাসীর দুর্দশা লাঘবে ত্রাণসহ সবধরনের সহযোগিতা দেয়া হবে পররাষ্ট্রমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ আকস্মিক বন্যায় সিলেটবাসীর দুর্দশা লাঘবের জন্য সরকারের পক্ষ হতে ত্রাণসহ সবধরনের সহযোগিতা করা হবে বলে জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন। তিনি আজ সিলেটে বন্যাদুর্গতদের মাঝে ত্রাণ বিস্তারিত..

প্রেমিকের সঙ্গে ‘অভিমান’ করে তরুণীর আত্মহত্যা

হাওর বার্তা ডেস্কঃ কুষ্টিয়ায় প্রেমিকের ওপর অভিমান করে এক শিক্ষার্থী আত্মহত্যা করেছেন। বুধবার (১৮ মে) বেলা ১১টার দিকে কুষ্টিয়া শহরের বনফুড বেকারির এমএম ছাত্রী নিবাস থেকে তার মরদেহ উদ্ধার করে বিস্তারিত..

বাড়িতে ঢুকে ইউপি চেয়ারম্যানের ছেলেকে হত্যা, স্ত্রী সংকটাপন্ন

হাওর বার্তা ডেস্কঃ ফরিদপুরের সদরপুর উপজেলার ঢেউখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মিজান বয়াতির বাড়িতে ঢুকে তার ১০ বছরের ছেলে রাফসানকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ হামলায় চেয়ারম্যানের স্ত্রী দিলজান বেগম বিস্তারিত..

কোভিড-১৯ সংক্রান্ত সর্বশেষ প্রতিবেদন

হাওর বার্তা ডেস্কঃ স্বাস্থ্য অধিদপ্তর এবং রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউট (আইইডিসিআর)-এর তথ্যানুযায়ী গতকাল মঙ্গলবার সকাল ৮টা থেকে বুধবার সকাল ৮টা পর্যন্ত ২৪ ঘণ্টায় দেশে ২২ জনের শরীরে করোনা বিস্তারিত..

শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদের দোয়া মাহফিল

হাওর বার্তা ডেস্কঃ সদ্য বিদেশ ফেরত বঙ্গবন্ধু প্রকৌশল পরিষদের আহ্বায়ক ড. এস এম নজরুল ইসলামকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান নেতারা।  প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষে বিস্তারিত..

ভারতে লবণ কারখানার দেয়াল ধস,১২ জন নিহত

হাওর বার্তা ডেস্কঃ ভারতের গুজরাট প্রদেশের মোরবি জেলায় লবণ প্যাকেজিং কারখানার দেয়াল ধসে অন্তত ১২ জন নিহত হয়েছেন। স্থানীয় সময় বুধবার (১৮ মে)  জেলার হালভাদ জিআইডিসি এলাকার একটি কারখানায় এই বিস্তারিত..

আবারও পুঁজিবাজারে সূচকের বড় পতন

হাওর বার্তা ডেস্কঃ সপ্তাহের চতুর্থ কার্যদিবস বুধবারও (১৮ মে) পুঁজিবাজারে সূচকের বড় পতনের মধ্য দিয়ে লেনদেন শেষ হয়েছে। তবে, এদিন দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) ও অপর বাজার বিস্তারিত..

হজে যেতে না পারলে টাকা তুলে নেওয়ার নির্দেশ

হাওর বার্তা ডেস্কঃ সরকারি ব্যবস্থাপনায় হজে যেতে নিবন্ধন করে রাখা কেউ হজে যেতে না পারলে জমাকৃত টাকা তুলে নেওয়ার নির্দেশনা দিয়েছে ধর্ম বিষয়ক মন্ত্রণালয়। বুধবার (১৮ মে) মন্ত্রণালয়ের এক নির্দেশনা বিস্তারিত..

দূষণের কারণে বছরে ৯০ লাখ মানুষের মৃত্যু!

হাওর বার্তা ডেস্কঃ বর্তমানে বিশ্ব উষ্ণায়নের যুগে সবথেকে বড় সমস্যা হলো দূষণ। এই দূষণের কারণে শুধুমাত্র ২০১৯ সালেই ৯০ লাখ মানুষের মৃত্যু হয়েছে। এই সংখ্যা প্রায় ৫৫ শতাংশ বৃদ্ধি পেয়েছে ২০০০ সালের তুলনায়। বিস্তারিত..

পাঁচ হাজার রানের রেকর্ড মুশফিকের

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশি প্রথম ব্যাটসম্যান হিসেবে টেস্ট ক্রিকেটে সবার আগে পাঁচ হাজার রানের মাইলফলক স্পর্শ করেছেন অভিজ্ঞ মুশফিকুর রহিম। শ্রীলঙ্কার বিপক্ষে চট্টগ্রাম টেস্টেন চতুর্থ দিনে রেকর্ড গড়েন এই অভিজ্ঞ বিস্তারিত..