কিশোরগঞ্জ জেলা আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট শাহজাহান আর নেই

রফিকুল ইসলাম: রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের রাজনৈতিক সহচর কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও কিশোরগঞ্জ ওয়ালী নেওয়াজ খান কলেজের পরিচালনা পর্ষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব অ্যাডভোকেট মো. কামরুল আহসান শাহজাহান ইন্তেকাল বিস্তারিত..

কৈলাশটিলা-৭নং কূপ থেকে দৈনিক প্রায় ২ কোটি ঘনফুট গ্যাস জাতীয় গ্রিডে দেওয়া হবে

হাওর বার্তা ডেস্কঃ আগামী ১০ মে’র মধ্যে নতুন আবিষ্কৃত কৈলাশটিলার ৭নং কূপ থেকে দৈনিক ১ কোটি ৭০ লক্ষ ঘনফুট থেকে ১ কোটি ৯০ লক্ষ ঘনফুট গ্যাস উৎপাদন করে জাতীয় গ্রিডে সরবরাহ করা সম্ভব হবে বলে জানিয়েছে বিস্তারিত..

ট্রেনে ঈদযাত্রা স্বস্তিদায়ক হওয়ায় রেলপথ মন্ত্রী ও মন্ত্রণালয়ের পক্ষ থেকে সন্তুষ্টি প্রকাশ

হাওর বার্তা ডেস্কঃ রেলপথ মন্ত্রণালয় গৃহীত বেশকিছু যুগান্তকারী পদক্ষেপের কারণে এবারের ঈদযাত্রা সুষ্ঠু ও নিরাপদ করা সম্ভব হয়েছে। যাত্রীদের ভোগান্তি না হ‌ওয়ায়, নির্দিষ্ট সময় ও আরামে তাদের গন্তব্যে পৌঁছাতে পারায় রেলপথ বিস্তারিত..

আ.লীগ নেতাদের কে কোথায় ঈদ করবেন

হাওর বার্তা ডেস্কঃ রাত পোহালেই পবিত্র ঈদুল ফিতর। ইতোমধ্যে ঈদ আনন্দের সব প্রস্তুতি সম্পন্ন হয়ে গেছে। এবারের ঈদুল ফিতরের বেশ গুরুত্ব রয়েছে রাজনীতিবিদদের কাছে। কারণ, বিগত দুই বছর করোনার কারণে বিস্তারিত..

এবার রাশিয়ার দুই জাহাজে ইউক্রেনের ড্রোন হামলা

হাওর বার্তা ডেস্কঃ ইউক্রেনের সেনাবাহিনী প্রধান জানিয়েছেন, ড্রোন হামলা চালিয়ে কৃষ্ণ সাগরে রাশিয়ার দুটি টহল জাহাজ ধ্বংস করেছে ইউক্রেনীয় বাহিনী। সেনাপ্রধান চিফ অব জেনারেল স্টাফ ভেলারি জুলুঝিনি এমন দাবি করে বিস্তারিত..

ঈদের বিশেষ নাটক ‘পিনিক ম্যান

হাওর বার্তা ডেস্কঃ ঈদুল ফিতর উপলক্ষে বিভিন্ন টিভি ও ইউটিউব চ্যানেলের জন্য নির্মিত হয়েছে অসংখ্য নাটক। দর্শকদের ঈদের আনন্দকে আরও বাড়িয়ে দিতে তুমুল ব্যস্ততায় শুটিং, সম্পাদনা সেরেছেন নির্মাতা, অভিনয়শিল্পী ও বিস্তারিত..

তালা ভেঙে সেই তরুণীকে প্রেমিকের ঘরে ঢুকিয়ে দিলো এলাকাবাসী

হাওর বার্তা ডেস্কঃ বরগুনার বেতাগীতে বিয়ের দাবিতে বাড়িতে অবস্থা করা তরুণীর প্রেমিকের খোঁজ পাঁচদিনেও মেলেনি। এ অবস্থায় ওই তরুণীর পাশে দাঁড়িয়েছেন এলাকাবাসী। তারা প্রেমিক মাহমুদুল হাসানের বাড়ি বকুল ভিলার তালা বিস্তারিত..

ঈদের রেসিপি: মাসকলাইয়ের খিচুড়ি

হাওর বার্তা ডেস্কঃ ঈদের দিন সকালে অনেকেই খিচুড়ি খেতে পছন্দ করেন। আর মাসকলাই ডালের খিচুড়ির স্বাদে সবাই মুগ্ধ। তবে অনেকেই খিচুড়ি রাঁধতে গিয়ে বিপাকে পড়েন। কারও খিচুড়ি হয় বেশি নরম বিস্তারিত..

কাপ্তাইয়ে সেনা অভিযানে অস্ত্রসহ জেএসএস সন্ত্রাসী আটক

হাওর বার্তা ডেস্কঃ রাঙামাটি ৭ আর,ই ব্যাটালিয়ন কাপ্তাই হরিনছড়া হতে অবৈধ অস্ত্র,গোলাবারুদ ও সরঞ্জামাদিসহ জেএসএস (মূল) সন্ত্রাসীকে আটক করা হয়েছে । রোববার (১মে) সকাল সাড়ে ৫টা দিকে ৭ আর, ই বিস্তারিত..

দেশ ও জনগণের কল্যাণে কাজ করার আহ্বান প্রধানমন্ত্রীর

হাওর বার্তা ডেস্কঃ ঈদুল ফিতরের মহিমায় উদ্বুদ্ধ হয়ে নিজ নিজ অবস্থান থেকে দেশ ও জনগণের কল্যাণে আত্মনিয়োগ করতে সবার প্রতি আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসবের ঈদুল বিস্তারিত..