বাসাইলে ঝিনাই নদীতে শতাধিক যাত্রী নিয়ে ডুবলো নৌকা

হাওর বার্তা ডেস্কঃ টাঙ্গাইলের বাসাইলে ঝিনাই নদীতে গার্মেন্টসকর্মীসহ শতাধিক যাত্রী নিয়ে একটি ইঞ্জিনচালিত নৌকা ডুবে গেছে। তবে এ ঘটনায় হতাহতের ঘটনা না ঘটলেও তাদের ঈদের আনন্দ নদীতেই ভেসে গেছে।  রোববার বিস্তারিত..

ছাতা-জায়নামাজ ছাড়া সঙ্গে অন্যকিছু না আনতে বলেছে, সময় নিয়ে ঈদগাহে আসার অনুরোধ

হাওর বার্তা ডেস্কঃ জাতীয় ঈদগাহ ময়দানে ঈদের জামাতে চার স্তরের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। নিরাপত্তার স্বার্থে মুসল্লিদের ছাতা-জায়নামাজ ছাড়া সঙ্গে অন্যকিছু না আনতে বলেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনার বিস্তারিত..

খেতেই পারি না, সন্তানকে ঈদের পোশাক কিনে দেব কীভাবে

হাওর বার্তা ডেস্কঃ দুদিন পর উদযাপিত হবে ধর্মীয় বড় উৎসব ঈদুল ফিতর। সারা দেশে এ উৎসব উদযাপন করতে প্রস্তুত সবাই। বড়-ছোট সবাই কিনছে নতুন পোশাক। শিশুদের হাত রাঙবে মেহেদি রঙে। বিস্তারিত..

মৃত্যুর আতঙ্কে ঘুমাতে পারছেন না আমির খানের মেয়ে ইরা খান

হাওর বার্তা ডেস্কঃ বলিউড সুপারস্টার আমির খানের মেয়ে ইরা খান ভয়াবহ সময় পার করছেন। প্রতিটা মুহূর্তে তাকে ঘিরে ধরছে মৃত্যুর আতঙ্ক। এজন্য সারারাত ঘুমাতেও পারছেন না। প্রায়শই তার দম আটকে বিস্তারিত..

শেখ হাসিনা গণভবনে, নেতাদের কেউ ঢাকায় কেউ এলাকায়

হাওর বার্তা ডেস্কঃ করোনা মহামারির মধ্যে গত চারবারের মতো এবারো হচ্ছে না প্রধানমন্ত্রীর ঈদ শুভেচ্ছা বিনিময়। তবে বরাবরের মতো এবারও গণভবনেই ঈদ উদযাপন করবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ বিস্তারিত..

গরুর মাংস ৭০০, লাফাচ্ছে ডিম-মুরগি

হাওর বার্তা ডেস্কঃ ঈদের হাওয়া লেগেছে গরুর মাংস, সব ধরনের মুরগি ও ডিমের দামে। রাজধানীতে প্রতিকেজি গরুর মাংস বাজার ও মানভেদে বিক্রি হচ্ছে ৭০০-৭২০ টাকায়। সপ্তাহের ব্যবধানে কেজিতে গরুর মাংসের বিস্তারিত..

শ্বশুরবাড়িতে নির্যাতনের শিকার হয়ে মা-ছেলের কীটনাশক পান

হাওর বার্তা ডেস্কঃ নওগাঁর মান্দায় পারিবারিক কলহের জেরে মা-ছেলের কীটনাশক পানে আত্মহত্যার অভিযোগ উঠেছে। শনিবার (৩০ এপ্রিল) রাত সাড়ে ১১টার দিকে উপজেলার গণেশপুর ইউনিয়নের গণেশপুর মণ্ডলপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। বিস্তারিত..

টবে ড্রাগন ফল চাষ করবেন যেভাবে

হাওর বার্তা ডেস্কঃ নরম শাঁসযুক্ত ফল ড্রাগন। মিষ্টি গন্ধযুক্ত গোলাপি বর্ণের এই ফল খেতে অনেক সুস্বাদু। অনেকে ভিটামিন সি, মিনারেল পুষ্টিগুণ সমৃদ্ধ এ ফল চাষ করতে চান কিন্তু সময়, সুযোগ বিস্তারিত..

ঈদের দিন হতে পারে ঝড়-বৃষ্টি

হাওর বার্তা ডেস্কঃ রোববার সন্ধ্যায় চাঁদের বয়স একদিনেরও অনেক কম থাকবে। তাই বাংলাদেশ থেকে চাঁদ দেখার সম্ভাবনা খুবই কম বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর। অধিদপ্তরের কর্মকর্তারা বলছেন, আগামী মঙ্গলবার ঈদ হতে বিস্তারিত..

নারী বলেই পারিশ্রমিক কম

হাওর বার্তা ডেস্কঃ শ্রমিকদের অধিকার আদায়ে মে দিবস পালনের এত বছর পরও শ্রমজীবী মানুষের ন্যায্য মজুরির দাবি এখনো উপেক্ষিত। বিশেষ করে শ্রমজীবী নারীদের মজুরি বৈষম্য। এখনো তাদের বিরাট অংশ মৌলিক বিস্তারিত..