ইটনায় পানিতে ডুবে শিশু নিহত

ইটনা (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ কিশোরগঞ্জের হাওর উপজেলা ইটনায় পানিতে ডুবে শিশু টুম্পা আক্তার (৮) নিহত হয়েছে। নিহত শিশু  জয়সিদ্ধী ইউনিয়নের মুদিরগাও গ্রামের রাসেল মিয়ার মেয়ে। পরিবারের সদস্যরা জানায় শিশুটি কয়েকদিন আগে বিস্তারিত..

অতিরিক্ত ভাড়া আদায় করলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে : সেতুমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ ঈদযাত্রায় ঘরমুখো যাত্রীদের থেকে অতিরিক্ত ভাড়া আদায় করলে জড়িতদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল বিস্তারিত..

দুমকিতে ইফতার মাহফিল অনুষ্ঠিত

হাওর বার্তা ডেস্কঃ পটুয়াখালীর দুমকিতে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার উপজেলার আঙ্গারিয়া ইউনিয়নের বাহেরচর এলাকায় বাইকারস গ্রুপের উদ্যোগে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। এ সময় গ্রুপের অ্যাডমিন মো. মাহাবুবুর রহমান বিস্তারিত..

লিভারের রোগীদের জন্য পরামর্শ

হাওর বার্তা ডেস্কঃ সাধারণভাবে লিভার (যকৃত)-এর অসুখকে দুই ভাগে ভাগ করা যায়, স্বল্পমেয়াদি লিভার রোগ (Acute Hepatitis) ও দীর্ঘমেয়াদি লিভার রোগ (Chronic Liver Disease)। স্বল্পমেয়াদি লিভার রোগ সাধারণত দূষিত পানিবাহিত বিস্তারিত..

বিদ্রোহী’র প্রচারণায় দায়সারা শাকিব খান!

হাওর বার্তা ডেস্কঃ এবারের ঈদে মুক্তি পাচ্ছে শাকিব খান অভিনীত দুটি সিনেমা। এর একটি ‘গলুই’ অন্যটি ‘বিদ্রোহী’। তবে সিনেমা দুটির প্রচারে এই নায়কের দুই নীতি দেখা যাচ্ছে। বর্তমানে ব্যক্তিগত কাজে বিস্তারিত..

ইফতার পার্টির পরিবর্তে ৩ হাজার অসহায় পরিবারকে ঈদ উপহার

হাওর বার্তা ডেস্কঃ ঈদুল ফিতর উপলক্ষে নগরের দুস্থ, অসহায়, অসচ্ছল, হিজড়া, বেদে, ছিন্নমূল, সেলুন কর্মচারী, বাস্তুহারা, হতদরিদ্র ও শারীরিক প্রতিবন্ধীসহ বিভিন্ন শ্রেণি-পেশার ৩ হাজার পরিবারের মাঝে ঈদ উপহারসামগ্রী বিতরণ করা বিস্তারিত..

পটিয়ায় মহাসড়কের পাশ থেকে গলাকাটা মরদেহ উদ্ধার

হাওর বার্তা ডেস্কঃ পটিয়ায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পাশ থেকে গলাকাটা অজ্ঞাত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৩০ এপ্রিল) দুপুরে ২টার দিকে খরনা ইউনিয়নের চেয়ারম্যানঘাটা নামক স্থান থেকে মরদেহটি উদ্ধার করা হয়। বিস্তারিত..

রাঙ্গুনিয়ায় কাদায় আটকে থাকা হাতি ১৪ ঘণ্টা পর উদ্ধার

হাওর বার্তা ডেস্কঃ রাঙ্গুনিয়ার তৈলাভাঙ্গা নামক বিলে কাদায় আটকে থাকা একটি বন্যহাতিকে প্রায় ১৪ ঘণ্টা পর উদ্ধার করেছে বন বিভাগ। শনিবার (৩০ এপ্রিল) সকালে খবর পেয়ে হাতিটি উদ্ধারে তৎপরতা শুরু বিস্তারিত..

এবারের ঈদ যাত্রা স্বস্তিতেই কাটবে : সেতুমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, অতীতের যে কোনো সময়ের চেয়ে এবার দেশের সড়ক ও মহাসড়কের অবস্থা ভালো। এবারের ঈদ যাত্রা বিস্তারিত..

পশ্চিম আফ্রিকা সফরে যাচ্ছেন জাতিসংঘ মহাসচিব

হাওর বার্তা ডেস্কঃ জাতিসংঘ মহাসচিব অ্যান্তোনিও গুতেরেস এই সপ্তাহান্তে পশ্চিম আফ্রিকার কয়েকটি দেশ সফর করবেন। সফর চলাকালে আফ্রিকা মহাদেশের ওপর রাশিয়ার ইউক্রেন আগ্রাসনের প্রভাব তুলে ধরবেন তিনি। শুক্রবার জাতিসংঘ একথা বিস্তারিত..