ঈদের সময় অধিকাংশ অঞ্চলে বয়ে যেতে পারে ঝড়-বৃষ্টি

হাওর বার্তা ডেস্কঃ দেশের বেশিরভাগ অঞ্চল এখন বৃষ্টিহীন। ভ্যাপসা গরমে কষ্ট পাচ্ছে মানুষ। আগামী সপ্তাহের শুরুতে বৃষ্টি প্রবণতা বাড়তে পারে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর। ঝড়-বৃষ্টির এ প্রবণতা পরবর্তী কয়েক দিন বিস্তারিত..

তেঁতুলতলা মাঠ পুলিশের সম্পত্তি: স্বরাষ্ট্রমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, তেঁতুলতলা কখনও মাঠ ছিল না, এটা পরিত্যক্ত সম্পত্তি ছিল, সেজন্য সিদ্ধান্ত হয়েছে থানা নির্মাণের। তিনি বলেন, কলাবাগানে একটা থানা ভবন করা প্রয়োজন। বিস্তারিত..

নিউমার্কেটে সংঘর্ষ: রিমান্ড শেষে মকবুল কারাগারে

হাওর বার্তা ডেস্কঃ শিক্ষার্থীদের সঙ্গে নিউমার্কেটের ব্যবসায়ী ও দোকান কর্মচারীদের সংঘর্ষের ঘটনায় পুলিশের কাজে বাধা দেওয়ার অভিযোগে করা মামলায় রিমান্ড শেষে বিএনপি নেতা এডভোকেট মকবুল হোসেনকে কারাগারে পাঠানো হয়েছে।  বুধবার বিস্তারিত..

আগামী অর্থবছরে প্রবৃদ্ধি সম্ভাব্য ৭.৫ শতাংশ হবে: অর্থমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল বলেছেন, ‘সরকার চলতি অর্থবছরে ৭.২ শতাংশ জিডিপি প্রবৃদ্ধির অনুমান অক্ষুণ্ণ রাখতে বদ্ধ পরিকর এবং আগামী অর্থবছরে প্রবৃদ্ধি সম্ভাব্য ৭.৫ শতাংশ হবে।’ বিস্তারিত..

অর্থনীতি সচল করতে যোগাযোগ ব্যবস্থাকে সহজ করা হচ্ছে: প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, সরকার যোগাযোগ ও পরিবহন ব্যবস্থার উন্নয়নের মাধ্যমে দেশের অর্থনৈতিক কর্মকাণ্ডকে আরও সচল ও গতিশীল করতে সব ধরনের পদক্ষেপ নিয়েছে। তিনি বলেন, “আমরা দেশের বিস্তারিত..

জোভানের কাছে এসে বদলে গেলো মেহজাবীনের জীবন

হাওর বার্তা ডেস্কঃ কদিন আগেও মেহজাবীনের জীবন ছিল অন্যরকম। তবে জোভান তার জীবনে আসার পর সব সমীকরণ কেমন করে যেন বদলে গেছে। বলা যায়, জোভানের প্রশ্রয়েই মেহজাবীন তার জীবনের সবচাইতে বিস্তারিত..

কলকাতার একটি হাসপাতালে এক রোগীর কিডনি প্রতিস্থাপন করছে রোবট

হাওর বার্তা ডেস্কঃ ভারতের পশ্চিমবঙ্গ প্রদেশের রাজধানী কলকাতার একটি হাসপাতালে এক রোগীর কিডনি প্রতিস্থাপন করছে রোবট। ইস্পাত এই মানবের নাম দ্য ভিঞ্চি। সম্প্রতি কলকাতার অ্যাপোলো মাল্টি স্পেশ্যালিটি হাসপাতালে বিশেষ এই বিস্তারিত..

মুক্তিযোদ্ধা ফারুক হত্যা মামলায় সাবেক মেয়র মুক্তির জামিন

হাওর বার্তা ডেস্কঃ টাঙ্গাইলের আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা ফারুক আহমেদ হত্যা মামলায় টাঙ্গাইল পৌরসভার সাবেক মেয়র সহিদুর রহমান খান মুক্তিকে জামিন দিয়েছেন হাইকোর্ট। বুধবার বিচারপতি শেখ হাসান আরিফ ও বিস্তারিত..

কানাডার নির্বাচনে প্রার্থী বাংলাদেশি বংশোদ্ভূত ৩ নারী

হাওর বার্তা ডেস্কঃ আগামী ২ জুন কানাডার অন্টারিও প্রভিন্সিয়াল নির্বাচনে অংশ নিচ্ছেন বাংলাদেশি বংশোদ্ভূত তিন নারী প্রার্থী। ২০১৮ সালে এনডিপির মনোনয়নে ডলি বেগম নির্বাচনে জিতে বাংলাদেশি কমিউনিটির মুখ উজ্জ্বল করেছিল। বিস্তারিত..

অবশেষে মাস্কই পাচ্ছেন টুইটারের মালিকানা

হাওর বার্তা ডেস্কঃ জল্পনার অবসান ঘটিয়ে মার্কিন ধনকুবের ইলন মাস্কের কাছেই জনপ্রিয় সামাজিক যোগাযোগমাধ্যম টুইটার বিক্রি করে দেওয়ার চূড়ান্ত সিদ্ধান্ত নিয়েছে প্রতিষ্ঠানটির পরিচালনা পর্ষদ। ৪ হাজার ৪০০ কোটি মার্কিন ডলারে বিস্তারিত..