ওয়ালটন ফ্রিজ কিনে লাখ লাখ টাকা ও ৭৫ হাজার পণ্য ফ্রি পেলেন ক্রেতারা

হাওর বার্তা ডেস্কঃ সারা দেশে ব্যাপক সাড়া ফেলেছে ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১৪। এর আওতায় ঈদুল ফিতর উপলক্ষে ঝড়ো অফারে ১০ লাখ টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশব্যাক পাচ্ছেন ক্রেতারা। রয়েছে কোটি কোটি বিস্তারিত..

৯ মামলায় জামিন পেলেন ইভ্যালির রাসেল

হাওর বার্তা ডেস্কঃ বিতর্কিত ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. রাসেল চেক প্রতারণার পৃথক নয়টি মামলায় জামিন পেয়েছেন। আসামির আবেদনের ওপর শুনানি নিয়ে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালত বিস্তারিত..

সামনে আরো অনেক দায়িত্ব পালন করতে হবে : প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের লক্ষ্য বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাওয়া উল্লেখ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, জাতির পিতা এদেশ স্বাধীন করেছেন। দারিদ্র বিমোচন, মানুষের আর্থসামাজিক উন্নয়ন এবং বাংলাদেশকে উন্নত-সমৃদ্ধ দেশ বিস্তারিত..

ময়মনসিংহে কোতোয়ালী পুলিশের সতর্কতা মুলক লিফলেট বিতরণ

 দিলীপ কুমার দাসঃ ময়মনসিংহবাসীকে অজ্ঞান পার্টি থেকে বাঁচাতে ও মাহে রমজান শেষে আগত ঈদুল ফিতরে ময়মনসিংহের মানুষকে নিরাপত্ত্বা দেওয়ার লক্ষে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে বিভিন্ন অপরাধ বিষয়ে মানুষকে সচেতন করতে বিস্তারিত..

প্রকৃত কৃষকের হাতে প্রণোদনা পৌঁছে দেওয়ার আহ্বান খাদ্যমন্ত্রীর

হাওর বার্তা ডেস্কঃ খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, দেশে সার, বীজ ও বিদ্যুতের অভাব নেই। বর্তমান সরকার কৃষকের দোরগোড়ায় সার, বীজ ও বিদ্যুৎ সেবা পৌঁছে দিচ্ছে। সেচের অভাবে জমি অনাবাদি বিস্তারিত..

হাওরের ৪১% বোরো ধান কর্তন সম্পন্ন

হাওর বার্তা ডেস্কঃ এ পর্যন্ত হাওরের ৪১% ধান কর্তন শেষ হয়েছে। এর মধ্যে কিশোরগঞ্জে ৩৮%, নেত্রকোনায় ৭৩%, ব্রাহ্মণবাড়িয়ায় ২৯%, সিলেটে ৩৭%, মৌলভীবাজারে ৩৬%, হবিগঞ্জে ২৫% এবং সুনামগঞ্জে ৪২% ধান কর্তন বিস্তারিত..

স্বচ্ছতার ভিত্তিতে শিক্ষক নিয়োগ করা হবে – প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মোঃ জাকির হোসেন বলেছেন, মানসম্মত প্রাথমিক শিক্ষার জন্য প্রয়োজন মানসম্মত শিক্ষক। তাই বর্তমান সরকার মানসম্মত শিক্ষক নিয়োগের প্রতি গুরুত্বারোপ করেছে। এবারে যে সকল বিস্তারিত..

দেশের সব বড় সিনেমা হলে সিয়াম-পূজার ‘শান’

হাওর বার্তা ডেস্কঃ দীর্ঘ অপেক্ষার অবসান ঘটিয়ে অবশেষে ঈদে মুক্তি পেতে যাচ্ছে সিয়াম ও পূজা চেরি অভিনীত বহুল প্রতিক্ষীত সিনেমা ‘শান’। এ উপলক্ষে মাস খানে আগে থেকেই শুরু হয়েছে হল বিস্তারিত..

তুমুল জনপ্রিয়তা, বিশ্ব রেকর্ড গড়ল ইমরান খানের ‘টুইটার সমাবেশ’

হাওর বার্তা ডেস্কঃ পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী এবং পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) চেয়ারম্যান ইমরান খান বুধবার রাতে সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে একটি ভার্চুয়াল সমাবেশের আয়োজন করেছিলেন। মাত্র কয়েক মিনিটেই সে সমাবেশে রেকর্ড বিস্তারিত..

দিঘী এবার মিউজিক ভিডিওতে

 হাওর বার্তা ডেস্কঃ ছোট বেলা থেকেই বড় তারকা দিঘী। তবে সাম্প্রতিক সময়ে পরিণত হয়ে অভিনয়ে আলোচিত তিনি। চলচ্চিত্রের এই সম্ভাবনাময় অভিনেত্রী দিঘী প্রথমবার মিউজিক ভিডিওতে পারফর্ম করলেন। ‘আউলা ঝাউলা’ শিরোনামের বিস্তারিত..