যুদ্ধের মধ্যে বিয়ের পিঁড়িতে রুশ প্রেমিক ইউক্রেনীয় প্রেমিকা

হাওর বার্তা ডেস্কঃ ভালোবাসা মানে না কোনো বাধা, এমনকি যুদ্ধও তার সামনে প্রতিবন্ধকতা হতে পারে না- এ কথাই যেন আবার প্রমাণ করলেন এক রুশ প্রেমিক ও ইউক্রেনীয় প্রেমিকা। দুই দেশের বিস্তারিত..

পরীমনি বললেন, সব দোষ তোমাদের অনাগত মাম্মাটার

হাওর বার্তা ডেস্কঃ বাংলা বছরের প্রথম দিনটি বাসায়ই কাটিয়েছেন চিত্রনায়িকা পরীমনি। বাসায় থাকলেও দিনটি অন্যরকমভাবে উদযাপন করেছেন। কারণ গতকাল ঘটা করে মেহেদির রঙে দু’হাত রাঙান অন্তঃসত্ত্বা এই নায়িকা। যার কিছু বিস্তারিত..

স্কুলের গেটে দাঁড়িয়ে অরিজিৎ সিং, ছবি ভাইরাল

হাওর বার্তা ডেস্কঃ বলিউডের মিউজিক সেনসেশন অরিজিৎ সিংয়ের একটি ছবি সম্প্রতি ভাইরাল। ছবিতে দেখা গেছে, অতি সাধারণ বেশে একটি স্কুলের গেটে দাঁড়িয়ে আছেন অরিজিৎ। হাতে ফোন নিয়ে দাঁড়ানো অরিজিতের চোখেমুখে নেই বিস্তারিত..

২১ বছর আত্মগোপনে মুফতি শফিকুর থেকে আব্দুল করিম, পেশা বদলে ইমাম

হাওর বার্তা ডেস্কঃ প্রথমে করেন নাম পরিবর্তন। মুফতি শফিকুর রহমান নাম বদল করে হয়ে যান বদল করে হন আব্দুল করিম। এর পর নরসিংদীর বিভিন্ন মাদরাসায় এ নামে শিক্ষকতা শুরু করেন। বিস্তারিত..

পুতিন বললেন, রাশিয়ার জ্বালানি না নিলে ইউরোপ নিজেই ভুগবে

হাওর বার্তা ডেস্কঃ ইউক্রেনে যুদ্ধের জেরে রাশিয়ার জ্বালানি সম্পদের ওপর নির্ভরতা কমানোর যে সিদ্ধান্ত ইউরোপের দেশসমূহ নিয়েছে, পুরো বিশ্বব্যবস্থায় তার নেতিবাচক প্রভাব পড়বে; এবং ইউরোপই এই সিদ্ধান্তের সবচেয়ে বড় ভুক্তভোগী বিস্তারিত..

ইটনায় ফসল রক্ষা বাধঁ পরিদর্শন করেন সচিব কবির বিন আনোয়ার

ইটনা (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ কিশোরগঞ্জের হাওরে সাম্প্রতিক সময়ে উজানের পাহাড়ি ঢলে অস্বাভাবিক হারে পানি বৃদ্ধি পেয়ে চরের জমির ফসল তলিয়ে ব্যাপক ক্ষয় ক্ষতি হয়। অন্যদিকে মুল হাওরের ফসল রক্ষা বাধঁ গুলো বিস্তারিত..

মারা গেছেন অভিনেতা অপূর্ব’র বাবা

হাওর বার্তা ডেস্কঃ অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বর বাবা সাবেক পুলিশ কর্মকর্তা মোহাম্মদ ওমর ফারুক মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন )। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৩ বছর। আজ বিস্তারিত..

ভাত খেতে পারেন না নুসরাত ফারিয়া

হাওর বার্তা ডেস্কঃ ভাতের জন্যই কষ্ট করে যাচ্ছেন দিনভর, সপ্তাহ, মাস; অথচ ভাতই খেতে পারেন না নুসরাত ফারিয়া। নিজেই এমনটা জানিয়েছেন ঢাকাই চলচ্চিত্রের এই অভিনেত্রী। সামাজিক যোগাযোগ মাধ্যমের দরুন ফারিয়ার বিস্তারিত..

যে ৫ অভ্যাস হার্টের স্বাস্থ্যকে ভালো রাখে

হাওর বার্তা ডেস্কঃ শরীর সুস্থ রাখতে হার্টের সুস্থতা অনেক বেশি দরকার। আর এজন্য দরকার স্বাস্থ্যকর জীবনযাপনের অভ্যাস গড়ে তোলা। আর তা যেনো হয় এমন জীবনের এমন শুরুর দিক থেকে। সুস্থ বিস্তারিত..

হত্যাকাণ্ডে জড়িত ৫ জন গ্রেপ্তার ইফতার পর্যন্ত বাঁচতে চেয়েছিলেন মোরশেদ : র‍্যাব

হাওর বার্তা ডেস্কঃ কক্সবাজার সদরের পিএমখালীতে সেচ প্রকল্পের বিবাদকে কেন্দ্র করে মোরশেদ আলীকে হত্যা ও পরিকল্পনার সঙ্গে জড়িত পাঁচজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। নিহত মোরশেদ ইফতার পর্যন্ত বাঁচিয়ে রাখার আকুতি করেও বিস্তারিত..