পাকিস্তানের নতুন প্রধানমন্ত্রী শেহবাজ শরীফ

হাওর বার্তা ডেস্কঃ পাকিস্তানের নতুন প্রধানমন্ত্রী নির্বাচিত হয়েছেন মুসলিম লিগ-এন এর নেতা শেহবাজ শরীফ। তিনি দেশটির ২৩তম প্রধানমন্ত্রী হলেন। সোমবার প্রধানমন্ত্রী নির্বাচনে ১৭৪ জন সদস্য শেহবার শরীফের পক্ষে ভোট দেন। বিস্তারিত..

কিশোরগঞ্জে ১৩ অসহায় গৃহহীন পরিবার পেলো পুলিশের দেয়া জমিসহ ঘর

হাওর বার্তা ডেস্কঃ মুজিববর্ষ উপলক্ষে কিশোরগঞ্জ জেলা পুলিশের সহযোগিতায় নির্মিত উপহার হিসেবে জেলার ১৩ উপজেলায় ১৩টি গৃহহীন হতদরিদ্র পরিবার পেয়েছে জমিসহ ঘর। রোববার (১০ এপ্রিল) বেলা ১১টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিস্তারিত..

‘দুর্নীতিতে বিশ্বচ্যাম্পিয়ন বিএনপির দুদকে চিঠি দেওয়া হাস্যকর

হাওর বার্তা ডেস্কঃ তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, দুর্নীতিতে বিশ্বচ্যাম্পিয়নরা যখন দুর্নীতি নিয়ে কথা বলে তখন মানুষের মধ্যে হাস্যরসের সৃষ্টি হয়। সত্যিকার অর্থে বিএনপি বিস্তারিত..

৩ দিন সাগরে ঘুরিয়ে মালয়েশিয়া বলে সেন্টমার্টিনে নামিয়ে দেয়া চক্রের ৫ সদস্য গ্রেফতার

হাওর বার্তা ডেস্কঃ কক্সবাজারের পেকুয়া ও চট্টগ্রামের বাঁশখালী এলাকা থেকে মানবপাচারকারী চক্রের পাঁচ সদস্যকে গ্রেপ্তার করেছে র‍্যাব। তারা হলেন— মো. ইসমাইল (৩২), শফিউল আলম (৩৭), রিয়াজ খান রাজু (৪১), মো. বিস্তারিত..

মানবসম্পদ উন্নয়নে পররাষ্ট্রমন্ত্রী জাপানের সহযোগিতা চাইলেন

হাওর বার্তা ডেস্কঃ মানবসম্পদ উন্নয়নে বাংলাদেশিদের বৃত্তি প্রদান ও দক্ষতা উন্নয়নে জাপানের সহযোগিতা চেয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন। একইসঙ্গে তিনি বাংলাদেশে আঞ্চলিক অভিযোজন কেন্দ্রের (জিসিএ) জন্য দেশটির সহযোগিতা বিস্তারিত..

রণবীর-আলিয়ার বিয়েতে উড়বে ড্রোন, থাকবে ২০০ বাউন্সার!

হাওর বার্তা ডেস্কঃ ভারতের বিখ্যাত ভাটবাড়ির মেয়ে বউ হয়ে যাচ্ছেন কাপুর পরিবারে। বিয়েটা জাঁকজমক না হলে কি চলে? এ মুহূর্তে সবচেয়ে চর্চিত জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ে নিয়ে বিস্তারিত..

আজ পাক প্রধানমন্ত্রী নির্বাচিত হতে চলেছেন শাহবাজ

হাওর বার্তা ডেস্কঃ পাকিস্তান মুসলিম লিগ-নওয়াজ (পিএমএল-এন) সভাপতি শাহবাজ শরীফ এবং পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের ভাইস চেয়ারম্যান শাহ মাহমুদ কুরেশি গতকাল রবিবার তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন। ইমরান খানের বিদায়ে স্থানীয় সময় আজ বিস্তারিত..

২ ভাইয়ের বিরুদ্ধে ছোট ভাইকে পিটিয়ে হত্যার অভিযোগ

হাওর বার্তা ডেস্কঃ নরসিংদীর রায়পুরার হাইরমারায় বিদ্যুতের মিটার কেটে নেওয়ার জের ধরে বড় দুই ভাই মিলে পিটিয়ে ছোট ভাইকে হত্যার অভিযোগ এসেছে। রোববার (১০ এপ্রিল) দিবাগত রাতে রায়পুরার হাইরমারা ইউনিয়নের বিস্তারিত..

ধানক্ষেত থেকে যুবকের লাশ উদ্ধার

হাওর বার্তা ডেস্কঃ শেরপুর সদরে পঞ্চাশ বছর বয়সী এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১১ এপ্রিল) সকাল পৌনে ১১টার দিকে উপজেলার চরশেরপুর ইউনিয়নের রামকৃষ্ণপুর গ্রামে একটি ধানক্ষেত থেকে লাশটি বিস্তারিত..

মাদক মামলাতেও জামিন পেলেন সম্রাট

হাওর বার্তা ডেস্কঃ অস্ত্র ও অর্থপাচারের দায়ে করা দুই মামলায় জামিন পাওয়ার একদিন পর আরও একটি মামলায় জামিন পেয়েছেন যুবলীগের বহিষ্কৃত নেতা ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট। এবার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের বিস্তারিত..