চিত্রনায়ক সোহেল হত্যা: আসামি আশিষ চৌধুরী কারাগারে

হাওর বার্তা ডেস্কঃ চাঞ্চল্যকর ও বহুল আলোচিত ঢাকাই সিনেমার নায়ক সোহেল চৌধুরী হত্যা মামলার চার্জশিটভুক্ত এক নম্বর আসামি আশিষ রায় চৌধুরী ওরফে বোতল চৌধুরীকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। মাদকদ্রব্য বিস্তারিত..

বাংলাদেশের পজিশন এখন অনেক দিক থেকে ভালো: প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডিজিটাল নিরাপত্তা জোরদার করার ওপর মনোনিবেশের বিষয়ে জোর দিয়ে বলেছেন, ‘নতুন প্রযুক্তিগত উদ্ভাবন, উৎকর্ষতা এবং এর বিবর্তনের সঙ্গে নিরাপত্তার সমস্যাও বাড়বে।’ তিনি বলেন, ‘আমাদের বিস্তারিত..

গ্রাজুয়েট হলেন ব্যাচেলর পয়েন্টের শিমুল

হাওর বার্তা ডেস্কঃ কাজল আরেফিন অমি পরিচালিত জনপ্রিয় ধারাবাহিক নাটক ব্যাচেলর পয়েন্ট। এই নাটকের প্রতিটি চরিত্রকে আলাদাভাবে বিশ্লেষণ করা যায়। চরিত্রগুলো যেন একে অপরের গায়ে লাগানো, একটি ছাড়া অপর চরিত্র বিস্তারিত..

আমেরিকার সঙ্গে যুদ্ধের প্রস্তুতি নিচ্ছে চীন!

হাওর বার্তা ডেস্কঃ মার্কিন আধিপত্যকে চ্যালেঞ্জ জানাতে তৈরি চীন। বিশ্বে ক্ষমতার সমীকরণ বদলে দিতে এবার আমেরিকার সঙ্গে যুদ্ধের প্রস্তুতি নিচ্ছে কমিউনিস্ট দেশটি। আর এই পরিকল্পনা সফল করতে রাশিয়াকে পাশে চাইছে বিস্তারিত..

আমেরিকার সঙ্গে যুদ্ধের প্রস্তুতি নিচ্ছে চীন

হাওর বার্তা ডেস্কঃ মার্কিন আধিপত্যকে চ্যালেঞ্জ জানাতে তৈরি চীন। বিশ্বে ক্ষমতার সমীকরণ বদলে দিতে এবার আমেরিকার সঙ্গে যুদ্ধের প্রস্তুতি নিচ্ছে কমিউনিস্ট দেশটি। আর এই পরিকল্পনা সফল করতে রাশিয়াকে পাশে চাইছে বিস্তারিত..

এবার খোলা সয়াবিনে অসাধুদের ‘চোখ

হাওর বার্তা ডেস্কঃ সরকারের বিভিন্ন পদক্ষেপের পরও ভোজ্যতেলের দামে লাগাম টানা যাচ্ছে না। ফের মূল্যবৃদ্ধিতে বেসামাল হচ্ছে বাজার। গত কয়েকদিন কারসাজি বন্ধ থাকলেও আবারও একটি চক্র মাথাচাড়া দিয়ে উঠেছে। বোতলজাত বিস্তারিত..

রোজায় হৃদরোগীর রক্তচাপ কমে গেলে কী করবেন

হাওর বার্তা ডেস্কঃ রমজান মাসে রোগীদের খাদ্যব্যবস্থাপনা, ব্যায়াম, জীবনাচরণে পরিবর্তন আনতে হয়।  হঠাৎ দীর্ঘ সময় না খেয়ে থাকার কারণে শরীরে নানা জটিলতা দেখা দিতে পারে।  নিয়মমাফিক চললে এসব জটিলতা এড়ানো বিস্তারিত..

বাংলাদেশের সঙ্গে নিরাপত্তা সহযোগিতা বাড়াতে আগ্রহী যুক্তরাষ্ট্র

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশের সঙ্গে নিরাপত্তা সহযোগিতা বাড়ানোর আগ্রহ প্রকাশ করেছে যুক্তরাষ্ট্র। ওয়াশিংটনে স্থানীয় সময় বুধবার বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের মধ্যে অষ্টম রাউন্ডের নিরাপত্তা সংলাপে যুক্তরাষ্ট্রের পক্ষ থেকে এই আগ্রহের কথা বিস্তারিত..

যে কারণে নিজেদের দেউলিয়া ঘোষণা করেছে লেবানন

হাওর বার্তা ডেস্কঃ মধ্যপ্রাচ্যের দেশ লেবাননকে সোমবার দেউলিয়া ঘোষণা করেছেন দেশটির উপপ্রধানমন্ত্রী সাদেহ আল-শামি। ওই দিন স্থানীয় চ্যানেল আল-জাদিদকে দেওয়া এক সাক্ষাৎকারে শামি বলেন, ‘বাংকে দু লিবান (লেবাননের কেন্দ্রীয় ব্যাংক)_এর বিস্তারিত..

অভিনয় ছাড়লেন আইরিন

হাওর বার্তা ডেস্কঃ নিজেকে প্রতিষ্ঠিত করার জন্য প্রচণ্ড আত্মবিশ্বাস নিয়ে কাজ করতেন চিত্রনায়িকা আইরিন সুলতানা। কিন্তু গত ছয় মাস ধরেই মিডিয়া থেকে নিজেকে আড়াল করে রেখেছেন তিনি। সহশিল্পী, পরিচালক থেকে বিস্তারিত..