ব্রাহ্মণবাড়িয়ায় ২৯ লাখ টাকার গাঁজাসহ চার জন আটক

হাওর বার্তা ডেস্কঃ কসবায় ২৮ লাখ ৭০ হাজার টাকার ১১৫ কেজি গাঁজাসহ চার মাদক ব্যবসায়ীকে আটক করেছে ব্রাহ্মণবাড়িয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। রোববার (৩ এপ্রিল) সকালে কসবা উপজেলার তিনলাখপীর এলাকায় অভিযান বিস্তারিত..

রাতের আঁধারে খাবার হাতে পথে পথে অপূর্ব

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর রাতের পথ। ফ্লাইওভারের পিলারের গোড়ায় কেউ কেউ শুয়ে আছেন। এসব মানুষের হাতে খাবারের প্যাকেট তুলে দিচ্ছেন অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। অনেক ঘুমন্ত মানুষকে ডেকে উঠাতেও দেখা বিস্তারিত..

শাহরুখের সঙ্গে নাচার সময়ে পড়ে গিয়ে কাজলের গর্ভপাত!

হাওর বার্তা ডেস্কঃ গানের শুটিংয়ে শাহরুখের সঙ্গে নাচছিলেন অভিনেত্রী কাজল। আর সেই শুটিং সেটে সবার সামনেই কাজলকে চড় মারেন তার স্বামী অজয় দেবগন। এ ঘটনার কথা সিনেপ্রেমীদের সামনে ফাঁস করলেন বিস্তারিত..

কোন আইনে লেখা আছে টিপ পরা যাবে না? সংসদে সুবর্ণা মুস্তাফা

হাওর বার্তা ডেস্কঃ কপালে টিপ পরায় এক নারীকে হেনস্তা করার ঘটনায় জাতীয় সংসদে ক্ষোভ প্রকাশ করেছেন সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য সুবর্ণা মুস্তাফা। কপালে টিপ পরায় ঢাকায় এক শিক্ষককে হেনস্তা বিস্তারিত..

জুনের মধ্যেই পদ্মা সেতু যান চলাচলের জন্য উন্মুক্ত হবে: সেতুমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ আগামী জুন মাসের মধ্যে পদ্মা সেতু যান চলাচলের জন্য উন্মুক্ত করে দেওয়া হবে জানিয়েছেন সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। রোববার সকালে সেতু বিভাগের সম্মেলন কক্ষে পদ্মা বিস্তারিত..

নাতনিকে ধর্ষণ! দাদা গ্রেপ্তার

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় নবম শ্রেণির এক মাদরাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগে আবু সাঈদ নামের এক বৃদ্ধকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার দিবাগত রাতে অভিযান চালিয়ে নিজ গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা বিস্তারিত..

নারী বিশ্বকাপের শিরোপা অস্ট্রেলিয়ার

হাওর বার্তা ডেস্কঃ আইসিসি নারী বিশ্বকাপের ফাইনালে রেকর্ড গড়া ইনিংস খেলেন অস্ট্রেলিয়ার নারী ক্রিকেটার অ্যালিসা হিলি। মেয়েদের ওয়ানডে বিশ্বকাপের ফাইনালে ইতিহাস গড়া এক সেঞ্চুরিতে নিজেকে রাঙিয়েছেন অস্ট্রেলিয়ার এই ব্যাটার। রোববার বিস্তারিত..

আলুর চপ তৈরির সহজ রেসিপি

হাওর বার্তা ডেস্কঃ ইফতারে আলুর চপ না থাকলে অনেকেরই চলে না। রমজানে অনেকেই সময়ের অভাবে বাইরে থেকে কিনে খান আলুর চপসহ বিভিন্ন ভাজাপোড়া খাবার। তবে চাইলে খুব সহজেই ঝটপট তৈরি বিস্তারিত..

মা-বাবার আশা পূরণে হেলিকপ্টারে চড়ে বিয়ে

হাওর বার্তা ডেস্কঃ জেলার মান্দা ও মহাদেবপুর উপজেলার মাঝ দিয়ে বয়ে গেছে আত্রাই নদী। নদীর পূর্ব পাড়ে বরের বাড়ি এবং পশ্চিম পাড়ে কনের বাড়ি। সড়কপথে তাদের বাড়ির দূরত্ব প্রায় ৫ বিস্তারিত..

জনগণ যেন কখনও সেবাবঞ্চিত না হয়: প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ সরকারি সেবা থেকে জনগণ যেন বঞ্চিত না হয়, সরকারি কর্মকর্তাদের তা নিশ্চিত করার তাগিদ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রোববার রাজধানীর শাহবাগে বিসিএস প্রশাসন একাডেমিতে আইন ও প্রশাসন বিস্তারিত..