শাকিবের আমেরিকান নায়িকা কোর্টনি কফি

  হাওর বার্তা ডেস্কঃ ঢালিউড সুপারস্টার শাকিব খান গত ছয় মাস ধরে অবস্থান করছেন যুক্তরাষ্ট্রে।  সোমবার ছিল এ নায়কের জন্মদিন। বিশেষ দিনটি যুক্তরাষ্ট্রেই কাটিয়েছেন এই নায়ক। আর এদিনই নতুন খবর বিস্তারিত..

ঈদের সাত পর্বের নাটকে মোশাররফ-সারিকা সাবা

হাওর বার্তা ডেস্কঃ আবারও নাটকে জুটি হলেন মোশাররফ করিম ও সারিকা সাবা। আসছে ঈদে ৭ পর্বের বিশেষ ধারাবাহিকে দেখা যাবে তাদের। গোলাম রাব্বানীর রচনা ও তুহিন হোসেনের পরিচালনায় নাটকটির নাম বিস্তারিত..

সড়ক নিরাপত্তায় ৩ হাজার ৭৮ কোটি টাকা দেবে বিশ্বব্যাংক

হাওর বার্তা ডেস্কঃ দেশের সড়ক নিরাপত্তায় ৩৫ দশমিক ৮ কোটি ডলার (তিন হাজার ৭৮ কোটি টাকা) অনুমোদন দিয়েছে বাংলাদেশের অন্যতম উন্নয়ন সহযোগী বিশ্বব্যাংক। রোড সেফটি প্রজেক্টের আওতায় সোমবার (২৮ মার্চ) বিস্তারিত..

পিরোজপুরে স্বামী হত্যায় স্ত্রীর যাবজ্জীবন

হাওর বার্তা ডেস্কঃ পিরোজপুরের কাউখালীতে স্বামী হত্যায় স্ত্রী সালমা আক্তার ওরফে রিতা বেগমের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ডের বিস্তারিত..

পুরো দলের মানসিকতাই বদলে গেছে: শান্ত

হাওর বার্তা ডেস্কঃ আর মাত্র একদিন। ৩১ মার্চ ডারবানের কিংসমিড স্টেডিয়ামে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্ট খেলতে নামবে বাংলাদেশ। সেই ম্যাচকে সামনে রেখে নিজেদের ঝালিয়ে নিচ্ছে টাইগাররা। বিস্তারিত..

তেলসহ নিত্যপণ্যের দাম সহনীয় পর্যায়ে রয়েছে: সংসদে বাণিজ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ আন্তর্জাতিক বাজারে তেলের দাম বেড়ে যাওয়ায় দেশেও বেড়েছে বলে স্বীকার করেছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি। তিনি বলেন, তবে মন্ত্রণালয় থেকে কার্যকর পদক্ষেপ নেওয়ার কারণে ভোজ্যতেল সহ অন্যান্য নিত্যপ্রয়োজনীয় বিস্তারিত..

হাওর বার্তা ডেস্কঃ আর মাত্র একদিন। ৩১ মার্চ ডারবানের কিংসমিড স্টেডিয়ামে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্ট খেলতে নামবে বাংলাদেশ। সেই ম্যাচকে সামনে রেখে নিজেদের ঝালিয়ে নিচ্ছে টাইগাররা। বিস্তারিত..

শেখ রাসেলের ইচ্ছা ছিল বড় হয়ে আর্মি অফিসার হবে: প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ছোট ভাই রাসেলের ইচ্ছা ছিল বড় হয়ে আর্মি অফিসার হবে। তাই মাওয়া ও জাজিরা সেনানিবাসকে শেখ রাসেল সেনানিবাস হিসেবে নামকরণ করার জন্য সেনাবাহিনী বিস্তারিত..

বরেণ্য শিক্ষাবিদরা ভিসি হতে চান না: শিক্ষামন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ দেশের ‘বরেণ্য শিক্ষাবিদদের’ অনেকেই বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের দায়িত্ব নিতে চান না বলে সংসদে জানিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। মঙ্গলবার সংসদে ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, বিস্তারিত..

আপাতত পেঁয়াজ আমদানি বন্ধ হবে না

হাওর বার্তা ডেস্কঃ পেঁয়াজ আমদানি প্রসঙ্গে কৃষিসচিব সায়েদুল ইসলাম বলেছেন, পেঁয়াজ আমদানির অনুমতি দেওয়ার ক্ষেত্রে আমরা কৃষক ও ভোক্তা উভয়ের স্বার্থ রক্ষার বিষয়টি বিবেচনা করে থাকি।  এখন পর্যন্ত কৃষক পেঁয়াজের ভালো বিস্তারিত..