রাতে খাওয়ার পর যা করলে নিয়ন্ত্রণে থাকবে ডায়াবেটিস

হাওর বার্তা ডেস্কঃ বর্তমানে ডায়াবেটিস খুব সাধারণ একটি সমস্যা হয়ে দাঁড়িয়েছে। তবে সাধারণ হলেও রোগটি ভয়ংকর। একসময় মনে করা হতো রোগটি কেবল বয়স্কদের। কিন্তু বর্তমানে অল্প বয়সীরা এই রোগে আক্রান্ত বিস্তারিত..

ইলিয়াস কাঞ্চন-নিপুণসহ ১১জনকে জায়েদ খানের নোটিশ

হাওর বার্তা ডেস্কঃ ইলিয়াস কাঞ্চন ও নিপুণের নেতৃত্বে গত ২৬ মার্চ এফডিসিতে তাদের স্টাডি রুমে সভা করে চলচ্চিত্র শিল্পী সমিতি। সেই মিটিংকে অবৈধ উল্লেখ করে তাতে উপস্থিত ইলিয়াস কাঞ্চন-নিপুণসহ ১১ বিস্তারিত..

রোজায় কতদিন ক্লাস চলবে জানাল শিক্ষা মন্ত্রণালয়

হাওর বার্তা ডেস্কঃ রোজায় দেশের সব স্কুল-কলেজ খোলা থাকছে। ক্লাস চলবে ২৬ এপ্রিল পর্যন্ত। সোমবার শিক্ষা মন্ত্রণালয়ের আদেশে এ সিদ্ধান্ত জানানো হয়েছে। আদেশে বলা হয়, করোনাভাইরাস জনিত রোগের প্রাদুর্ভাবের কারণে বিস্তারিত..

দেশে প্রথমবার মানবদেহে বসলো ‘কৃত্রিম হৃদযন্ত্র’

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশে প্রথমবারের মতো গত ২ মার্চ রাজধানীর ইউনাইটেড হাসপাতালে এক রোগীর দেহে ‘কৃত্রিম হৃদযন্ত্র’ এলভিএডি স্থাপন করেন ডা. জাহাঙ্গীর কবিরের নেতৃত্বে একদল চিকিৎসক। সেই রোগীর নাম তাশনূভা বিস্তারিত..

৩ দিনেই ৪৫৭ কোটি রুপি আয় করল ‘আরআরআর

হাওর বার্তা ডেস্কঃ মাত্র তিন দিনে এস এস রাজামৌলি নির্মিত বহুল আলোচিত সিনেমা ‘আরআরআর’ ৪৫৭ কোটি রুপি আয় করেছে। গত ২৫ মার্চ মুক্তি পেয়েছে এটি। মুক্তির পর থেকেই দর্শক-সমালোচকদের প্রশংসা বিস্তারিত..

চার সিনিয়রের ক্যারিয়ারে এটাই সবচেয়ে বড় অর্জন : তামিম

হাওর বার্তা ডেস্কঃ উপমহাদেশের দলগুলো দক্ষিণ আফ্রিকা সফরে খাবি খায়। সেখানে বাংলাদেশ দল কিনা জিতেছে সিরিজ! অবিশ্বাস্য এই অর্জনে আকাশে ওড়ার দশা দেশের ক্রিকেটের। সিরিজ শেষে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে ওয়ানডে বিস্তারিত..

করলা বিক্রি করে প্রথম বছরেই লাভ ৬ লাখ টাকা

হাওর বার্তা ডেস্কঃ নোয়াখালীর শস্য ভাণ্ডার খ্যাত সুবর্ণচর উপজেলায় কৃষিতে একের পর এক সম্ভাবনা ও সাফল্যের গল্প রচিত হচ্ছে। চাকরির পেছনে না ছুটে শিক্ষিত যুবক মো. জয়নাল আবেদিন সবুজ শীত বিস্তারিত..

বাজারে উঠেছে সজনে, কেজি ১২০

হাওর বার্তা ডেস্কঃ দিনাজপুরের হিলি সবজি বাজারে উঠতে শুরু করেছে গ্রীষ্মকালীন সবজি সজনে ডাটা। যার প্রতি কেজি খুচরা বিক্রি হচ্ছে ১০০ থেকে ১২০ টাকা কেজি দরে। এদিকে সবজিটি কিনতে বাজারে বিস্তারিত..

দারুন লাভজনক ১৫ টি ছোট ব্যবসার আইডিয়া, স্বল্প টাকায় শুরু করলেও কয়েক মাসের মধ্যেই করতে পারবেন ভালো টাকা লাভ!

হাওর বার্তা ডেস্কঃ অনেকেই হয়তো ভাবেন কিভাবে কম সময়ে অধিক ইনকাম করবেন?আবার অনেকেই হয়তো ভেবে বসে আছেন এজন্য হয়তো কোনো বড় ব্যবসা বা চাকরির কথা আমরা বলব। কিন্তু না হয়তো বিস্তারিত..

দশমিনায় বারি-১২ জাতের বেগুনের বাম্পার ফলন

হাওর বার্তা ডেস্কঃ পটুয়াখালীর দশমিনায় প্রথমবারের মতো বারি-১২ জাতের বেগুন চাষ করে বাম্পার ফলন পেয়েছেন কৃষকেরা। আড়াই থেকে সাড়ে তিন কেজি ওজনের বেশি এ বেগুন চাষে আগ্রহী হয়ে উঠেছেন তারা। বিস্তারিত..