টানা চতুর্থবারের মতো ইউপি চেয়ারম্যানের দায়িত্ব নিলেন মনির উদ্দিন

হাওর বার্তা ডেস্কঃ টানা চতুর্থবারের মতো ইউপি চেয়ারম্যান হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন কিশোরগঞ্জের ইটনা উপজেলার ৮নং জয়সিদ্ধি ইউনিয়নের চেয়ারম্যান মো. মনির উদ্দিন। বুধবার (১৬ মার্চ) ইউনিয়ন পরিষদ কার্যালয়ে অনুষ্ঠিত নবনির্বাচিত বিস্তারিত..

ভুট্টাক্ষেতে ফেলে যাওয়া ফুটফুটে শিশুটি কাঁদছিল

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের করিমগঞ্জে ভুট্টাক্ষেত থেকে সদ্য ভূমিষ্ঠ হওয়া ফুটফুটে এক কন্যা শিশুকে উদ্ধার করা হয়েছে। বুধবার (১৬ মার্চ) রাতে উপজেলার জাফরাবাদ ইউনিয়নের জাল্লাবাদ গ্রামের মালির বাড়ির মোড় এলাকার বিস্তারিত..

বঙ্গবন্ধুকে স্বীকার না করা বাংলাদেশকে অস্বীকারের নামান্তর -তথ্য ও সম্প্রচার মন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহ্‌মুদ বলেছেন বঙ্গবন্ধু ছাড়া বাংলাদেশের স্বাধীনতাকে কল্পনা করা যায় না। বঙ্গবন্ধুকে স্বীকার না করা বাংলাদেশকেই বিস্তারিত..

বঙ্গবন্ধু বাঙালি জাতিকে সারাবিশ্বে মর্যাদার আসনে উন্নীত করে গেছেন – সমাজকল্যাণ মন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, বঙ্গবন্ধু বাঙালি জাতিকে বিশ্বে প্রতিষ্ঠিত করেছেন। তিনি বাঙালি জাতিসত্তাকে উম্মোচন করে বিশ্বে বাঙালি জাতিকে মর্যাদার আসনে উন্নীত করে গেছেন। মন্ত্রী আজ জাতির বিস্তারিত..

বঙ্গবন্ধু ও বাংলাদেশ অবিচ্ছেদ্য সত্তা -মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, বঙ্গবন্ধু ও বাংলাদেশ অবিচ্ছেদ্য সত্তা। বঙ্গবন্ধুর দীর্ঘ রাজনৈতিক সংগ্রামের পথ পরিক্রমায় আজকের মুক্ত স্বাধীন স্বদেশ। তাঁর জীবনালেখ্য বাংলাদেশকে বিস্তারিত..

শ্রম সম্মেলনে যোগ দিতে রাতে ঢাকা ত্যাগ করছেন আইনমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ সুইজারল্যান্ডের জেনেভায় চলমান ১১০তম আন্তর্জাতিক শ্রম সম্মেলন (আইএলসি) এবং আন্তর্জাতিক শ্রম সংস্থার গভর্নিং বডির ৩৪৪তম সভায় যোগদানের উদ্দেশ্যে আজ রাতে ঢাকা ত্যাগ করছেন আইন, বিচার ও সংসদ বিস্তারিত..

মুম্বাই-এ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদ্‌যাপিত

হাওর বার্তা ডেস্কঃ মুম্বাই বাংলাদেশের উপ-হাইকমিশনে যথাযোগ্য মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদ্‌যাপিত হয়। দিবসটি উপলক্ষ্যে জাতীয় পতাকা উত্তোলন, এক মিনিট নীরবতা বিস্তারিত..

জাতির পিতার ব্যাপারে কোনো বিভেদ থাকতে পারে না – সংস্কৃতি প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী কে এম খালিদ বলেছেন, ভারত, দক্ষিণ আফ্রিকাসহ পৃথিবীর যেসব দেশে রাষ্ট্রীয়ভাবে জাতির পিতা নির্ধারিত রয়েছে, সেসব দেশে জাতির পিতার ব্যাপারে কোনো বিভেদ নেই, কোনো বিস্তারিত..

আমেরিকায় পুরস্কৃত নুহাশের ‘মশারি’

হাওর বার্তা ডেস্কঃ হুমায়ূন আহমেদ সাহিত্য আর নির্মাণ দিয়ে পেয়েছেন অসংখ্য পুরস্কার। এবার সে পথেই হাঁটছেন তার ছেলে নুহাশ হুমায়ূন। সাউথ বাই সাউথ-ওয়েস্ট চলচ্চিত্র উৎসবে পুরস্কৃত হয়েছে নুহাশ হুমায়ুনের স্বল্পদৈর্ঘ্য বিস্তারিত..

বদলে গেলো বঙ্গবন্ধুর বায়োপিকের নাম, পোস্টার প্রকাশ

হাওর বার্তা ডেস্কঃ দুই বছর ধরে রাষ্ট্রীয়ভাবে বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনায় নির্মিত হচ্ছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে বায়োপিক। বায়োপিকের নাম ‘বঙ্গবন্ধু’ বলেই সংবাদমাধ্যমে প্রকাশ হয়ে আসছে শুরু থেকে বিস্তারিত..