পাগলা মসজিদে দানের নতুন রেকর্ড

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের ঐতিহাসিক পাগলা মসজিদের দান সিন্দুকে এবার রেকর্ড পরিমাণ অর্থ দান করা হয়েছে। শনিবার (১২ মার্চ) মসজিদের দান সিন্দুক খুলে পাওয়া গেছে তিন কোটি ৭৮ লাখ ৫৩ বিস্তারিত..

জ্বালাও পোড়াও রাজনীতি গণতন্ত্রের জন্য সুখকর নয় -শিল্পমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ শিল্প মন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন বলেছেন, জ্বালাও পোড়াও রাজনীতি গণতন্ত্রের জন্য সুখকর নয়। গতকাল নরসিংদীর মনোহরদী উপজেলায় খিদিরপুর ডিগ্রি কলেজের চার তলা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে বিস্তারিত..

এতিম শিশুদের কল্যাণে সরকার কাজ করছে -সমাজকল্যাণমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, এতিম ও অনাথ শিশুরা সমাজের অংশ। তারা অসহায় নয়, তাদের স্বাভাবিক জীবন যাপনের জন্য যা যা করা দরকার সরকার সে ব্যবস্থা গ্রহণ বিস্তারিত..

বাগদানের আংটি দুই মাস বয়সী সহশিল্পীকে উপহার দিলেন পরীমনি

হাওর বার্তা ডেস্কঃ ঢাকাই সিনেমার আলোচিত ও প্রতিবাদী চিত্রনায়িকা পরীমনি। কিছুদিন আগেই মা হওয়ার খবর জানিয়েছেন তিনি। অনাগত সন্তানের জন্মের আগে কোনো ধরনের ঝুঁকি নিতে চান না বলে কাজে বিরতি বিস্তারিত..

ওয়ার্ক পারমিট বাতিল, ট্যুরিস্ট ভিসায় ঢাকায় সানি লিওন

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশে সানি লিওনের ওয়ার্ক পারমিট বাতিল করেছে তথ্য মন্ত্রণালয়। তিনি বাংলাদেশে প্রবেশ করেছেন ট্যুরিস্ট বা ভিজিট ভিসায়। শনিবার বিকেলে আমেরিকান পাসপোর্টে ওই দেশ থেকেই তিনি বাংলাদেশে এসেছেন। বিস্তারিত..

অবশেষে দক্ষিণ আফ্রিকা সফরে যাচ্ছেন সাকিব আল হাসান

হাওর বার্তা ডেস্কঃ সাকিব আল হাসান মানেই যেন নতুন নাটক। অনেক নাটকের পর অবশেষে দক্ষিণ আফ্রিকা সফরে যাচ্ছেন সাকিব আল হাসান। আজ শনিবার দুপুরে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের সাথে বিস্তারিত..

উৎপাদন বন্ধ হয়ে গেল দেশের একমাত্র পাথর খনির

হাওর বার্তা ডেস্কঃ বিস্ফোরক দ্রব্য ফুরিয়ে যাওয়ার কারণে বন্ধ হয়ে গেছে দেশের একমাত্র পাথরখনি দিনাজপুরের মধ্যপাড়া মাইনিং কোম্পানি লিমিটেড। শনিবার থেকে খনিতে পাথর উত্তোলন সাময়িক বন্ধ ঘোষণা করা হয়। বিষয়টি নিশ্চিত বিস্তারিত..

এখন ব্যবসা বাণিজ্য স্বাভাবিকভাবে চলছে: স্বাস্থ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, অন্যান্য দেশের তুলনায় করোনায় বাংলাদেশে মৃত্যুর হার অনেক কম। ৩২ হাজার লোক মারা গেছেন। ভারতে ৫ লাখ মানুষ ও শক্তিধর আমেরিকাতেও ১০ লাখ বিস্তারিত..

কন্যাসন্তানের জন্ম দিলেন রুশ হামলায় বেঁচে যাওয়া সেই নারী

হাওর বার্তা ডেস্কঃ ইউক্রেনের মারিওপোল শহরের একটি মাতৃসদন হাসপাতালে রুশ বাহিনীর ভয়াবহ বোমা হামলা থেকে প্রাণে বেঁচে যাওয়া মারিয়ানা ভিশেগিরস্কায়া মা হয়েছেন। বেঁচে যাওয়ার একদিন পরেই কন্যাসন্তানের জন্ম দিয়েছেন এই বিস্তারিত..