রাজের হাত ধরে পালকিতে চড়ে গুণিন বাড়িতে এলেন পরী

হাওর বার্তা ডেস্কঃ স্বামী অভিনেতা শরিফুল রাজের পালকিতে চড়ে গুণিন বাড়িতে বধূবেশে হাজির হলেন ঢালিউডের আলোচিত নায়িকা পরীমনি। ‘গুণিন’ মূলত একটি সিনেমার নাম। ‘গুণিন’ সিনেমার সেটে রাজ ও পরীমনির প্রেম। এরপর বিস্তারিত..

৩০ এপ্রিল পর্যন্ত সাকিবকে বিশ্রাম দিয়েছে বিসিবি

হাওর বার্তা ডেস্কঃ শারীরিক ও মানসিকভাবে বিপর্যস্ত থাকায় আন্তর্জাতিক ক্রিকেট থেকে বিশ্রাম চেয়েছিলেন সাকিব আল হাসান। তার সেই আবেদন মঞ্জুর করেছে ক্রিকেট বোর্ড। ৩০ এপ্রিল পর্যন্ত তাকে সবধরনের ক্রিকেট থেকে বিস্তারিত..

বাংলাদেশে প্রায় দুই কোটি লোক কিডনি রোগে আক্রান্ত: রাষ্ট্রপতি

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ অসচ্ছল কিডনি রোগীদের সহায়তায় এগিয়ে আসার জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি আহ্বান জানিয়েন। তিনি আরো বলেছেন, কিডনি রোগ একটি নীরব ঘাতক। বর্তমানে দেশে কিডনি বিস্তারিত..

কুমিল্লায় ডিলারের বাথরুম ও খাটের নিচে মিললো টিসিবির সয়াবিন-ডাল

হাওর বার্তা ডেস্কঃ কুমিল্লায় ওএমএস (ওপেন মার্কেট সেলার) ডিলারের খাটের নিচ ও বাথরুম থেকে টিসিবির সয়াবিন তেল ও ডাল উদ্ধার করা হয়েছে। বুধবার (৯ মার্চ) অভিযান চালিয়ে ১১২ লিটার তেল বিস্তারিত..

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের মানুষ আজ ঐক্যবদ্ধ-পানি সম্পদ উপ-মন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ পানি সম্পদ উপ-মন্ত্রী এ কে এম এনামুল হক শামীম বলেছেন, একদিকে উন্নয়নের জয়গান, অন্যদিকে শুরু হয়েছে দেশ বিরোধী ষড়যন্ত্র। বিএনপি আন্দোলনে ব্যর্থ, নির্বাচনে ব্যর্থ, জনগণের আস্থা অর্জনে বিস্তারিত..

দুই ভাগনিকে হত্যা: মামার ২ দিনের রিমান্ড

হাওর বার্তা ডেস্কঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে দুই শিশুকে গলা কেটে হত্যার ঘটনায় মামা মাহবুব মিয়ার (২০) দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বুধবার (৯ মার্চ) বিকেল চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক বিস্তারিত..

ইলিয়াস কাঞ্চনের ‘ছলনার অভিযোগ’ নিয়ে যা বললেন জায়েদ খান

হাওর বার্তা ডেস্কঃ শপথ নেওয়ার জন্য জায়েদ খান ছলনার আশ্রয় নিয়েছেন বলে মন্তব্য করেছেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন। তবে ইলিয়াস কাঞ্চন ভুল বুঝছেন বলে মনে করেন জায়েদ বিস্তারিত..

সাকিবকে ক্রিকেট থেকে ছুটি দিল বিসিবি

হাওর বার্তা ডেস্কঃ সাকিব আল হাসানকে রেখেই দক্ষিণ আফ্রিকা সফরের জন্য দল ঘোষণা করেছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। কিন্তু সফরে যাওয়ার ঠিক আগমুহূর্তে রোববার হঠাৎ দুবাই চলে যান সাকিব। দেশ বিস্তারিত..

সেই তামান্না’ শেখ হাসিনা বার্ন ইউনিটে ভর্তি

হাওর বার্তা ডেস্কঃ পা দিয়ে লিখে এইচএসসি পরীক্ষায়ও জিপিএ-৫ পাওয়া অদম্য মেধাবী ছাত্রী তামান্না আক্তার নূরাকে (১৮) শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার (৮ বিস্তারিত..

বিমানবন্দরে কান্নায় ভেঙে পড়লেন হাদিসুরের ভাই

হাওর বার্তা ডেস্কঃ রোমানিয়া থেকে বাংলার সমৃদ্ধি জাহাজের ২৮ নাবিক ঢাকায় ফিরলেও ফিরেননি থার্ড ইঞ্জিনিয়ার হাদিসুর রহমান। তবে বিমানবন্দরে এসেছিলেন হাদিসুর রহমানের স্বজনরা। বুধবার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে কান্নায় ভেঙে বিস্তারিত..