অনেকেই আমাকে হিরো বলে: আইভী

হাওর বার্তা ডেস্কঃ নারায়ণগঞ্জবাসীর প্রশংসা করে সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, অনেকেই আমাকে হিরো বলেন। আমি বলবো, হিরো যদি বলতে হয় তাহলে আমাকে নয়, নারায়ণগঞ্জের মানুষকে বলুন। বিস্তারিত..

মার্চের শেষে তাপপ্রবাহ, কালবৈশাখী ও শিলাবৃষ্টির হতে পারে

হাওর বার্তা ডেস্কঃ মার্চের শেষের দিকে দেশের বিভিন্ন অঞ্চলের ওপর দিয়ে মৃদু থেকে মাঝারি ধরনের তাপপ্রবাহ বয়ে যেতে পারে বলে জানিয়েছে বাংলাদেশ আবহাওয়া অধিদপ্তর। চলতি মাসে কালবৈশাখী ও শিলাবৃষ্টি হতে বিস্তারিত..

এমবিবিএস ডাক্তার হলেন গায়িকা ঐশী

হাওর বার্তা ডেস্কঃ নোয়াখালীর ফাতিমা তুয যাহরা ঐশী সংগীতাঙ্গনে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করেন। ২০১৫ সালে প্রকাশ পায় ‘ঐশী এক্সপ্রেস’ অ্যালবাম। তারপর থেকে দিনকে দিন তিনি নিজের গানের জায়গায় নিজেকে প্রতিষ্ঠিত বিস্তারিত..

বেশি ফলন পেতে আম গাছের আগাম পরিচর্যা করবেন যেভাবে

হাওর বার্তা ডেস্কঃ বর্ষার পরবর্তী সময়ে আম গাছ এবং বাগান পরিচর্যা করার একটি গুরুত্বপূর্ণ সময়। এ সময়ে গাছে বিভিন্ন ক্ষতিকর পতঙ্গের আক্রমণ, গাছের পুষ্ঠিবিধানের সমস্যা, গাছের খাদ্যভাব দেখা দিতে পারে।তাই বিস্তারিত..

ঐতিহ্যবাহী সৈয়দ আশরাফুল ইসলাম পৌর মহিলা কলেজের নবীন বরণ অনুষ্ঠিত

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের ঐতিহ্যবাহী সৈয়দ আশরাফুল ইসলাম পৌর মহিলা কলেজে একাদশ শ্রেণীর ছাত্রীদের নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২ মার্চ) সকালে ছাত্রীদের ফুল দিয়ে বরণ করে নেন শিক্ষকবৃন্দ। নবীন বিস্তারিত..

বরই চাষে ওমান ফেরত দুই বন্ধুর লাভ ৩ লাখ

হাওর বার্তা ডেস্কঃ নাটোরের লালপুরে একই সাথে বরই চাষ করে সফলতার মুখ দেখেছেন ওমান ফেরত সাইফুল ইসলাম ও শহিদুল ইসলাম নামে দুই বন্ধুর। তারা প্রথম বছরেই ৩ লাখ টাকা লাভ বিস্তারিত..

এক চিতল, দাম সাড়ে ১৮ হাজার

হাওর বার্তা ডেস্কঃ রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার পদ্মায় এক জেলের জালে বিশাল আকৃতির এক চিতল মাছ ধরা পড়েছে। মাছটির ওজন ১২ কেজি, দাম ধরা হয়েছে সাড়ে ১৮ হাজার। শনিবার সকাল ৭টার বিস্তারিত..

পরিত্যক্ত-অনুর্বর জমিতে অড়হর চাষে ব্যাপক সম্ভাবনা

হাওর বার্তা ডেস্কঃ খাল-বিলের ধারে পরিত্যাক্ত কিংবা অনুর্বর জমিতে ডাল জাতীয় ফসল অড়হর চাষে ব্যাপক সম্ভাবনা তৈরি হয়েছে। ইতোমধ্যে রংপুরসহ আশপাশ এলাকায় চাষ শুরু হয়েছে। শুধুমাত্র বীজের খরচটুকু দিলে জমির বিস্তারিত..

বাড়ির টবে শসা চাষ করার অত্যন্ত সহজ পদ্ধতি জেনে নিন

হাওর বার্তা ডেস্কঃ বাড়ির যে কোনো জায়গায় খুব সহজেই টবের মধ্যে চাষ করুন শসা। বাড়ির সামনে যদি জমি থাকে তাহলে তো আর কথাই নেই কিন্তু যাদের জমি নেই তাদের আর বিস্তারিত..

তেল ছাড়াই যেভাবে রাঁধবেন মুরগির মাংস

হাওর বার্তা ডেস্কঃ স্বাস্থ্য সচেতনরা বরাবরই কম তেলে রান্না করা খাবার খেতে পছন্দ করেন। তেল স্বাস্থ্যের জন্য মোটেও ভালো নয়। এ কারণেই ওজন কমাতে কিংবা রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াতে তেলবিহীন বিস্তারিত..