পেট্রোল ছাড়াই চলবে হিরোর নতুন বাইক, দামেও খুব কম

  হাওর বার্তা ডেস্কঃ পুজো’র সময় শহরাঞ্চলের নিত্যযাত্রীদের জন্য দারুণ খবর।এ বার দেশের বৃ’হত্তম টু হুইলার কম্পানি Hero নিয়ে আ’সছে E-Bike।এই গাড়িপ্র’স্তুতকারী সংস্থা তাদের, সিটি স্পিড পোর্টফোলিওতে E-Bike-এর তিনটি মডেল বিস্তারিত..

শেখ হাসিনার নেতৃত্বে শিক্ষিত ও আধুনিক জাতি বিনির্মাণ হোক আমাদের প্রত্যয় -মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ শেখ হাসিনার নেতৃত্বে শিক্ষিত, বিজ্ঞানমনস্ক ও আধুনিক জাতি বিনির্মাণ হোক আমাদের প্রত্যয় বলে মন্তব্য করেছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম। আজ পিরোজপুরের নাজিরপুরে মাটিভাঙ্গা বিস্তারিত..

কর্মক্ষেত্রে লিঙ্গ সমতা নিশ্চিত করতে সরকার প্রয়োজনীয় পদক্ষেপ নিয়েছে – শিল্পমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন বলেছেন, কর্মক্ষেত্রে লিঙ্গ সমতা নিশ্চিত করতে সরকার প্রয়োজনীয় পদক্ষেপ নিয়েছে। আজ ইউনিভার্সিটি অভ্‌ এশিয়া প্যাসিফিক (ইউএপি) আয়োজিত ‘কর্মক্ষেত্রে লিঙ্গ সমতা এবং কোভিড-১৯ বিস্তারিত..

সরকার মেধাসম্পন্ন জাতি গঠনে তথ্য প্রযুক্তি নির্ভর শিক্ষাকে প্রাধান্য দিয়েছে – শ্রম প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান বলেছেন, সরকার একটি শিক্ষিত মেধাসম্পন্ন জাতি গঠনে তথ্যপ্রযুক্তি নির্ভর শিক্ষাকে প্রাধান্য দিয়েছে। দ্বাদশ শ্রেণি পর্যন্ত শিক্ষাকে অবৈতনিক করেছে। প্রতিবছর কোমলমতি বিস্তারিত..

বাংলা ও অসমীয়া সংস্কৃতির যোগসূত্র গড়বে চলচ্চিত্র – তথ্য ও সম্প্রচার মন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ ভারতের আসাম রাজ্যের গুয়াহাটিতে প্রথম বাংলাদেশ চলচ্চিত্র উৎসব উদ্বোধনকালে তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহ্‌মুদ বলেছেন, চলচ্চিত্র বাংলা ও অসমীয়া সংস্কৃতির যোগসূত্র গড়বে। বাংলাদেশ চলচ্চিত্র উৎসবটি বিস্তারিত..

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর সাথে ইতালির রাষ্ট্রদূতের সাক্ষাৎ

হাওর বার্তা ডেস্কঃ আজ যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেলের সাথে সচিবালয়ে তাঁর নিজ দপ্তরে ইতালির রাষ্ট্রদূত Enrico Nunziata সাক্ষাৎ করেছেন। সাক্ষাৎকালে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মেজবাহ উদ্দিনসহ মন্ত্রণালয়ের বিস্তারিত..

গোপদিঘী ইউপি চেয়ারম্যান-মেম্বারদের অভিষেক ও দোয়া অনুষ্ঠিত

রফিকুল ইসলামঃ কিশোরগঞ্জের মিঠামইন উপজেলার ১নং গোপদিঘী ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান-মেম্বারদের অভিষেক উপলক্ষে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে নবনির্বাচিত চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন আকাশের সভাপতিত্বে বিস্তারিত..

রাষ্ট্রপতির কাছে ১০ জনের নাম জমা দিয়েছে সার্চ কমিটি

হাওর বার্তা ডেস্কঃ প্রধান নির্বাচন কমিশনার এবং অন্যান্য নির্বাচন কমিশনার নিয়োগের লক্ষ্যে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের কাছে ১০ জনের নাম জমা দিয়েছে সার্চ কমিটি। রাষ্ট্রপতি নামগুলো পর্যালোচনা করে প্রধান নির্বাচন বিস্তারিত..

রাশিয়ার আক্রমণ ঠেকাতে ইইউ’র কাছে অস্ত্র চাইল ইউক্রেন

হাওর বার্তা ডেস্কঃ প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের নির্দেশে রুশ বাহিনী বৃহস্পতিবার ভোরে ইউক্রেনের স্থল, আকাশ ও নৌপথে হামলা শুরু করে। আন্তর্জাতিক গণমাধ্যমের খবরে বলা হচ্ছে, দ্বিতীয় বিশ্বযুদ্ধের পর ইউরোপের কোনো একটি বিস্তারিত..

ইউক্রেনে হামলায় রাশিয়ার সঙ্গে যোগ দিচ্ছে যে দেশ

হাওর বার্তা ডেস্কঃ বেলারুশের প্রেসিডেন্ট আলেকজান্ডার লুকাশেঙ্কো বলেছেন, ইউক্রেনে হামলায় তার দেশের সেনারাও অংশ নেবেন। তবে এখন পর্যন্ত দেশটির সেনারা ইউক্রেন অভিযানে নামেননি বলে নিশ্চিত করেছেন তিনি। বৃহস্পতিবার বেলারুশের রাষ্ট্রীয় বিস্তারিত..