নেত্রকোণার কলমাকান্দায় সড়ক দুঘর্টনায় পুলিশের এ এস আইসহ নিহত-২: আহত-১

হাওর বার্তা ডেস্কঃ নেত্রকোণা জেলার কলমাকান্দা-লেঙ্গুড়া সড়কের ফুলবাড়িয়া নামক স্থানে বুধবার বিকালে সড়ক দুর্ঘটনায় পুলিশের এ এস আইসহ দুই জন নিহত একজন গুরুতর আহত হয়েছেন। স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা গেছে, বিস্তারিত..

কর্ণাটকে হিজাব পরায় ফেরানো হলো ছাত্রীদের

হাওর বার্তা ডেস্কঃ ভারতের কর্ণাটকে হিজাব নিয়ে বিতর্ক থামছেই না। হিজাব বিতর্কে বন্ধ থাকার পর সেখানকার হাইকোর্ট চূড়ান্ত রায় না দেওয়া পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠানে কোনো ধরনের ধর্মীয় পোশাক না পরার বিস্তারিত..

অস্কার সঞ্চালনায় তিন নারী অভিনেত্রী

হাওর বার্তা ডেস্কঃ যুক্তরাষ্ট্রের তিন কৌতুক অভিনেত্রী অ্যামি শুমার, রেজিনা হল ও ওয়ান্ডা সাইকস ৯৪তম অস্কার অনুষ্ঠান সঞ্চালনা করবেন। অ্যাকাডেমি অ্যাওয়ার্ডসের ইতিহাসে এবারই প্রথম একই আসরে তিন নারীকে সঞ্চালনায় দেখা বিস্তারিত..

দেশে করোনায় আরও ১৫ জনের মৃত্যু

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসে আক্রান্ত সারাদেশে সর্বশেষ ২৪ ঘণ্টায় আরও ১৫ জনের মৃত্যু হয়েছে। মৃতদের মধ্যে পুরুষ ১০ ও নারী পাঁচজন। তাদের মধ্যে সরকারি হাসপাতালে ১৩ ও বেসরকারি হাসপাতালে দুজন মারা বিস্তারিত..

ভালোবাসা দিবসে সারাদেশে ৭০-৮০ কোটি টাকার ফুল বিক্রি

হাওর বার্তা ডেস্কঃ পহেলা ফাল্গুন ও ভালোবাসা দিবসকে কেন্দ্র করে রাজধানীতে ২০ থেকে ২৫ কোটি টাকার ফুল বিক্রি হয়েছে। আর সারাদেশে এই বিক্রির পরিমাণ প্রায় ৭০ থেকে ৮০ কোটি টাকা বিস্তারিত..

আম গাছে সার প্রয়োগ পদ্ধতি ও ফুল-ফল ঝরা রোধে আগাম করণীয়

হাওর বার্তা ডেস্কঃ আম হচ্ছে বাংলাদেশে সবচেয়ে জনপ্রিয় ফল। আমকে তাই ফলের রাজা বলা হয়। আমের মুকুল আসা ও ফল ধরার সময়টা খুবই গুরুত্বপূর্ণ। কাঙ্খিত ফলন পেতে এ সময় যথাযথ বিস্তারিত..

কিভাবে গরুর মুখের রুচি বৃদ্ধি করবেন

হাওর বার্তা ডেস্কঃ প্রাকৃতিক উপায়ে গরুর রুচি বৃদ্ধির কৌশল আমাদের অনেকের জানা নেই। আমদের দেশে গরু পালন একটি লাভজনক পেশা। গরু পালন করে অনেকেই সফলতার মুখ দেখছেন এবং অনেকেই আবার বিস্তারিত..

শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে বৈঠক রাতে

হাওর বার্তা ডেস্কঃ করোনার সংক্রমণ কমে আসায় শিক্ষাপ্রতিষ্ঠান খোলা হবে কিনা সে বিষয়ে সিদ্ধান্ত নিতে আজ রাতে করোনাবিষয়ক জাতীয় কারিগরি পরামর্শক কমিটির সঙ্গে বৈঠক করবেন শিক্ষামন্ত্রী দীপু মনিসহ প্রশাসনের শীর্ষ বিস্তারিত..

চলতি মাসেই শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার চিন্তা-ভাবনা চলছে

হাওর বার্তা ডেস্কঃ শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, আজ-কালের মধ্যে সিদ্ধান্ত নিয়ে চলতি মাসেই শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার চিন্তা-ভাবনা চলছে। তবে করোনা পরিস্থিতির দিকেও নজর রাখতে হবে,যেন শিক্ষার্থীরা স্বাস্থ্যবিধি মেনে শ্রেণিকক্ষে কার্যক্রম চালাতে বিস্তারিত..

গাছে সময়মতো ফুল না ফোটায় মালিদের ছ’মাস কারাদণ্ড দিলেন কিম!

হাওর বার্তা ডেস্কঃ তিনি স্থির করেছিলেন ১৬ ফেব্রুয়ারি বাবার জন্মবার্ষিকী বিশেষ ফুল দিয়ে সাজিয়ে তুলবেন। কিন্তু তার সেই আশায় পানি ঢেলে দিলেন মালিরা। আর তাতেই বেজায় চটলেন উত্তর কোরিয়ার প্রশাসক বিস্তারিত..