মাউশি’র মহাপরিচালক নেহাল আহমেদকে ফুলেল শুভেচ্ছা জানালেন ইটনা মিঠামইন অষ্টগ্রাম উন্নয়ন কল্যাণ সমিতি

হাওর বার্তা ডেস্কঃ মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষার (মাউশি) নতুন মহাপরিচালক অধ্যাপক নেহাল আহমেদকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানালেন ঢাকাস্থ কিশোরগঞ্জ জেলা সমিতিসহ বিভিন্ন উপজেলার কল্যাণ সমিতি। আজ মঙ্গলবার তাকে বিস্তারিত..

ফুল হাতে হাঁটু মুড়ে বন্ধ লিফটে রাজকে প্রেমের প্রস্তাব দিয়েছিলেন পরী

হাওর বার্তা ডেস্কঃ ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমণি। নিজের চলচ্চিত্র ক্যারিয়ার থেকে ব্যক্তিজীবনকে ঘিরেই বেশি আলোচনায় থাকেন তিনি। সম্প্রতি শরিফুল রাজ নামের এক অভিনেতাকে বিয়ে করেছেন এই নায়িকা। বিয়ের পরই বিস্তারিত..

পরমাণু চুক্তি নিয়ে পশ্চিমাদের সদিচ্ছা দেখানো উচিত: ইরান

হাওর বার্তা ডেস্কঃ ইরানের পররাষ্ট্রমন্ত্রী হোসেন আমির-আব্দুল্লাহিয়ান বলেছেন, ইরানের সার্বিক পরমাণু চুক্তির প্রতিশ্রুতি বাস্তবায়নে যদি যুক্তরাষ্ট্রসহ পশ্চিমা দেশগুলোর সদিচ্ছা থাকে, তাহলে পরমাণু ইস্যুতে অল্প সময়ের মধ্যে চুক্তি স্বাক্ষর করা সম্ভব। বিস্তারিত..

দেশে কোনো পরিবার আর গৃহহীন থাকবে না: প্রতিমন্ত্রী পলক

হাওর বার্তা ডেস্কঃ তথ্য, যোগাযোগ ও প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, দেশে কোনো পরিবার আর গৃহহীন থাকবে না। আশ্রয়ণ প্রকল্পে বসবাসকারী পরিবারগুলো বসতবাড়ি পেয়ে আত্মকর্মী হয়ে উঠেছেন। ওই পরিবারগুলো বিস্তারিত..

গরু পাচার মামলা: সিবিআইয়ের মুখোমুখি দেব

হাওর বার্তা ডেস্কঃ ঢালিউডের চিত্রনায়ক ও সাংসদ দেবের বিরুদ্ধে গরু পাচারের অভিযোগ উঠেছে। সে কারণেই ভারতীয় কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার (সিবিআই) মুখোমুখি হতে হচ্ছে তাকে। গরু পাচারকাণ্ডে জিজ্ঞাসাবাদের জন্য তাকে তলব বিস্তারিত..

বঙ্গবন্ধু গবেষণায় ড. হারুন-অর-রশিদ বাংলা একাডেমি সাহিত্য পুরস্কার পেলেন

হাওর বার্তা ডেস্কঃ বঙ্গবন্ধু গবেষণায় ‘বাংলা একাডেমি সাহিত্য পুরস্কার-২০২১’ গ্রহণ করেছেন জার্মানির হাইডেলবার্গ বিশবিদ্যালয়ের বঙ্গবন্ধু চেয়ার ও জাতীয় বিশবিদ্যালয়ের সাবেক ভিসি প্রফেসর ড. হারুন-অর-রশিদ। মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) বাংলা একাডেমিতে অমর বিস্তারিত..

বইমেলার উদ্বোধন করলেন : প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ বাংলা একাডেমি আয়োজিত ‘অমর একুশে বইমেলা ২০২২’ উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৪টায় গণভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে বইমেলার উদ্বোধন ঘোষণা করেন তিনি। বিস্তারিত..

দেশে করোনায় আরও ৩৪ মৃত্যু, নতুন শনাক্ত ৪৭৪৬

হাওর বার্তা ডেস্কঃ দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় আরও ৩৪ জনের মৃত্যু হয়েছে। এসময়ে ভাইরাসটিতে নতুন করে শনাক্ত হয়েছেন ৪ হাজার ৭৪৬ জন। এ নিয়ে মহামারি শুরুর পর থেকে বিস্তারিত..

সোলারে চলবে কিশোরগঞ্জের দুই ভাইয়ের তৈরি কাঠের জিপ

হাওর বার্তা ডেস্কঃ মসৃণ সেগুন কাঠ দিয়ে তৈরি দৃষ্টিনন্দন জিপ গাড়ি। ৯ ফুট দৈর্ঘ্য আর ৫ ফুট প্রস্থের এ গাড়ি চলবে সোলার প্যানেলে। চালানো যাবে বৈদ্যুতিক চার্জেও। পরিবেশবান্ধব ও জ্বালানি বিস্তারিত..

নিপুণ-জায়েদের পদ নিয়ে রুল শুনানি ২২ ফেব্রুয়ারি

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক পদ নিয়ে হাইকোর্টের জারি করা রুল শুনানির জন্য মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) দিন রেখেছেন হাইকোর্ট। নিপুণের আইনজীবীর আবেদনে বিচারপতি মামনুন রহমান বিস্তারিত..