শিশুদের জন্য নিরাপদ ইন্টারনেট নিশ্চিত করতে শিক্ষক-অভিভাবকদের ভূমিকা খুবই গুরুত্বপূর্ণ -টেলিযোগাযোগ মন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার বলেছেন. পৃথিবীর শ্রেষ্ঠ জ্ঞানভাণ্ডার হচ্ছে ইন্টারনেট। জ্ঞানের এই জগৎ থেকে শিশুদের দূরে রেখে তাদেরকে আগামী দিনের যোগ্য নাগরিক হিসেবে গড়ে তোলা বিস্তারিত..

মোবাইল ভেটেরিনারি ক্লিনিক প্রাণিসম্পদ খাতে নতুন অধ্যায়ের সূচনা -মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ মোবাইল ভেটেরিনারি ক্লিনিক দেশের প্রাণিসম্পদ খাতে নতুন অধ্যায়ের সূচনা বলে মন্তব্য করেছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম। ‌ আজ রাজধানীর ফার্মগেটে প্রাণিসম্পদ অধিদপ্তর প্রাঙ্গণে বিস্তারিত..

বাংলাদেশ থেকে প্রতি বছরে ৪ হাজার কর্মী নেবে গ্রিস

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ থেকে প্রতিবছর ৪ হাজার নতুন কর্মী নেবে গ্রিস। তাদেরকে ৫ বছর মেয়াদী য়ার্ক পারমিট দেওয়া হবে। বুধবার রাজধানীর প্রবাসী কল্যাণ ভবনে দুই দেশের মধ্যে এ নিয়ে বিস্তারিত..

প্রধানমন্ত্রীর পরামর্শ আমার জন্য শিরোধার্য: মেয়র আইভী

হাওর বার্তা ডেস্কঃ নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, প্রধানমন্ত্রীর পরামর্শ আমার জন্য শিরোধার্য। আমি জনকল্যাণেই কাজ করি। তিনি বলেন, প্রধানমন্ত্রী আমাকে যে পরামর্শ দিয়েছেন তা বিস্তারিত..

হিজাব নিয়ে বিতর্ক, যা বললেন প্রিয়াংকা গান্ধী

হাওর বার্তা ডেস্কঃ হিজাব ইস্যুতে উত্তাল হয়ে উঠেছে ভারতের কর্ণাটক।  হিজাব পরে কয়েকজন ছাত্রীকে স্কুলে ঢুকতে না দেওয়া নিয়ে সেখানে সৃষ্টি হয় বিক্ষুদ্ধ পরিস্থিতির। এই নিয়ে বিতর্কে সব স্কুল-কলেজ আগামী বিস্তারিত..

২৪ ঘণ্টায় করোনায় ৩৩ জনের মৃত্যু, শনাক্ত ৮ হাজারের বেশি

হাওর বার্তা ডেস্কঃ দেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে ৩৩ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে নতুন করে করোনা শনাক্ত হয়েছে ৮ হাজার ১৬ জনের। বুধবার স্বাস্থ্য অধিদপ্তর থেকে পাঠানো নিয়মিত সংবাদ বিস্তারিত..

নিপুণ-জায়েদের দ্বন্দ্ব মেটানোর দায়িত্ব পেলেন আলমগীর

হাওর বার্তা ডেস্কঃ ৭ ফেব্রুয়ারি চলচ্চিত্র প্রযোজক সমিতিতে চলচ্চিত্রের ১৮টি সংগঠনের নেতারা বৈঠকে বসেন। বৈঠকে সবার সিদ্ধান্তে অভিনেতা আলমগীরকে ১৮ সংগঠনের মুখপাত্র নির্বাচিত করা হয়। শুধু তাই নয়, তার নেতৃত্বে বিস্তারিত..

৯৪তম অস্কারের মনোনয়ন তালিকা ঘোষণা

হাওর বার্তা ডেস্কঃ বিশ্ব চলচ্চিত্রের সর্বোচ্চ সম্মাননা অ্যাকাডেমি অ্যাওয়ার্ড তথা অস্কারের ৯৪তম আসরের মনোনয়ন তালিকা ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) বাংলাদেশ সময় রাত ৮টায় মনোনয়ন তালিকা ঘোষণা করেন অভিনেতা বিস্তারিত..

ঘ্রাণশক্তিতে বুঝে নিন ভিটামিন ডি’র ঘাটতি

হাওর বার্তা ডেস্কঃ ভিটামিন ডি শরীরের জন্য অনেক উপকারী। এটি হাড় ও দাঁত মজবুত করে। এ ছাড়াও রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ানো থেকে শুরু করে শারীরিক বিভিন্ন সমস্যার সমাধান করে। শরীরে বিস্তারিত..

বিশ্বের সবচেয়ে লজ্জাবতী ফুল

হাওর বার্তা ডেস্কঃ হাত দিয়ে ছুলেই নুইয়ে পড়ছে লজ্জায়। এমন গাছ ঝোপঝাড়ে প্রায়ই দেখতে পাওয়া যায়। যা আমাদের দেশে লজ্জাবতী গাছ নামেই পরিচিত। তবে এর সাদা বা গোলাপি ফুলের এই বিস্তারিত..