শপথ গ্রহণ শেষেই গ্রেপ্তার হলেন ইউপি চেয়ারম্যান

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জে শপথ গ্রহণ শেষেই গ্রেপ্তার হয়েছেন জেলার ভৈরব উপজেলার কালিকাপ্রসাদ ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান লিটন মিয়া (৫২)। মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) দুপুর সোয়া ১২টার দিকে কিশোরগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের বিস্তারিত..

আগামী নির্বাচনে জনগণ আ.লীগকে ভোট দেবে: প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে জনগণ ভোট দেবে বলে আশা প্রকাশ করেছেন দলটির সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেছেন, আগামী নির্বাচনে আশা করি- জনগণ বিস্তারিত..

কোনক্রমেই চালের বাজার অস্থিতিশীল করতে দেওয়া হবে না – খাদ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ক্ষুধামুক্ত বাংলাদেশ গড়ার লক্ষ্যে সরকার প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে উল্লেখ করে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, কোনক্রমেই চালের বাজার অস্থিতিশীল করতে দেওয়া হবে না। বিস্তারিত..

বিদেশে মুক্তি পাচ্ছে মীর সাব্বিরের ‘রাত জাগা ফুল

হাওর বার্তা ডেস্কঃ রাত জাগা ফুল’ সিনেমা বাংলাদেশে মুক্তি পায় গত বছরের শেষদিন ৩১ ডিসেম্বর। এখন সিনেমাটি চলছে হলে। জনপ্রিয় অভিনেতা ও পরিচালক মীর সাব্বির প্রথমবারের মতো এই ছবি দিয়ে বিস্তারিত..

মাছের ডিমের ফেসিয়াল ৮০ হাজার টাকা

হাওর বার্তা ডেস্কঃ মাছের ডিম দিয়েও করা হয় রূপচর্চা! নিশ্চয়ই একথা জেনে আপনার চোখ ছানাবড়া হয়ে গেছে। অবাক করা বিষয় হলেও সত্যিই যে, বিশ্বের ধনী ব্যক্তিরাই শুধু এই ফেসিয়াল করতে বিস্তারিত..

ইউরোপের দেশগুলোতে বন্ধ হতে পারে মেটার ফেসবুক-ইনস্টাগ্রাম

হাওর বার্তা ডেস্কঃ ইউরোপের দেশগুলোতে বন্ধ হতে পারে মেটার ফেসবুক, ইনস্টাগ্রাম। ব্যবহারকারীর সংখ্যা অনেক থাকলেও এই কঠিন সিদ্ধান্ত নিতে পারে মেটা। এর কারণ হিসেবে তারা বলছে, যুক্তরাষ্ট্রে তথ্য স্থানান্তরে ব্যর্থ বিস্তারিত..

ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশনে পড়েছিল মরদেহ

হাওর বার্তা ডেস্কঃ ব্রাহ্মণবাড়িয়ায় অজ্ঞাত পরিচয়ের এক ব্যক্তির (৪২) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) বিকাল ৪টার দিকে রেলস্টেশনের প্লাটফর্ম থেকে মরদেহটি উদ্ধার করা হয়েছে। পুলিশ জানায়, বিকেলে স্টেশনের বিস্তারিত..

মারিয়া-তহুরাদের সংবর্ধনা দেবে বাংলাদেশ সেনাবাহিনী

হাওর বার্তা ডেস্কঃ দক্ষিণ এশিয়ার চ্যাম্পিয়ন বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ নারী ফুটবল দলকে বুধবার সংবর্ধনা দেবে বাংলাদেশ সেনাবাহিনী। সন্ধ্যা ৭টায় ঢাকা সেনানিবাসের আর্মি মাল্টিপারপাস কমপ্লেক্সে এ সংবর্ধনা অনুষ্ঠান হবে বলে জানিয়েছেন বাফুফের বিস্তারিত..

বুধবার শপথ নেবেন আইভীসহ কাউন্সিলররা

হাওর বার্তা ডেস্কঃ নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) নবনির্বাচিত মেয়র সেলিনা হায়াৎ আইভী বুধবার (৯ ফেব্রুয়ারি) শপথ নেবেন। একইদিন ওই সিটির নবনির্বাচিত ২৭ জন কাউন্সিলর ও ৯ জন মহিলা কাউন্সিলরও শপথ বিস্তারিত..

ধর্মীয় ও সংস্কৃতিতে নামের প্রভাব

হাওর বার্তা ডেস্কঃ আামাদের মুসলিম সমাজের অনেকে অন্যান্য ধর্মাবলম্বীদের সাথে সাদৃশ্যের ভয়াবহতা সম্পর্কে অজ্ঞ। এছাড়া অনেক সন্তানে নামকরণের ইসলামী নীতি সম্পর্কেও অজ্ঞ। ফলে তারা নানা বিকৃত ধারা চর্চা করছে। যার বিস্তারিত..