নিপুণের জয়, সিনেমার ঘোষণা দিলেন হিরো আলম

হাওর বার্তা ডেস্কঃ সদ্য অনুষ্ঠিত আলোচিত শিল্পী সমিতির নির্বাচনে ‘সাধারণ সম্পাদক’ পদে জয়ী জায়েদ খানের প্রার্থিতা বাতিল করে চিত্রনায়িকা নিপুণ আক্তারকে জয়ী ঘোষণা করেছে আপিল বোর্ড। প্রার্থিতা বাতিলের প্রতিক্রিয়ায় জায়েদ বিস্তারিত..

যুক্তরাষ্ট্রে স্থায়ীভাবে বাস করার ইচ্ছা নেই: শাকিব খান

হাওর বার্তা ডেস্কঃ ‘আমেরিকায় স্থায়ী হতে যাচ্ছেন শাকিব খান’- এমন গুঞ্জন ছড়িয়ে পড়ার পর জবাব দেন দেশসেরা এই চিত্রনায়ক। এবার কবে দেশে ফিরবেন জানালেন তিনি। শাকিব খান ফেইসবুকে পোস্ট দিয়ে বিস্তারিত..

আর যায় কোথায়, গেল গেল বাংলাদেশ চীন হয়ে গেল’

হাওর বার্তা ডেস্কঃ চীন থেকে বাংলাদেশের ঋণগ্রহণ প্রসঙ্গে পররাষ্ট্রমন্ত্রী ড. একে আবদুল মোমেন বলেছেন, চীনা ঋণ নিয়ে অনেকেই অহেতুক ভয় দেখাচ্ছে। চীনা ঋণ নিয়ে ভয়ের কোনো কারণ নেই। শনিবার রাজধানীর বিস্তারিত..

রংপুর চিড়িয়াখানার একমাত্র বাঘিনীটাও মারা গেলো

হাওর বার্তা ডেস্কঃ রংপুর বিনোদন উদ্যান ও চিড়িয়াখানার একমাত্র বাঘিনী ‘শাওন’ মারা গেছে। শুক্রবার (৪ ফেব্রুয়ারি) রাতে খাঁচাবন্দি থাকা অবস্থায় তার মৃত্যু হয়। ফলে এখন বাঘ শূন্য রংপুর চিড়িয়াখানা। শনিবার বিস্তারিত..

দ্বিতীয়বারের মতো করোনায় আক্রান্ত হয়েছে বগুড়ার ডিসি

হাওর বার্তা ডেস্কঃ দ্বিতীয়বারের মতো করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বগুড়ার জেলা প্রশাসক (ডিসি) জিয়াউল হক। শনিবার (৫ ফেব্রুয়ারি) দুপুরে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আশরাফুর রহমান সোহাগ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, শরীরে জ্বর বিস্তারিত..

কয়েকদিন ধরে রাত হলেই শোনা যাচ্ছে বাঘের গর্জন, আতঙ্কে কয়েক হাজার মানুষ

হাওর বার্তা ডেস্কঃ বাঘ-আতঙ্কে রয়েছেন বাগেরহাটের মোংলা উপজেলার চিলা ও সুন্দরবন ইউনিয়নের কয়েক হাজার মানুষ। কয়েকদিন ধরে রাত হলেই শোনা যাচ্ছে বাঘের গর্জন। এজন্য রাতেও ঘুমাচ্ছেন না বাসিন্দারা। সুন্দরবন সংলগ্ন বিস্তারিত..

রান্না করা খাবার কতদিন ফ্রিজে রাখা যাবে

হাওর বার্তা ডেস্কঃ সবাই কমবেশি রান্না করা খাবার ফ্রিজে রাখেন। বিশেষ করে রাতে বেঁচে যাওয়া খাবার তুলে রাখা হয় ফ্রিজে। দেখা যায় বেশ কয়েকদিন ধরে সেই খাবার ফ্রিজেই রয়ে গেছে। বিস্তারিত..

২৪ ঘণ্টা ব্লাড প্রেসার মনিটরিং করবে যে স্মার্টওয়াচ

হাওর বার্তা ডেস্কঃ স্মার্টওয়াচ জগতে যুক্ত হলো হুয়ামির নতুন ওয়াচ Amazfit GTR 3 Pro। ব্যবহারকারীর স্বাস্থ্যের খেয়াল রাখতে স্মার্টওয়াচটিতে রয়েছে স্লিপ মনিটর এবং ব্লাড প্রেসার মনিটর, যা রাতে ঘুমিয়ে থাকার বিস্তারিত..

শরীরে তার ৮৬৪ পোকার ট্যাটু

হাওর বাতা ডেস্কঃ শরীরজুড়ে ৮৬৪ পোকার ট্যাটু করেছেন যুক্তরাষ্ট্রের বাসিন্দা মাইকেল অ্যামোইয়া। এমনকি এজন্য সম্প্রতি তিনি গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডসেও নাম লিখিয়েছেন। ২০২১ সালের ২৮ অক্টোবর তার রেকর্ডটি নিশ্চিত বিস্তারিত..

জন্মের আগেই যেসব নবি-রাসুলের নাম রেখেছিলেন আল্লাহ

হাওর বার্তা ডেস্কঃ আল্লাহ তাআলা ৫ জন নবি-রাসুলের নাম তাদের জন্মের আগেই রেখেছিলেন। কোরআনের বর্ণনায় তা ওঠে এসেছে। এসব নবি-রাসুলের আগমনের আগেই আল্লাহ তাআলা তাদের আগে আগমনকারী নবি-রাসুলদের মাধ্যমে সুসংবাদ বিস্তারিত..