কিশোরগঞ্জের সড়কে ঝরল স্নাতক শিক্ষার্থীর প্রাণ

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জে ড্রাইভিং শিখতে গিয়ে ফারজানা আক্তার মুক্তি (২১) নামের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। শনিবার (২৯ জানুয়ারি) সকালে বিন্নাটী হতে চৌদ্দশত হাইওয়ে রোডের পাশে সোনার বাংলা ফিলিং স্টেশনের বিস্তারিত..

কিশোরগঞ্জ জেলা সিপিবির সভাপতি আবদুর রহমান রুমী, সম্পাদক এনামুল হক

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি) কিশোরগঞ্জ জেলা শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে জেলা সিপিবির সম্পাদকমণ্ডলীর সদস্য আবদুর রহমান রুমী সভাপতি এবং সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট এনামুল বিস্তারিত..

বিএনপি বড় জোট করে আন্দোলনে নামতে যাচ্ছে

হাওর বার্তা ডেস্কঃ সংসদে ও বাইরে বিতর্কের মধ্যেই সার্চ কমিটির মাধ্যমে নির্বাচন কমিশন (ইসি) গঠন করার বিধান রেখে পাস হলো ইসি গঠন আইন। তবে এই নিয়ে শিগগিরই নির্দলীয় ও নিরপেক্ষ বিস্তারিত..

একাদশে ভর্তির ফল প্রকাশ

হাওর বার্তা ডেস্কঃ ২০২১-২০২২ শিক্ষাবর্ষে ভর্তি আবেদনের প্রথম পর্যায়ে নির্বাচিতদের ফল প্রকাশিত হয়েছে। আজ শনিবার (২৯ জানুয়ারি) সন্ধ্যায় ফল প্রকাশিত হয়। প্রকাশিত ফল পাওয়া যাচ্ছে xiclassadmission.gov.bd-এ ওয়েবসাইটে। বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা শিক্ষাবোর্ডের বিস্তারিত..

সরকারি সেবা গ্রহণে মানুষ যাতে বিন্দুমাত্র অসুবিধার সম্মুখীন না হন : প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেছেন, ‌সরকারি সেবা গ্রহণে সাধারণ মানুষ যাতে বিন্দুমাত্র অসুবিধার সম্মুখীন না হন সেদিকে সর্বোচ্চ গুরুত্ব দিতে হবে হবে। আজ শনিবার বাংলাদেশ লোকপ্রশাসন প্রশিক্ষণ বিস্তারিত..

স্যান্ডউইচ জুতার দাম কত

হাওর বার্তা ডেস্কঃ স্যান্ডউইচ খেতে কে না পছন্দ করেন। ছোট ক্ষুধার বড় সমাধান হলো স্যান্ডউইচ। অফিসের ফাঁকে কিংবা স্কুলের টিফিন ও বন্ধুবান্ধবের আড্ডা সবখানেই মানিয়ে যায় এই খাবারটি। দুটো ব্রেডের বিস্তারিত..

শেষ হচ্ছে বাণিজ্যমেলা ৩১ জানুয়ারি

হাওর বার্তা ডেস্কঃ মন্ত্রিপরিষদ বিভাগের আরোপিত বিধিনিষেধের মধ্যেই স্বাস্থ্যবিধি অনুসরণ করে পূর্বাচলে আন্তর্জাতিক বাণিজ্যমেলা চলছে। তবে নির্ধারিত সময় ৩১ জানুয়ারিই শেষ হচ্ছে মেলার কার্যক্রম, ফলে বাণিজ্যমেলার সময় আর বাড়ছে না। বিস্তারিত..

করোনা থেকে মুক্ত হলেন জি এম কাদের

হাওর বার্তা ডেস্কঃ করোনামুক্ত হয়েছেন জাতীয় পার্টি (জাপা) চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের। গতকাল শুক্রবার (২৮ জানুয়ারি) সকালে তার করোনা পরীক্ষার ফলাফল নেগেটিভ এসেছে তার। জাপা চেয়ারম্যানের প্রেস সেক্রেটারি বিস্তারিত..

দলবদ্ধ ধর্ষণের পর নারী শ্রমিক খুন, তাতেও থামেনি কদর্যতা

হাওর বার্তা ডেস্কঃ খুলনায় নারী পাটকল শ্রমিক মুসলিমা খাতুনের (২৬) মস্তকবিহীন মৃতদেহ উদ্ধারের তিন দিন পর ছিন্ন মাথা উদ্ধার ও এ ঘটনায় জড়িত দুজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৬ সদস্যরা। আটককৃতরা ওই বিস্তারিত..

জালে উঠল ১২১টি ভোল মাছ, বিক্রি হবে কোটি টাকা

হাওর বার্তা ডেস্কঃ ভারতের পশ্চিমবঙ্গের দিঘার ঘটনা। জেলেদের জালে বিশালাকার ১২১টি ভোল মাছ ধরা পড়েছে। যার আনুমানিক বাজারমূল্য প্রায় এক কোটি টাকা। দিঘা মোহনার মাছের বাজারে আজ শনিবার বিশালাকার ভোল বিস্তারিত..