সরকারের বিরোধিতা করতে গিয়ে বিএনপি এখন রাষ্ট্রের বিরোধিতা শুরু করেছে -মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, আওয়ামী লীগ ও সরকারের বিরোধিতা করতে গিয়ে বিএনপি এখন রাষ্ট্রের বিরোধিতা শুরু করেছে। তারা বিশ্বে ৮টি ফার্ম নিয়োগ বিস্তারিত..

এমপি তৌফিকের ব্যক্তিগত উদ্যোগে মিঠামইনের ৭ ইউনিয়নে কম্বল বিতরণ

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের মিঠামইন উপজেলার ৭ ইউনিয়নের গরিব, অসহায় ও হতদরিদ্র মানুষের মাঝে বিতরণের জন্য ব্যক্তিগত উদ্যোগে কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক ১৪০০ কম্বল প্রদান করেছেন। বিস্তারিত..

পপির ‘ক্ষোভ’ নিয়ে যা বললেন জায়েদ খান

হাওর বার্তা ডেস্কঃ পপির কোনো অভিযোগ থাকলে সামনে বলার আহ্বান জানালেন জায়েদ খান। একইসঙ্গে পপির সব আক্ষেপ ঘোঁচাবেন বলেও জানালেন তিনি।  বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) এফডিসিতে সাংবাদিকদের এ কথা বলেন শিল্পী বিস্তারিত..

প্রাথমিক শিক্ষার্থীদের জন্য যেসব নির্দেশনা দিলো সরকার

হাওর বার্তা ডেস্কঃ প্রাথমিক শিক্ষা অধিদপ্তর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের অনলাইনে পাঠদানসহ একগুচ্ছ নির্দেশনা দিয়েছে। বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের আওতাধীন বিদ্যালয়ের সামগ্রিক কার্যক্রম পরিচালনার জন্য নির্দেশনা এসব নির্দেশনা বিস্তারিত..

আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে: শিক্ষামন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ রাজনৈতিক সুবিধা নিতে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে। একটি কুচক্রী মহল নিজেদের স্বার্থ উদ্ধারে আমার ও আমার পরিবারের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। বিষয়টি দলীয় দপ্তর ও সরকারের ঊর্ধ্বতন বিস্তারিত..

২৪ ঘণ্টায় শনাক্ত ১৫ হাজার ৮০৭ জন ,মৃত্যু ১৫ জন

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় ১৫ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে দেশে করোনায় মোট মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ২৮ হাজার ২৮৮ জনে। একই সময়ে নতুন করে করোনা শনাক্ত হয়েছে ১৫ হাজার ৮০৭ বিস্তারিত..

নির্বাচনী প্রচারপত্রে মনের মানুষটিকে খুঁজে পাই

রফিকুল ইসলামঃ ‘সজ্জন গুণ খোঁজে, দোষ খোঁজে পামর / মক্ষিকা ভ্রুণ খোঁজে, মধু খোঁজে ভ্রমর – ‘বিখ্যাত এই প্রবাদবাক্যটিই এই নিবন্ধের উদ্দীপক। এক. সম্প্রতি একটি সালিশি বিচারক সভাতে উপস্থিত ছিলাম। বিস্তারিত..

শুটিং চলাকালে হঠাৎ অসুস্থ পরীমনি, হাসপাতালে ভর্তি

হাওর বার্তা ডেস্কঃ সিনেমার শুটিং চলাকালে স্পটেই অসুস্থ হয়ে পড়েছেন ঢালিউডের আলোচিত চিত্রনায়িকা পরীমনি। তাকে দ্রুত ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার সঙ্গে স্বামী শরিফুল রাজও আছেন। বৃহস্পতিবার বিস্তারিত..

জাফরানি চিকেন কোরমার রেসিপি

হাওর বার্তা ডেস্কঃ মুরগির মাংস দিয়ে বাহারি পদ তৈরি করা যায়। চিকেন ফ্রাই থেকে শুরু করে মুরগির মাংসের ঝোল, কোফতা, ভুনা ইত্যাদি তো সব সময়ই খেয়ে থাকেন! এবার না হয় বিস্তারিত..