কিশোরগঞ্জে প্রাথমিক শিক্ষার মানোন্নয়নে পর্যালোচনা সভা

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জে প্রাথমিক শিক্ষার মানোন্নয়ন ও গণশুনানি বিষয়ে পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৬ জানুয়ারি) দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে কিশোরগঞ্জ ডিস্ট্রিক্ট পলিসি ফোরাম এ সভার আয়োজন বিস্তারিত..

কিশোরগঞ্জ জেলা পাবলিক লাইব্রেরির ৬৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

হাওর বার্তা ডেস্কঃ ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে কিশোরগঞ্জ জেলা পাবলিক লাইব্রেরির ৬৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার (২৫ জানুয়ারি) সন্ধ্যায় জেলা পাবলিক লাইব্রেরি মিলনায়তনে ‘গ্রন্থাগারে বই পড়ি, বিস্তারিত..

গুঁড়ি গুঁড়ি বৃষ্টিতে কর্দমাক্ত সড়ক, দুর্ভোগ

হাওর বার্তা ডেস্কঃ চলমান ট্রাক থেকে মাটি পড়েছে পাকা সড়কে। বুধবার (২৬ জানুয়ারি) দুপুরে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হওয়ায় সড়কে তৈরি হয়েছে কাদা। দুর্ভোগে পড়েছেন এলাকার লোকজন। কিশোরগঞ্জ-মরিচখালি সড়ক ও করিমগঞ্জ-নিকলী বিস্তারিত..

মিঠামইন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শাহজাহান মিয়ার মায়ের ইন্তেকাল

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের মিঠামইন উপজেলা সদরের তমিজা খাতুন সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক সহকারী প্রধান শিক্ষক ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মো. শাহজাহান মিয়ার মা সমাজসেবী মোছা. মালেকা বিস্তারিত..

টাকা পাচাররোধে কাস্টমসকে জোরালো ভূমিকা রাখতে হবে -কৃষিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ বিদেশে টাকা পাচার রোধে বাংলাদেশ কাস্টমসকে আরো জোরালো ভূমিকা পালন করার আহ্বান জানিয়েছেন কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. মোঃ আব্দুর রাজ্জাক। তিনি বলেন, প্রতি বছর দেশ বিস্তারিত..

কলাবাগানে ৭০ বছরের ভূমি সংক্রান্ত জটিলতা নিরসনে ভূমিমন্ত্রীর নির্দেশ

হাওর বার্তা ডেস্কঃ ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী রাজধানীর কলাবাগান এলাকার ১৪ দশমিক শূন্য শূন্য ৪৬ একর জমি অবমুক্ত করার নির্দেশ দিয়েছেন। এছাড়া আরও ২ দশমিক ৮৬৫৪ একর জমির মধ্যে যেসব জমি বিস্তারিত..

আমরা মূল সমস্যাটা সমাধান করতে চাই: শিক্ষামন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) শিক্ষার্থীদের অভিযোগগুলো খতিয়ে দেখে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। বুধবার সন্ধ্যায় শাবিপ্রবি ইস্যুতে নিজ বাসভবনে সাংবাদিকদের সঙ্গে বিস্তারিত..

দীর্ঘদিন পর প্রকাশ্যে এসে যা বললেন পপি

হাওর বার্তা ডেস্কঃ চলচ্চিত্রের নন্দিত অভিনেত্রী সাদিকা পারভীন পপি। প্রায় দেড় বছর আড়ালে ছিলেন তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী এ তারকা। এ সময়ের মধ্যে বহুবার প্রকাশ হয়েছে তার বিয়ে ও মা বিস্তারিত..

২৪ ঘণ্টায় শনাক্ত ১৫ হাজার ,মৃত্যু ১৭ জনের

হাওর বার্তা ডেস্কঃ বিশ্বের বিভিন্ন দেশের মতো বাংলাদেশেও করোনাভাইরাসের সংক্রমণ উদ্বেগজনক হারে বেড়েই চলছে। দেশে ২৪ ঘণ্টায় করোনায় ১৭ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে করোনায় দেশে ২৮ হাজার ২৭৩ জনের বিস্তারিত..

শিশুবক্তা’ রফিকুলের বিচার শুরু

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রবিরোধী ও উসকানিমূলক বক্তব্য দেওয়ার অভিযোগে গাজীপুরের গাছা থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে করা মামলায় আলোচিত ‘শিশুবক্তা’ রফিকুল ইসলামের বিরুদ্ধে অভিযোগ গঠন করেছেন আদালত। অভিযোগ গঠনের ফলে মামলার বিস্তারিত..