যে কারণে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ করতে বাধ্য হয়েছেন, জানালেন দীপু মনি

হাওর বার্তা ডেস্কঃ করোনার ধাক্কায় মাত্র চারমাসের মাথায় ফের বন্ধ করতে হলো শিক্ষাপ্রতিষ্ঠান। শুক্রবার আকস্মিক ১৬ দিনের জন্য এই ছুটি ঘোষণা করা হয়। আজ এই ছুটি শুরু হয়েছে, যা চলবে বিস্তারিত..

নাগা চৈতন্যের সঙ্গে ফের এক হওয়ার ইঙ্গিত দিলেন সামান্থা?

হাওর বার্তা ডেস্কঃ দক্ষিণী সিনেমার জনপ্রিয় জুটি নাগা চৈতন্য ও সামান্থা রুথ প্রভু গত বছরের ২ অক্টোরব চার বছরের বিবাহিত জীবনের ইতি টানার ঘোষণা দেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে বিচ্ছেদ নিশ্চিত বিস্তারিত..

ব্যক্তি উদ্যোগে ১০০ ব্রিজ তৈরির ঘোষণা ব্যারিস্টার সুমনের

হাওর বার্তা ডেস্কঃ হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার রামগঙ্গা চা বাগানের শ্রমিকদের বসতভিটা থেকে প্রধান সড়কে যাতায়াতের জন্য ছড়ার ওপর একটি ব্রিজ না থাকায় দীর্ঘদিন যাবৎ দুর্ভোগ পোহাতে হচ্ছিল। ১৪ বছর পূর্বে বিস্তারিত..

১০ টি গ্রামের মানুষের ভরসা একটি বাঁশের সাঁকো

এম লাদেনঃ কিশোরগঞ্জ জেলা মিঠামইন হাওর উপজেলার শেষ প্রান্তে বৈরাটি ইউনিয়নের বাহেরচর গ্রাম ও হবিগঞ্জ জেলার শেষ প্রান্তে কাকাইলছেও ইউনিউনের রসুলপুর গ্রামে রাস্তা দিয়ে হাজার হাজার মানুষ টমটম দিয়ে মালামাল বিস্তারিত..

করোনা শনাক্ত ১১ হাজার ছাড়াল

হাওর বার্তা ডেস্কঃ দেশে গত ২৪ ঘণ্টায় আরও ১১ হাজার ৪৩৪ জনের শরীরে করোনাভাইরাস ধরা পড়েছে। শনাক্তের হার বেড়ে দাঁড়িয়েছে ২৮ দশমিক ৪৯ শতাংশে। এই সময় মৃত্যু হয়েছে ১২ জনের। বিস্তারিত..

হাওয়েল ঝড়ে বরিশালকে ১২৬ লক্ষ্য দিল চট্টগ্রাম

হাওর বার্তা ডেস্কঃ শুরু হয়ে গেল বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অষ্টম আসর। শুক্রবার দুপুরে উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হয় ফরচুন বরিশাল ও চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। টস জয়ী ফরচুন বরিশালের বোলারদের তোপের মুখে বিস্তারিত..

স্বামীর পছন্দে খোলামেলা ছবি পোস্ট করেন পাওলি!

হাওর বার্তা ডেস্কঃ কলকাতার আবেদনময়ী অভিনেত্রীদের একজন পাওলি দাম। তার উষ্ণতা ছড়িয়েছেন বলিউডেও। ‘হেট স্টোরি’ সিনেমায় অভিনয়ের পর ব্যাপক আলোচনায় আসেন পাওলি। নিজেকে খোলসহীন রূপে উপস্থাপন করে আলোড়ন তুলেছিলেন। পর্দার বিস্তারিত..

করোনায় আক্রান্ত যুবলীগের সাধারণ সম্পাদক

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিল করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তিনি গত ১৮ জানুয়ারি শারীরিক অসুস্থতা অনুভব করায় আলোক হেলথকেয়ার সেন্টারে তিনি কোভিড বিস্তারিত..

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন সব পরীক্ষা স্থগিত

হাওর বার্তা ডেস্কঃ জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন সকল ধরনের পরীক্ষা স্থগিত ঘোষণা করা হয়েছে। শুক্রবার (২১ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের পরিচালক মো. আতাউর রহমান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো বিস্তারিত..

সিয়াম-বুবলির ‘উড়াধুড়া’ এক ঝলক

হাওর বার্তা ডেস্কঃ রংচটা দেওয়াল। কাঠের জানালা গলে ঘরে ঢুকছে আলো। জানালার সামনে দাঁড়ানো এলোমেলো সিয়াম আহমেদ। কিছুক্ষণ পর ‘উড়াধুরা’ নাচতে শুরু করেন তিনি। ব্যাকগ্রাউন্ডে বাজতে থাকে ‘কী এক আজব বিস্তারিত..