জ্ঞান ফেরেনি আর, অবশেষে মারা গেলেন সেই প্রধান শিক্ষক

রফিকুল ইসলামঃ টানা ৮ দিন ধরে অজ্ঞান থেকে প্রধান শিক্ষক আবদুস সালাম ভূঁইয়া (৫৩) অবশেষে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে আইসিইউ’তে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। বিস্তারিত..

ই-কমার্সে আস্থা ফেরাতে ফেব্রুয়ারিতে চালু হচ্ছে নিবন্ধন: পলক

হাওর বার্তা ডেস্কঃ ই-কমার্স খাতে স্থিতিশীলতা আনতে ফেব্রুয়ারিতে ইউনিক বিজনেস আইডির (ইউবিআইডি) মাধ্যমে নিবন্ধন প্রক্রিয়া চালু হচ্ছে বলে জানিয়েছেন তথ্য ও যোগাযোগপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। জুনাইদ আহমেদ পলক বলেন, বিস্তারিত..

দুর্গাপুরে শীত-কুয়াশা উপেক্ষা করে ইরি ধান রোপণে ব্যস্ত কৃষকরা

বিজয় দাস,নেত্রকোনা প্রতিনিধিঃ প্রচন্ড শীতকে অনেকটা উপেক্ষা করেই ইরি ধান রোপনে ব্যস্ত সময় পার করছেন নেত্রকোণার সীমান্তে দুর্গাপুর উপজেলার চাষিরা। মাঠের পর মাঠ জুড়ে চাষিদের কেউ চারা তুলছেন, কেউ জমি বিস্তারিত..

প্রতিকূল পরিবেশে চাষের উপযোগী ফসলের জাত উদ্ভাবনে গুরুত্ব দিতে হবে- কৃষিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ ময়মনসিংহে বাংলাদেশ পরমাণু কৃষি গবেষণা ইনস্টিটিউটে (বিনা) শুরু হয়েছে ‘পারমাণবিক শক্তি ব্যবহারের মাধ্যমে টেকসই কৃষি’ শীর্ষক তিন দিনব্যাপী আন্তর্জাতিক সম্মেলন। আজ সচিবালয় থেকে ভার্চুয়ালি প্রধান অতিথি হিসেবে বিস্তারিত..

১৫ দিনের মধ্যে ভোজ্যতেলের দাম বাড়ছে না: বাণিজ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ আপাতত ভোজ্য তেলের দাম বাড়ছে না। তবে ১৫ দিন পর অর্থাৎ ৬ ফেব্রুয়ারির পর সিদ্ধান্ত হবে তেলের দাম বাড়বে না কমবে। এমনটাই জানিয়েছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি। বুধবার বাণিজ্য মন্ত্রণালয়ে ভোজ্যতেল বিস্তারিত..

জেলা প্রশাসকদের সতর্ক থাকার নির্দেশ

হাওর বার্তা ডেস্কঃ জেলা-উপজেলায় করোনাভাইরাসের নতুন ভ‌্যারিয়েন্ট ওমিক্রনের সংক্রমণ রোধে জেলা প্রশাসকদের (ডিসি) সর্বোচ্চ সতর্কতার সাথে কাজ করার নির্দেশ দিয়েছে জনপ্রশাসন মন্ত্রণালয়। রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে বুধবার (১৯ জানুয়ারি) জেলা বিস্তারিত..

সবাই দিচ্ছে অভিনন্দন আর বিএনপি করছে সমালোচনা : তথ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ তথ্য ও সম্প্রচার মন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, “মন্ত্রিসভায় অনুমোদিত নির্বাচন কমিশন গঠনের আইনের খসড়া না পড়েই বিএনপি নেতাদের নানা মন্তব্য বিস্তারিত..

নিয়মিত গোসল না করায় স্বামীকে তালাক দিতে আদালতে স্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ নিয়মিত গোসল করেন না স্বামী। আর এ নিয়ে বিরক্ত হয়ে স্বামীকে তালাক দিতে আদালতের দ্বারস্থ হয়েছেন মিসরের এক নারী। সংযুক্ত আরব আমিরাতভিত্তিক সংবাদমাধ্যম গালফ নিউজের প্রতিবেদনে এমনটি বিস্তারিত..

গুপ্তচর ‘মাসুদ রানা’র লেখক কাজী আনোয়ার হোসেন মারা গেছেন

হাওর বার্তা ডেস্কঃ জনপ্রিয় ধারার স্পাই থ্রিলার সিরিজের স্রষ্টা ‘মাসুদ রানা’র লেখক এবং সেবা প্রকাশনীর কর্ণধার কাজী আনোয়ার হোসেন ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বঙ্গবন্ধু শেখ মুজিব বিস্তারিত..

ইসি আইনের উদ্যোগকে প্রশ্নবিদ্ধ করতে অপপ্রচারে নেমেছে বিএনপি: ওবায়দুল কাদের

হাওর বার্তা ডেস্কঃ নির্বাচন কমিশন (ইসি) আইন প্রণয়নের মহৎ উদ্যোগকে উদ্দেশ্যপ্রণোদিতভাবে প্রশ্নবিদ্ধ করতে বিএনপি নেতারা বিভ্রান্তিকর মন্তব্য ও অপপ্রচার চালাচ্ছেন বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। ওবায়দুল কাদের বলেন, ‘বিএনপিসহ একটি চিহ্নিত মহল বিস্তারিত..