এমপি, নূর মোহাম্মদের পিএস হিসেবে নিয়োগ পেলেন শাকিল

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের সংসদ সদস্য, সাবেক আইজিপি, রাষ্টদূত ও সচিব নূর মোহাম্মদ এঁর ব্যক্তিগত সচিব (পিএস) হিসেবে নিয়োগ পেয়েছেন জাহাঙ্গীর আকবর শাকিল। রোববার (১৬ জানুয়ারি) সংসদ সদস্য বিস্তারিত..

প্রাইভেটকার খাদে পড়ে দুই এসআই নিহত

হাওর বার্তা ডেস্কঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের পৌরসভার দত্তপাড়া এলাকায় প্রাইভেটকার খাদে পড়ে সোনারগাঁ থানার দুই উপ-পরিদর্শক (এসআই) নিহত হয়েছেব। সোমবার (১৭ জানুয়ারি) সন্ধ্যায় পৌনে ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত দুজন হলেন- বিস্তারিত..

কিশোরগঞ্জে কৃষক হত্যায় মা ও তিন ছেলেসহ ৬ জনের যাবজ্জীবন

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার করগাঁও ইউনিয়নে দুলাল মিয়া নামের একজন কৃষককে কুপিয়ে হত্যার অপরাধে মা ও তার তিন ছেলেসহ মোট ছয়জনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাদের বিস্তারিত..

নাসিক নির্বাচন সুষ্ঠু হয়েছে, পর্যবেক্ষণ আন্তর্জাতিক মহলের – স্থানীয় সরকার মন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হয়েছে যা আন্তর্জাতিক মহল সরাসরি প্রত্যক্ষ করেছে বলে জানিয়েছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম। বিস্তারিত..

শীতার্ত মানুষের কষ্ট লাঘবে আওয়ামী লীগ সরকার জনগণের পাশে রয়েছে – বাণিজ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেছেন, মানুষের কল্যাণে সরকার কাজ করে যাচ্ছে। দেশের উত্তরাঞ্চলে শীত একটু বেশি। শীতে মানুষ যাতে কষ্ট না পায় সে জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিস্তারিত..

তিতাস গ্যাস ট্রান্সমিশন ও ডিস্ট্রিবিউশন কোম্পানির গ্রাহকদের কাছে জবাবদিহিতা বাড়াতে হবে -জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বলেছেন, তিতাস গ্যাস ট্রান্সমিশন ও ডিস্ট্রিবিউশন কোম্পানির গ্রাহকদের কাছে জবাবদিহিতা বাড়াতে হবে। গ্রাহকদের কাছ থেকে প্রতিনিয়ত অভিযোগ পাওয়া যাচ্ছে। বিস্তারিত..

রাষ্ট্রপতিকে আওয়ামী লীগের ৪ প্রস্তাব

হাওর বার্তা ডেস্কঃ নির্বাচন কমিশন (ইসি) গঠনের লক্ষ্যে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের সঙ্গে বৈঠক করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগের প্রতিনিধি দল। সোমবার (১৭ জানুয়ারি) বিকেল ৪টার দিকে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ বিস্তারিত..

ক্রেডিট কার্ডের খরচ কমাবেন যেভাবে

হাওর বার্তা ডেস্কঃ একবিংশ শতাব্দীতে এসে যখন মানুষ প্রযুক্তি নির্ভর। সেখানে ক্রেডিট ব্যবহার নতুন কিছু নয়। এখন সব ব্যাংকই গ্রাহকদের ক্রেডিট কার্ডের সুবিধা দিচ্ছে। ক্রেডিট কার্ড ব্যবহার যেমন সুবিধার তেমনি বিস্তারিত..

আল্লু অর্জুনের বাড়ির দাম ১০০ কোটি, রয়েছে ব্যক্তিগত বিমান

হাওর বার্তা ডেস্কঃ তারকাদের বিলাসী জীবন-যাপনের বিষয়টি নতুন কিছু নয়। কিন্তু অভিনেতা বা অভিনেত্রীদের সম্পদের পরিমাণ জানার ব্যাপারে সবসময়ই ভক্তদের ব্যাপক আগ্রহ দেখা যায়। দক্ষিণ ভারতীয় সুপারস্টার আল্লু অর্জুনের একটি বিস্তারিত..

সরকারি দপ্তরের পিয়নও এমপিদের দাম দেয় না: সংসদে নাজিম উদ্দিন

হাওর বার্তা ডেস্কঃ ময়মনসিংহ-৩ আসনের সংসদ সদস্য নাজিম উদ্দিন আহমেদ অভিযোগ করে বলেছেন, সরকারি দপ্তরের পিয়নরাও সংসদ সদস্যদের দাম দেয় না। এমপি হিসেবে একজন সচিবের কাছে গেলে কোন মূল্যায়ন নেই। বিস্তারিত..