কিশোরগঞ্জে নিখোঁজ হওয়া সালাম স্যারের সন্ধান চায় তাঁর পরিবার

রফিকুল ইসলামঃ কিশোরগঞ্জের মিঠামইন উপজেলার আতপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুস সালাম ভূঁইয়া (৬৫) চারদিন ধরে নিখোঁজ রয়েছেন। তাঁকে খুঁজে পেতে দেশের হৃদয়বান লোকদের প্রতি ঐকান্তিক সহযোগিতা চেয়েছে তাঁর বিস্তারিত..

কাল ভোট, আইভীর পক্ষে বিশাল শোডাউন, বিজয়ে শতভাগ আশাবাদী তৈমূর

হাওর বার্তা ডেস্কঃ সিটি করপোরেশন নির্বাচন নিয়ে শেষ মুহূর্তে টানটান উত্তেজনা বিরাজ করছে বন্দরনগরী নারায়ণগঞ্জে। কাল সকালে শুরু হওয়া ভোট গ্রহণের ফলাফল নিজের দিকে টানতে মরিয়া প্রধান দুই মেয়র প্রার্থী। বিস্তারিত..

ময়মনসিংহ থেকে ঢাকাগামী গণপরিবহন বন্ধ ঘোষণা

হাওর বার্তা ডেস্কঃ ময়মনসিংহ বিভাগ থেকে ঢাকাগামী সব ধরনের গণপরিবহন অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে। পূর্বের ঘোষণা অনুযায়ী ময়মনসিংহ জিলা মোটর মালিক সমিতি ও দি চেম্বার অব কমার্স অ্যান্ড বিস্তারিত..

মালয়েশিয়ায় কর্মী নিয়োগে অনলাইন আবেদনের তারিখ ঘোষণা

  হাওর বার্তা ডেস্কঃ মালয়েশিয়ায় বিদেশি কর্মী নিয়োগে অনলাইন আবেদনের তারিখ ঘোষণা করা হয়েছে। আগামী ২৮ জানুয়ারি প্ল্যান্টেশন খাতে আবেদন করতে হবে বলে জানিয়েছেন, দেশটির মানবসম্পদমন্ত্রী এম সারাভানান। এছাড়া বৃক্ষরোপণ বিস্তারিত..

বৈঠক করে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের বিষয়ে আসতে পারে সিদ্ধান্ত

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাস সংক্রান্ত জাতীয় পরামর্শক কমিটির সঙ্গে আবারও বৈঠক করে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানিয়েছে শিক্ষা মন্ত্রনালয়। ‌‘অনির্দিষ্টকালের জন্য শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ হওয়ার গুজব’ বিষয়ে শনিবার (১৫ বিস্তারিত..

২৪ ঘণ্টায় ৩৪৪৭ জন করোনায় আক্রান্ত, মৃত্যু ৭ জন

হাওর বার্তা ডেস্কঃ দেশে ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরো সাতজনের মৃত্যু হয়েছে। ফলে এ পর্যন্ত দেশে ২৮ হাজার ১৩৬ জনের মৃত্যু হয়েছে। এ সময়ে নতুন করে শনাক্ত হয়েছে তিন বিস্তারিত..

আগামীকাল সংসদ অধিবেশন, ভাষণ দেবেন রাষ্ট্রপতি

হাওর বার্তা ডেস্কঃ আগামীকাল রবিবার (১৬ জানুয়ারি) জাতীয় সংসদের ষোড়শ অধিবেশন বসছে। বছরের প্রথম অধিবেশনে সংবিধান মেনে ভাষণ দেবেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। করোনা মহামারীর কারণে এবারের অধিবেশনে স্বাস্থ্যবিধিম মেনে বিস্তারিত..

করোনায় আক্রান্ত প্রিসিলা

হাওর বার্তা ডেস্কঃ যুক্তরাষ্ট্র প্রবাসী প্রিসিলা করোনায় আক্রান্ত হয়েছেন। নিউইয়র্কের একটি হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসাধীন আছেন তিনি। শুক্রবার (১৪ জানুয়ারি) প্রিসিলা ফেসবুকের এক পোস্টে বিষয়টি নিশ্চিত করেন। ফেসবুক পোস্টে প্রিসিলা দ্রুত বিস্তারিত..

অনির্দিষ্টকালের জন্য শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের খবরটি গুজব

হাওর বার্তা ডেস্কঃ শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির বরাত দিয়ে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে অনির্দিষ্টকালের জন্য শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের কথা বলা হচ্ছে। যা একটি গুজব। শিক্ষামন্ত্রী এই সংক্রান্ত কোনো বক্তব্য সাম্প্রতিক সময়ে বিস্তারিত..

দেশের ক্ষতি বিবেচনায় লকডাউন নয়: স্বাস্থ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ করোনা আশঙ্কাজনকভাবে বেড়েই চলেছে, সরকার ঘোষিত ১১ দফা বিধি নিষেধ না মানলে দেশের পরিস্থিতি ভয়াবহ হবে বলে মন্তব্য করেছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক। তিনি বলেন, লকডাউন দিলে দেশের বিস্তারিত..