বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গঠনে নিরলস প্রয়াস অব্যাহত রাখতে হবে : রাষ্ট্রপতি আবদুল হামিদ

হাওর বার্তা ডেস্কঃ প্রেসিডেন্ট মো. আবদুল হামিদ বলেছেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গঠনে সবার নিরলস প্রয়াস অব্যাহত রাখতে হবে। ১০ জানুয়ারি (সোমবার) জাতির পিতা বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে দেওয়া এক বাণীতে তিনি এ বিস্তারিত..

মাউশির নির্দেশনা ১৫ জানুয়ারির পর টিকা ছাড়া স্কুলে যাওয়া বন্ধ

হাওর বার্তা ডেস্কঃ প্রথমে মৌখিক ঘোষণা এলেও এবার টিকা গ্রহণ না করা শিক্ষার্থীদের স্কুল-কলেজে না যাওয়ার লিখিত নির্দেশনা দিয়েছে সরকার। নিবন্ধিত ও অনিবন্ধিত ১২-১৮ বছর বয়সী সব শিক্ষার্থীর টিকা গ্রহণ বিস্তারিত..

‘মহানগর-২’ নির্মাণের ঘোষণা দিল হইচই

হাওর বার্তা ডেস্কঃ ২০২১ সালে সর্বাধিক আলোচিত এবং প্রশংসিত ছিলো বাংলা ওয়েব সিরিজ ‘মহানগর’। ২০২১ সালের ২৫ জুন সিরিজটি হইচইয়ে মুক্তির পর বাংলাদেশ ও ভারতে সাড়া ফেলা সিরিজটি নির্মাণ করেন বিস্তারিত..

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্র হচ্ছে : পরিকল্পনামন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ পরিকল্পনামন্ত্রী এম. এ. মান্নান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্র হচ্ছে। তাকে হত্যা করতে পারলে দেশ শোষকদের হাতে চলে যাবে। আমাদের প্রয়োজন শেখ হাসিনার শক্তি যেন সুসংহত থাকে, সেব্যাপারে বিস্তারিত..

ইটনায় মার্কেন্টাইল ব্যাংক’র সৌজন্যে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের ইটনায় মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড এর সৌজন্যে শীতার্তদের মাঝে তিনশত কম্বল বিতরণ করা হয়েছে। রবিবার(৯ ডিসেম্বর) দুপুরে রাষ্ট্রপতি আবদুল হামিদ অডিটরিয়ামের সামনে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি বিস্তারিত..

তিনমাসের মধ্যে সর্বোচ্চ শনাক্ত

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দেশে গত ২৪ ঘণ্টায় আরও ৩ জন মারা গেছেন। এ নিয়ে দেশে এখন পর্যন্ত ২৮ হাজার ১০২ জনের মৃত্যু হয়েছে এই ভাইরাসটিতে। রোববার স্বাস্থ্য অধিদপ্তরের সংবাদ বিস্তারিত..

মিডিয়ায় এনে আমাকে ছুঁড়ে ফেলা হয়েছে : অপু

হাওর বার্তা ডেস্কঃ মিডিয়াতে এনেও ইয়াসিন আরাফাত ওরফে অপু ভাইকে ছুঁড়ে ফেলা হয়েছে, এমনটাই দাবি করেছেন টিকটক ও লাইকি জনপ্রিয় এই কিশোর। কিছুদিন আগে চিত্র পরিচালুক অনন্য মামুন ওয়েব সিরিজে বিস্তারিত..

শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ কোভিড-১৯ সংক্রমণের কারণে স্কুল-কলেজসহ শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ হয়ে যাচ্ছে—এমন গুজব শোনা যাচ্ছে। তবে এই গুজবে কান না দেওয়ার আহ্বান জানিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। রোববার ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বিস্তারিত..

পরিস্থিতি খারাপ হলে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ হবে: শিক্ষামন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, করোনা পরিস্থিতি খারাপ হলে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধের বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।’ তবে এই বিষয়ে কোনো গুজবে কান না দিতেও সবার প্রতি আহ্বান বিস্তারিত..

এ মুহূর্তে লকডাউন দেওয়ার পরিকল্পনা নেই

হাওর বার্তা ডেস্কঃ দেশে এ মুহুর্তে লকডাউন দেওয়ার কোনো পরিকল্পনা সরকারের নেই বলে জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. একে আবদুল মোমেন। রোববার দুপুরে শেখ রাসেল জাতীয় গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট হাসপাতালে ঢাকায় নিযুক্ত বিদেশি বিস্তারিত..