মিঠামইনে বেসরকারিভাবে ইউপি চেয়ারম্যান বিজয়ী হলেন ছয়, বিনা প্রতিদ্বন্দীতায় এক

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জ জেলা মিঠামইন হাওর উপজেলায় ৫ই জানুয়ারি বুধবার অনুষ্ঠিত পঞ্চম ধাপে মিঠামইনের ছয় ইউনিয়ন পরিষদের ( ইউপির) নির্বাচন সম্পন্ন হয়েছে। আজ বুধবার রাতে বেসরকারিভাবে ঘোষিত ফলাফলে দেখা বিস্তারিত..

যেসব খাবার পুরুষের শুক্রাণুর সর্বনাশ ডেকে আনে

হাওর বার্তা ডেস্কঃ বন্ধ্যাত্ব যে কেবল একজন নারীরই হতে পারে তা কিন্তু নয়, বন্ধ্যত্ব পুরুষদেরও হয়ে থাকে। যা প্রমাণ করেছে আমাদের আধুনিক চিকিৎসা বিজ্ঞান। পরিসংখ্যান বলছে, বিগত চল্লিশ বছরে বিশ্বে বিস্তারিত..

বঙ্গোপসাগরে মিথেন গ্যাসের সন্ধান পেল বাংলাদেশ

হাওর বার্তা ডেস্কঃ বঙ্গোপসাগরের মহীসোপানে মিথেন গ্যাসের (গ্যাস হাইড্রেট) অস্তিত্ব পেয়েছে বাংলাদেশ। সমুদ্রে এক গবেষণা সমীক্ষায় এ তথ্য উঠে এসেছে। একইসঙ্গে বঙ্গোপসাগরে বাংলাদেশের একান্ত অর্থনৈতিক অঞ্চলে ২২০ প্রজাতির সি-উইড (Seaweed), বিস্তারিত..

কন্যাসন্তানের মা হলেন তিশা

হাওর বার্তা ডেস্কঃ প্রথমবারের মতো মা হলেন জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। বুধবার (০৫ জানুয়ারি) রাত ৮টা ২৭ মিনিটে তিনি কন্যা সন্তানের জন্ম দিয়েছেন।  তিশার অফিসিয়াল ফেসবুক পেজে সুখবরটি জানানো বিস্তারিত..

আরও ৩৯ জেলায় সমাবেশ ডেকেছে বিএনপি

হাওর বার্তা ডেস্কঃ খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবিতে জেলা পর্যায়ে দ্বিতীয় ধাপের সমাবেশ কর্মসূচি আগামী ১২ জানুয়ারি থেকে শুরু করবে বিএনপি। এই ধাপে ৩৯ সাংগঠনিক জেলায় বিস্তারিত..

আগামীতে প্রতি জেলায় পিঠা উৎসব আয়োজন করা হবে – সংস্কৃতি প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী কে এম খালিদ বলেছেন, হাজার বছরের সাংস্কৃতিক ঐতিহ্যের উত্তরাধিকার ভোজনরসিক বাঙালির অনন্য এক ঐতিহ্য বাহারী পিঠা। পিঠা বাঙালি সংস্কৃতির ধারক ও বাহক। আদিকাল থেকেই বিস্তারিত..

ভোট গণনার আগেই প্রাণ গেল ৬ জনের

হাওর বার্তা ডেস্কঃ পঞ্চম ধাপের ইউপি নির্বাচনের ভোটর গ্রহণ শেষ হয়েছে। আজ বুধবার (০৫ জানুয়ারি) সকাল ৮টা থেকে এই ভোট গ্রহণ শুরু হয়ে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এসময় বিস্তারিত..

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন ২৮ জানুয়ারি

হাওর বার্তা ডেস্কঃ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের নির্বাচন অনুষ্ঠিত হবে ২৮ জানুয়ারি। এটি হতে যাচ্ছে এই সমিতির ১৭তম নির্বাচন। নির্বাচনে নির্বাচন কমিশনের থাকবেন প্রধান পীরজাদা শহীদুল হারুন এবং সদস্য বজলুর বিস্তারিত..

প্রভার সঙ্গে ইমরানের প্রেমের গুঞ্জন!

হাওর বার্তা ডেস্কঃ বিভিন্ন সময় নানাভাবে আলোচনায় উঠে এসেছে জনপ্রিয় মডেল, অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। ব্যক্তিগত কিছু কর্মকাণ্ডের জন্য নানাভাবে সমালোচিতও হন তিনি। অন্যদিকে, দীর্ঘ ক্যারিয়ারে তেমন কোনো গসিপ কিংবা বিস্তারিত..

ছাত্রলীগের সব নেতাকর্মীকে শিক্ষার ওপর গুরুত্ব দিতে হবে: প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ চাকরির পেছনে না ঘুরে চাকরি দেওয়ার যোগ্যতা অর্জন করতে ছাত্রলীগের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, অহেতুক অর্থের পেছনে না ঘুরে নিজেকে সব কিছুর ঊর্ধ্বে বিস্তারিত..