ওমিক্রন ঠেকাতে ১৫ নির্দেশনা জারি

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসের নতুন ধরন ‘ওমিক্রন’ ঠেকাতে সারা দেশে ১৫ দফা নির্দেশনা জারি করেছে স্বাস্থ্য অধিদপ্তর। সব ধরনের সামাজিক, রাজনৈতিক ও ধর্মীয় অনুষ্ঠানে জনসমাগমে নিরুৎসাহিত করা হয়েছে জারিকৃত ওই বিস্তারিত..

নির্বাচন কমিশন গঠন বিষয়ে রাষ্ট্রপতির সাথে বাংলাদেশের সাম্যবাদী দলের আলোচনা

হাওর বার্তা ডেস্কঃ নির্বাচন কমিশন গঠন বিষয়ে আজ রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদের সঙ্গে আলোচনায় অংশ নেয় বাংলাদেশের সাম্যবাদী দল (এম এল)। দলটির সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়ার নেতৃত্বে ৬ সদস্যের একটি বিস্তারিত..

শীতে পানিশূন্যতার লক্ষণ ও করণীয়

হাওর বার্তা ডেস্কঃ শীত অনেকেরই বেশ পছন্দের ঋতু। তবে পছন্দের ঋতু হলেও এই সময় বেশ কিছু শারীরিক সমস্যার সম্মুখীন হতে হয়। শীতে ত্বক, চুল ও স্বাস্থ্যের কিছু ক্ষতি হয়ে থাকে। বিস্তারিত..

ব্যাংকারকে বিয়ে করলেন মিম, প্রকাশ্যে ছবি

হাওর বার্তা ডেস্কঃ ব্যাংকার সনি পোদ্দারের সঙ্গে সাতপাকে বাঁধা পড়লেন অভিনেত্রী ও মডেল বিদ্যা সিনহা মীম। তাদের বিয়ের ছবি প্রকাশ্যে এসেছে। মিম সেজেছেন লাল বেনারসি লেহেঙ্গায়, আর সনির পরনে রয়েছে বিস্তারিত..

ছাত্রলীগের দু’পক্ষে মারামারি, সা. সম্পাদক আহত

হাওর বার্তা ডেস্কঃ ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর র‌্যালির উদ্বোধন অনুষ্ঠানে দাঁড়ানোকে কেন্দ্র করে মারামারিতে জড়িয়েছেন সংগঠনটির নেতাকর্মীরা। এতে সংগঠনটির সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য আহত হয়েছেন। মঙ্গলবার (৪ জানুয়ারি) ঢাকা বিশ্ববিদ্যালয়ের ঐতিহাসিক বটতলা প্রাঙ্গণে বিস্তারিত..

মধ্যরাতে ঢাকার সড়কে সিনেমার পোস্টার লাগাচ্ছেন সিয়াম-পূজা

হাওর বার্তা ডেস্কঃ সম্প্রতি ‘শান’ ছবি মুক্তির মাধ্যমে শুরু হচ্ছে ২০২২ সালে দেশের প্রেক্ষাগৃহে সিনেমা মুক্তির সূচনা। আগামী ৭ জানুয়ারি মুক্তি পাচ্ছে ছবিটি। এতে অভিনয় করেছেন সিয়াম আহমেদ ও পূজা বিস্তারিত..

দ্বিতীয় থেকে নবম শ্রেণিতে ভর্তির বয়স নির্ধারণ করল সরকার

হাওর বার্তা ডেস্কঃ জাতীয় শিক্ষানীতি-২০১০ অনুযায়ী দ্বিতীয় থেকে নবম শ্রেণিতে ভর্তির ক্ষেত্রেও শিক্ষার্থীদের বয়স নির্ধারণ করা হবে। শিক্ষার্থী ভর্তির সংশোধিত নীতিমালায় দ্বিতীয় শ্রেণিতে শিক্ষার্থী ভর্তির জন্য বয়স ৭ বছরের বেশি, বিস্তারিত..

অসুস্থ মাকে দেখতে যেতে পারবেন জ্যাকলিন?

হাওর বার্তা ডেস্কঃ জনপ্রিয় বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ। হাসপাতালে ভর্তি আছেন এই অভিনেত্রী মা কিম ফার্নান্দেজ। জ্যাকলিনের পরিবারের অনেক বছর ধরেই বাহরাইনের মানামাতে অবস্থান করছেন। সম্প্রতি তার মা স্ট্রোক করলে বিস্তারিত..

চট্টগ্রামসহ সব বড় শহরে মেট্রোরেল হবে: প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, শুধু ঢাকা কেন? চট্টগ্রামে মেট্রোরেল হতে হবে। চট্টগ্রাম বিমানবন্দর থেকে রেলস্টেশন পর্যন্ত মেট্রোরেল হতে হবে। এছাড়া বড় শহর যেখানে আছে, বিমানবন্দর আছে সেখানেও বিস্তারিত..

সময় কমল সিইএসের থাকছে না বড় প্রযুক্তি প্রতিষ্ঠান

হাওর বার্তা ডেস্কঃ বিশ্বের শীর্ষ প্রযুক্তি প্রতিষ্ঠানগুলো করোনাভাইরাসের নতুন ভ্যারিয়েন্ট সংক্রমণ আশঙ্কায় ‘কনজিউমার ইলেকট্রনিক্স শো (সিইএস)’ থেকে পিছপা হয়েছে। বাড়তে থাকা সংক্রমণের হার আর বিগ টেকের অনুপস্থিতিতে আয়োজনের সময় একদিন বিস্তারিত..