সংশপ্তক’র বিজয়ের সুবর্ণজয়ন্তী পালিত

হাওর বার্তা ডেস্কঃ শিশুদের কল কাকলী ও অত্যন্ত আনন্দঘন পরিবেশের মধ্যদিয়ে বিজয়ের সুবর্ণজয়ন্তী ও সংশপ্তকের ৩১ বছর পূর্তি ২৬ ডিসেম্বর ২০২১, রোজ রবিবার সন্ধ্যা ৬.৩০ মিনিটে বাংলাদেশ শিল্পকলা একাডেমির জাতীয় বিস্তারিত..

ভালো কাজের লোভ দেখিয়ে ভারতে পাচার, দেশে ফিরলেন চার তরুণী

হাওর বার্তা ডেস্কঃ এক বছর পর দেশে ফিরেছেন অবৈধ পথে ভারতে পাচার হওয়া চার বাংলাদেশি তরুণী। বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) বিকালে পেট্রাপোল ইমিগ্রেশন পুলিশ বিশেষ ট্রাভেল পারমিটের মাধ্যমে তাদেরকে বেনাপোল চেকপোস্ট বিস্তারিত..

সাফিয়া পেল জিপিএ-৫, মিষ্টির বদলে বাড়িতে কান্নার রোল

হাওর বার্তা ডেস্কঃ সাফিয়া সিলভী (১৫)। বাবা-মায়ের একমাত্র সন্তান। পিএসসি ও জেএসসি পরীক্ষাতেও পেয়েছিল জিপিএ-৫। এবার এসএসসি পরীক্ষার ফলাফলেও জিপিএ-৫ পেয়েছে সাফিয়া। অদম্য মেধাবী এই সন্তানের ভালো ফলাফল করায় আজ বিস্তারিত..

কাশ্মিরে গোলাগুলিতে ২ পাকিস্তানিসহ ৬ বিচ্ছিন্নতাবাদী নিহত হয়েছে

হাওর বার্তা ডেস্কঃ ভারতের জম্মু ও কাশ্মিরে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ২ পাকিস্তানিসহ ৬ বিচ্ছিন্নতাবাদী নিহত হয়েছে। নিহতরা সবাই নিষিদ্ধ জঙ্গি সংগঠন জইশ ই মহাম্মদের সদস্য বলে জানিয়েছে কাশ্মির জোন পুলিশ। বিস্তারিত..

দশম প্রতিষ্ঠায় কেক না কেটে কম্বল প্রদানে নতুনধারা

হাওর বার্তা ডেস্কঃ নতুনধারা বাংলাদেশ এনডিবি দশম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক না কেটে কম্বল প্রদান কর্মসূচি পালন করবে। একই সাথে কেন্দ্রীয় কমিটি থেকে ৪৪ জেলা ও ১০২ উপজেলাসহ সকল শাখার বিস্তারিত..

ডিজিটাল ডেটা সোনার চেয়েও দামি মোস্তাফা জব্বার

হাওর বার্তা ডেস্কঃ ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার বলেছেন, ডিজিটাল ডেটা সোনার চেয়েও দামি সম্পদ। নিরাপত্তার স্বার্থে  এই ডেটা অন্যের নিয়ন্ত্রণে নয়, নিজের নিয়ন্ত্রণে রাখতে হবে। আর্থিক ব্যবস্থাপনার ডেটার বিস্তারিত..

দেশের হাওড় সংরক্ষণে ব্যাপক কার্যক্রম বাস্তবায়ন করছে সরকার পরিবেশমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ পরিবেশ,বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন বলেছেন, জলবায়ু পরিবর্তনজনিত ক্ষতি কমিয়ে এনে হাওড়গুলো রক্ষার্থে সরকার বিভিন্ন প্রকল্পের আওতায় ব্যাপক কার্যক্রম গ্রহণ ও বাস্তবায়ন করছে। এলক্ষ্যে বিস্তারিত..

বীর মুক্তিযোদ্ধাদের কল্যাণে সরকার নিরলসভাবে কাজ করছে- মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক  বলেছেন,  বীর মুক্তিযোদ্ধাদের কল্যাণে  বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান  সরকার নিরলসভাবে কাজ করছে। বীর মুক্তিযোদ্ধারা এখন  ন্যূনতম ২০ বিস্তারিত..

এক বাসেই কলকাতা থেকে যাওয়া যেত লন্ডন

হাওর বার্তা ডেস্কঃ এক বাসেই ভারতের পশ্চিমবঙ্গের রাজধানী কলকাতা থেকে যাওয়া যেত যুক্তরাজ্যের রাজধানী লন্ডন! গত শতাব্দীর ষাটের দশকে ৭ হাজার ৯৯৭ কিলোমিটার পেরিয়ে গন্তব্যে পৌঁছাতো অ্যালবার্ট নামের একটি ডাবল বিস্তারিত..

কৃষকরা ঝুঁকছেন ভোজ্যতেলের দাম বাড়ায় সরিষা চাষে

হাওর বার্তা ডেস্কঃ দিগন্তজোড়া মাঠে ছেয়ে গেছে সরিষার খেত। সবুজের আগায় হলুদ সরষে ফুল দুলছে বাতাসে। আর সেই ফুলে মৌমাছি তার গুনগুন শব্দে মধু সংগ্রহে ব্যস্ত। চাষকৃত সরিষায় ফুলের সঙ্গে বিস্তারিত..