আজকের খেলার খবর: ক্রিকেট, ফুটবল ও অন্যান্য

হাওর বার্তা ডেস্কঃ ক্রিকেট অস্ট্রেলিয়া-ইংল্যান্ড তৃতীয় টেস্ট, তৃতীয় দিন চলমান, ভোর ৫-৩০ থেকে সনি সিক্স বিগ ব্যাশ টি-টোয়েন্টি লিগ সিডনি থান্ডার-পার্থ স্কোরচার্স সরাসরি, দুপুর ২-১৫ মিনিট সনি সিক্স ফুটবল ইংলিশ বিস্তারিত..

ময়মনসিংহের গোবর বোঝাই লরি উল্টে চালক নিহত হয়েছে

হাওর বার্তা ডেস্কঃ ময়মনসিংহের ফুলবাড়িয়ায় লরি উল্টে শাহিন মিয়া (২৮) নামে এক চালকের মৃত্যু হয়েছে। সোমবার (২৭ ডিসেম্বর) রাত ১১টার দিকে উপজেলার নাওগাঁও ইউনিয়নের সন্তোষপুর গুচ্ছগ্রামে এই দুর্ঘটনা ঘটেছে। নিহত বিস্তারিত..

হাতুড়ে ডাক্তার মানুষের সঙ্গে গরু-ছাগলেরও চিকিৎসাও করেন

হাওর বার্তা ডেস্কঃ শুধুমাত্র ফার্মাসি পরিচালনার অনুমোদন নিয়ে বাড়িতে ক্লিনিক চালাচ্ছিলেন এক হাতুড়ে চিকিৎসক। তিনি একাধারে ডেন্টিস্ট, নাক, কান ও গলা বিশেষজ্ঞ, মেডিসিন বিশেষজ্ঞ, গ্যাস্ট্রোলোজি, কিডনি ও গাইনি বিশেষজ্ঞ। এমনকি বিস্তারিত..

বাঙালির জাতিরা চ্যালেঞ্জ মোকাবিলা করতে জানে: পররাষ্ট্রমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ বাঙালি জাতি বিজয়ী জাতি, তারা জানে কীভাবে চ্যালেঞ্জ মোকাবিলা করতে হয় বলে মন্তব্য করেছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে. আব্দুল মোমেন। তিনি বলেন, আমরা যদি ঐক্যবদ্ধ থাকি তাহলে বিস্তারিত..

ঢামেকের বারান্দা থেকে নবজাতকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ২০১ নম্বর ওয়ার্ডের বারান্দা থেকে লাল কাপড়ে মোড়ানো অবস্থায় এক নবজাতকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২৭ ডিসেম্বর) রাত সাড়ে ১০টার দিকে বিস্তারিত..

আন্তর্জাতিক ভলিবল টুর্নামেন্ট আয়োজনে বাংলাদেশের সক্ষমতা রয়েছে

হাওর বার্তা ডেস্কঃ আন্তর্জাতিক ভলিবল টুর্নামেন্ট আয়োজনের সক্ষমতা বাংলাদেশের রয়েছে বলে জানিয়েছেন ভলিবল ফেডারেশনের সভাপতি ও ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম। তিনি বলেন, ভলিবল বাংলাদেশের একটি বিস্তারিত..

আজকের এই দিনে শিক্ষাবিদ এ এফ রহমান ও রিজিয়া রহমানের জন্ম

হাওর বার্তা ডেস্কঃ মানুষ ইতিহাস আশ্রিত। অতীত হাতড়েই মানুষ এগোয়ে ভবিষ্যৎ পানে। ইতিহাস আমাদের আধেয়। জীবনের পথপরিক্রমার অর্জন-বিসর্জন, জয়-পরাজয়, আবিষ্কার-উদ্ভাবন, রাজনীতি-অর্থনীতি-সমাজনীতি একসময় রূপ নেয় ইতিহাসের। সেই ইতিহাসের উল্লেখযোগ্য ঘটনা স্মরণ বিস্তারিত..

আজকের নামাজের সময়সূচি : ২৮ ডিসেম্বর ২০২১

হাওর বার্তা ডেস্কঃ আজ মঙ্গলবার, ২৮ ডিসেম্বর ২০২১ ইংরেজি, ১৩ পৌষ ১৪২৮ বাংলা, ২৩ জমাদিউল আউয়াল ১৪৪৩ হিজরি। ঢাকা ও তার পার্শ্ববর্তী এলাকার নামাজের সময়সূচি তুলে ধরা হলো- জোহর – বিস্তারিত..

নতুন বছরের প্রথম সপ্তাহে নামতে পারে তীব্র শীত

হাওর বার্তা ডেস্কঃ উত্তরাঞ্চল ছাড়া দেশের কোথাও তেমন শীত নেই। আগামী দুই-একদিনে শীত নামার সম্ভাবনা নেই। তবে আগামী সপ্তাহে অর্থাৎ নতুন বছরের প্রথম সপ্তাহে নামতে পারে তীব্র শীত। এছাড়া রাজধানী বিস্তারিত..

মালদ্বীপে মৎস্য খাতে ব্যাপক অবদান রাখছেন বাংলাদেশি প্রবাসীরা

হাওর বার্তা ডেস্কঃ মালদ্বীপে মৎস্যজীবী হিসেবে ভালোই আছেন বাংলাদেশি প্রবাসীরা। কাজের পরিবেশ ও পারিশ্রমিক নিয়ে সন্তুষ্ট অধিকাংশ কর্মী। তবে করোনার প্রভাবে অনেকের বেতন-ভাতা কমেছে বলে জানান তারা। পর্যটন আর মৎস্য বিস্তারিত..