ক্যাটরিনা যা বললেন সালমানের জন্মদিনে

হাওর বার্তা ডেস্কঃ ৫৬তম জন্মদিনে সামাজিক যোগাযোগ মাধ্যমে শুভেচ্ছা ও অভিনন্দনে ভেসে যাচ্ছেন বলিউড ভাইজান সালমান খান।  সালমানের সাবেক প্রেমিকা ক্যাটরিনা কাইফও তাকে শুভেচ্ছা জানাতে ভোলেননি বলে ভারতীয় গণমাধ্যম এনডিটিভি বিস্তারিত..

আত্মঘাতী হামলার পরিকল্পনা সৌদিতে একজনের মৃত্যুদণ্ড কার্যকর করা হয়েছে

হাওর বার্তা ডেস্কঃ আত্মঘাতী হামলার পরিকল্পনা আর সশস্ত্র গোষ্ঠী ইসলামিক স্টেটের (আইএস) সংশ্লিষ্টতার দায়ে সোমবার সৌদি আরবে ইয়েমেনের এক ব্যক্তির মৃত্যুদণ্ড কার্যকর করা হয়েছে। সৌদি আরবের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের বরাত দিয়ে বিস্তারিত..

শুভ জন্মদিনের রণাঙ্গনের গানের পাখি শাহীন সামাদ

হাওর বার্তা ডেস্কঃ মুক্তির গান’র শিল্পী হিসেবে ১৯৭১ সালে গানের ফেরিওয়ালা হয়ে ঘুরেছেন শরণার্থী শিবির থেকে রণাঙ্গন পর্যন্ত। গানে গানে সাহস জুগিয়েছেন মুক্তিযোদ্ধা আর সাধারণ মানুষকে। গানের এই পাখির নাম বিস্তারিত..

ছেলেকে হাফেজ বানাতে চেয়েছিলাম, সব তছনছ হয়ে গেলো

হাওর বার্তা ডেস্কঃ নারায়ণগঞ্জের ট্রেন ও বাসের সংঘর্ষে রিফাত হোসেন নামের পথচারী এক শিশু চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে মারা গেছে। গতকাল রোববার বিকেল সাড়ে ৫টার দিকে নারায়ণগঞ্জের বিস্তারিত..

রাজধানীতে কর্ণফুলী গার্ডেনে স্বর্ণের দোকানে চুরি, একাধিক চোরকে গ্রেফতার করেছে

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীতে কর্ণফুলী গার্ডেন সিটি শপিংমলে স্বর্ণের দোকানে চুরির ঘটনায় চোর চক্রের একাধিক সদস্যকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। সোমবার (২৭ ডিসেম্বর) রাতে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিডিয়া অ্যান্ড বিস্তারিত..

স্বাধীন বাংলার ফুটবল দলকে স্বাধীনতার পুরস্কার দেওয়ার উদ্যোগ

হাওর বার্তা ডেস্কঃ ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধ চলাকালীন ভারতের বিভিন্ন স্থানে ফুটবল খেলে স্বাধীনতার পক্ষে জনমত গঠন ও অর্থ সংগ্রহ করে মুক্তিযোদ্ধাদের প্রদান করা স্বাধীন বাংলা ফুটবল দলকে দেশের সর্বোচ্চ বিস্তারিত..

আগামী ৭ জানুয়ারির মধ্যে ধান-চালের অবৈধ মজুতের তথ্য দেওয়ার নির্দেশ

হাওর বার্তা ডেস্কঃ আগামী ৭ জানুয়ারির মধ্যে মাঠ পর্যায়ের খাদ্য কর্মকর্তাদের ধান-চালের অবৈধ মজুতের তথ্য দিতে হবে। এরপর এই তথ্য অনুযায়ী মজুতদারদের বিরুদ্ধে অভিযানে নামবে সরকার। চালের দামের ঊর্ধ্বগতির মধ্যে বিস্তারিত..

জর্ডানের আকাবায় নতুন গার্মেন্টস ফ্যাক্টরি উদ্বোধন

হাওর বার্তা ডেস্কঃ জর্ডানের বন্দরনগরী আকাবায় গতকাল GIA Apparels নামে গার্মেন্টস ফ্যাক্টরি উদ্বোধন করা হয়েছে। বাংলাদেশের রাষ্ট্রদূত নাহিদা সোবহান এ গার্মেন্টস ফ্যাক্টরি উদ্বোধন করেন। নাহিদা সোবহান বাংলাদেশ থেকে নতুন কর্মীদের সাথে মতবিনিময় বিস্তারিত..

কোভিড-১৯ সংক্রান্ত সর্বশেষ প্রতিবেদন

হাওর বার্তা ডেস্কঃ স্বাস্থ্য অধিদপ্তর এবং রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর)-এর তথ্যানুযায়ী গত ২৪ ঘণ্টায় দেশে ১৭ হাজার ২১৭ জনের নমুনা পরীক্ষা করে ৩৭৩ জনের শরীরে করোনা সংক্রমণ বিস্তারিত..

বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন হাজারী আর নেই

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, ফেনী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন হাজারী আর নেই। সোমবার বিকাল ৫টার দিকে রাজধানীর ল্যাব এইড হাসপাতালে শেষ বিস্তারিত..